অনলাইন ইনকাম

অনলাইন ইনকাম

4/5 - (1 vote)

অনলাইন ইনকাম

নিচে আমি আপনাদের এমন কিছু ওয়েবসাইটের বিষয়ে বলবো, যেগুলোতে বিভিন্ন ধরণের কাজ করে অনলাইন ইনকাম সম্ভব।

আমি নিচে প্রত্যেকটি ওয়েবসাইটের ক্ষেত্রে আপনাদের কি ধরণের কাজ করতে হবে সেটা আপনাদের বলে দিবো।

ফ্রিল্যান্সিং মার্কেটপ্লেস তালিকা

আর তাই, আপনারা নিজের সুবিধা এবং ইচ্ছে হিসেবে যেকোনো সাইটে কাজ করে ইনকাম করতে পারবেন।

সেরা ১১ টি অনলাইন ইনকাম সাইট

  1. YouTube.com
  2. Google AdSense
  3. Upwork.com
  4. Fiverr.com
  5. Facebook.com
  6. Kolotibablo.com
  7. Megatypers.com
  8. Swagbucks.com
  9. Google opinion rewards
  10. Prizerebel.com
  11. Onlinejano.info
  12. ফ্রিল্যান্সিং এর কাজ সমূহ

অনলাইনে ইনকাম বাংলাদেশী সাইট ২০২২

আপনি কি চাকরি করছেন? নাকি ব্যবসা করছেন? নাকি একজন হাউস ওয়াইফ? আপনি যাই হোন না কেন টাকা ইনকাম করা সবার অধিকার। আজকে আমি যে বিষয়টি নিয়ে আলোচনা করব সেটি হচ্ছে আপনি যে পেশাতেই জড়িত থাকেন না কেন, আপনার অবশিষ্ট সময় কে বাঁচিয়ে অনলাইনে কাজ করে টাকা ইনকাম করতে পারবেন। যেটা হতে পারে আপনার একটি আয়ের অতিরিক্ত উৎস।

বর্তমানে কমবেশি সবাই অবগত আছেন যে অনলাইনে আয় করার অনেকগুলো মাধ্যম রয়েছে এবং এই সমস্ত মাধ্যম অবলম্বন করে অনেক ব্লগার এবং ফ্রিল্যান্স অনলাইন থেকে হাজার হাজার ডলার নিত্যদিন ইনকাম করছেন।

ব্লগিং করে আয়

অনলাইনে আয়ের একটি অন্যতম মাধ্যম হল ব্লগিং। আপনি ব্লগিং করে বিভিন্ন মাধ্যমে কাজে লাগিয়ে অনেক টাকা ইনকাম করতে পারবেন। যেমন, অ্যাড সেল, গুগল এডসেন্স, এফিলিয়েট মার্কেটিং, নিজস্ব প্রোডাক্ট সেল, সার্ভিস সেল করা, এমনকি অনলাইনের মাধ্যমে কারোর প্রডাক্ট কে প্রমোশন করা, আপনার ব্লগের মাধ্যমে কারোর ব্যবসাকে মার্কেটিং করা ইত্যাদি হতে পারে ব্লগিং এর একটি অন্যতম প্ল্যাটফর্ম।

গুগল ক্রোম কোন ধরনের সফটওয়্যার 2022

বর্তমান বিশ্বে অনেক ছড়িয়ে ছিটিয়ে থাকা ব্যবসায়ীরা যারা অনলাইনের মাধ্যমে তাদের প্রোডাক্ট গুলোকে সেল করছে এবং তাদের ব্যবসাকে বর্ধিত করছে ব্লগের মাধ্যমে।

গুগল এডসেন্স থেকে আয়

হলো গুগলের একটি এড নেটওয়ার্ক। এটি 2003 সালের 18 জুলাই রিলিজ হয়েছে। বর্তমানে দু মিলিয়নেরও বেশি গুগল অ্যাডসেন্স পাবলিশার রয়েছে। এবং প্রতিমাসে এডসেন্সগুগোল পাবলিশারদের কে 10 বিলিয়ন ডলারেরও বেশি পেমেন্ট করছে।

নিশ্চিই বুঝতে পারছেন এর পরিধি কতটা বিস্তৃত। আপনি চাইলে আপনার কাজের ফাঁকে, আপনার ব্যবসার অবসর সময়ে, এবং আপনার অতিরিক্ত সময় কাজ করে গুগোল অ্যাডসেন্সকে কাজে লাগিয়ে ঘরে বসে ইনকাম করতে পারবেন লক্ষ লক্ষ টাকা

অনলাইন ইনকাম
অনলাইন ইনকাম

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *