আইফোন ৬ এর বাংলাদেশ দাম কত

আইফোন ৬ এর বাংলাদেশ দাম কত

4.2/5 - (8 votes)

আইফোন ৬ এর বাংলাদেশ দাম কত

বিশ্বখ্যাত প্রযুক্তি নির্মাতা প্রতিষ্ঠান অ্যাপলের ইনকর্পোরেটেড পণ্যগুলির মধ্যে মোবাইল ফোনের জনপ্রিয়তা সারা বিশ্বেই ধরা ছোঁয়ার বাইরে। বিশ্বের স্বনামধন্য মোবাইল ব্র্যান্ড অ্যাপলের স্মার্টফোন আইফোন(iphone) নামেই দেশের বাজারে অত্যধিক জনপ্রিয়। আইফোন হল অ্যাপলের অত্যাধুনিক প্রযুক্তি ও টেকসই যন্ত্রাংশের তৈরী দারুণ সব ফিচার ও উচ্চগতির আইওএস(ios) অপারেটিং সিস্টেম দ্বারা পরিচালিত একটি স্মার্টফোন। বিশ্বব্যাপী দারুণ জনপ্রিয় আইফোন সারা বিশ্বের মতো বাংলাদেশের স্মার্টফোন ব্যবহারকারীদের কাছেও তুমুল জনপ্রিয়  ফোন। সময়ের পরিক্রমায় লোকাল মার্কেটের গন্ডি পেরিয়ে আইফোন এখন অনলাইনেও পাওয়া যাচ্ছে অনেক সহজে। বর্তমানে বাংলাদেশের যেকোন জায়গা থেকে অনলাইনে কোন প্রকার ঝক্কি-ঝামেলা ছাড়াই দারাজ থেকে অনলাইনে ঘরে বসে খুব সহজেই শপিং করতে পারবেন জনপ্রিয় টেক ব্র্যান্ড অ্যাপল(Apple) এর যে কোন মডেলের আধুনিক সব অ্যাপল আইফোন মোবাইল খুব সহজেই।

আইফোন ১৩, আইফোন ১৩ মিনি, আইফোন ১৩ প্রো এবং আইফোন ১৩ প্রো ম্যাক্স (iPhone 13) – সেরা দাম

২০২১ সালে অ্যাপল আইফোন ১৩, আইফোন ১৩ মিনি, আইফোন ১৩ প্রো ও আইফোন ১৩ প্রো ম্যাক্স অবমুক্ত করে। আইফোন থারটিন -এ সবচেয়ে লেটেস্ট প্রযুক্তি ব্যবহার করেছে অ্যাপল। এতে ওয়্যারলেস চার্জিং প্রযুক্তির পাশাপাশি আইফোনের প্রথাগত নচযুক্ত বেজেললেস ডিজাইনের সাথেও পরিচয় করিয়ে দেওয়া হয়। আইফোন ১৩ এর ডিসপ্লের স্ক্রিনের সেন্সরগুলোকে নচে জায়গা দেয়া হয়- যা ডিসপ্লের ওপরের দিকেই থাকে। আইফোন থারটিন এর আরেকটি চমক ছিলো ফেইস আইডি প্রযুক্তি। এর ফলে ব্যবহারকারীর চেহারাকেই পাসওয়ার্ড হিসেবে ব্যবহার করে আনলক করা যাবে আইফোন ১৩ সিরিজের সব ফোন। সেই সাথে ঝকঝকে স্পষ্ট ছবি তোলার জন্য এই ফোনটিতে রয়েছে ১২ মেগাপিক্সেলের ব্যাক ক্যামেরা ও ১২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। তাছাড়া আইফোন থারটিনে ব্যবহার করা হয়েছে উচ্চগতির প্রসেসর, যা ব্যবহারকারীকে দেবে স্মুথ ইউজার এক্সপেরিয়েন্স। আইওএস ১৫ চালিত আইফোন ১৩ মোবাইল ১২৮ জিবি ও ২৫৬ জিবি র‍মের দুটি আলাদা সংস্করণে পাওয়া যাবে।

জন্ম তারিখ দিয়ে জন্ম নিবন্ধন যাচাই

আইফোন এর দাম (বেষ্ট প্রাইস ইন বাংলাদেশ) – দারাজে পাচ্ছেন সাশ্রয়ী মূল্যেই

বাংলাদেশে আইফোনের দাম কত? দেশের বাজারে অ্যাপল আইফোনের দাম নিয়ে দুশ্চিন্তার দিন এখন শেষ। দেশে সবচেয়ে সাশ্রয়ী সমমানের অ্যাপল(apple) আইফোন এর দাম এখন দারাজেই পাওয়া সম্ভব। দারাজে এখন সব মডেলের আইফোন মোবাইলের দাম ভোক্তাদের ধারণ ক্ষমতার মধ্যেই থাকছে। অনলাইনে প্রায়শই আইফোন ১৩ এর দাম কত? – এমন প্রশ্ন চোখে পড়ে। সৌভাগ্যবশত সুলভ মূল্যেই দারাজে পাবেন লেটেষ্ট (২০২২) আইফোন ১৩ প্রো ম্যাক্স সহ বিভিন্ন আইফোন মডেল। আর তাই আইফোন ১৩ মিনি এর দাম ও আইফোন ১৩ প্রো এর দাম বাংলাদেশ -এ সাশ্রয়ী পরিসরেই পাওয়া যাবে। তাছাড়া বাংলাদেশ -এ আইফোন ১৩ এর দাম কত? অথবা আইফোন ১৩ প্রো ম্যাক্স এর দাম কত? এসব নানাবিধ তথ্য এখন দারাজ অনলাইন শপ থেকে জেনে নেওয়া সম্ভব। আর দারাজে আইফোন ১২ এর দাম কত কিংবা আইফোন ১১ এর দাম কত – সেই মূল্যরেটের উপর ভিত্তি করে পছন্দের আইফোন শপিং এর বাজেট খুব সহজে করে ফেলতে পারেন ঘরে বসে। আপনার কাঙ্ক্ষিত স্মার্টফোন মডেলটি পেতে এখনি ব্রাউজ করতে পারেন দারাজের অ্যাপল স্মার্টফোন (আইফোন) ক্যাটাগোরিতে। সহজ পদ্ধতিতে অনলাইনে অর্ডার করলেই দেশব্যাপী দ্রুত হোম ডেলিভারির মাধ্যমে অ্যাপলের আইফোন মোবাইল ও আইপ্যাড পৌঁছে যাবে আপন ঠিকানায়। সাথে অফিশিয়াল ওয়ারেন্টি তো থাকছেই। তো আর দেরি কেন? আজই দারাজ থেকে তুলনামূলক কম দামে আইফোন অর্ডার করে উপভোগ করতে পারেন বাংলাদেশে অনলাইনে কেনাকাটার দুর্দান্ত অভিজ্ঞতা একেবারে নিশ্চিন্তে।

অ্যাপল আইফোনের দাম – আইফোন মোবাইল দারাজ থেকে কিনুন সহজেই

বাংলাদেশে অ্যাপল আইফোন এর সবচেয়ে সাশ্রয়ী দাম (আইফোন প্রাইস ইন বাংলাদেশ) এখন দারাজে। দারাজে পাবেন আইফোন থারটিন (১৩) সহ বিভিন্ন লেটেষ্ট (২০২২) আইফোন মডেল অবিশ্বাস্য দাম(আইফোন price) ও ডিসকাউন্টে। আপনার কাংখিত স্মার্টফোন মডেলটি পেতে ব্রাউজ করুন দারাজের অ্যাপল স্মার্টফোন(আইফোন) ক্যাটেগরিতে, অনলাইনে অর্ডার করুন এবং নতুন আইফোন আপনার দরজায় আসার জন্য অপেক্ষা করুন। দারাজ(daraz.com.bd) অনলাইন শপের মাধ্যমে উপভোগ করুন সেরা অনলাইন শপিং এর দুর্দান্ত অভিজ্ঞতা একদম ঝামেলাহীন ভাবে।

ভিভো মোবাইল বাংলাদেশ প্রাইস

অ্যাপল আইফোন সম্পর্কে আকর্ষণীয় তথ্য

আইফোন পৃথিবীর অন্যতম নামী ডিভাইস। বর্তমানে এটি সারা বিশ্বে সবচেয়ে দক্ষ এবং বিখ্যাত স্মার্ট ফোন। একইভাবে বাংলাদেশে আইফোন ব্যবহারকারীরা প্রযুক্তি-প্রেমী মানুষের মধ্যে জনপ্রিয়তা এবং দক্ষতার কারণে প্রচন্ডভাবে প্রফুল্ল হচ্ছে। আইফোনের ব্র্যান্ড ভ্যালু খুব বেশি। এই ফোনটি উদ্বোধন করা হলে এটি বিশ্বের উন্নত দেশগুলির মধ্যে জনপ্রিয় ছিল। সময়ের প্রক্রিয়ার সাথে সাথে এটি বাংলাদেশের মতো উন্নয়নশীল দেশেও জনপ্রিয় হয়ে উঠছে।

প্রথম আইফোন ২৯ জুন ২০০৭ সালে চালু হয় এবং যে আইফোনকে ২জি বলা হয়। আইফোন ২ জি ৩ টি পৃথক স্টোরেজ মডেল ৪ জিবি, ৮ জিবি এবং ১৬ জিবি নিয়ে আসে। আইফোনগুলি আইওএস নামে পরিচিত অ্যাপল দ্বারা তৈরি একটি সম্পূর্ণ অনন্য অপারেটিং সিস্টেম নিয়ে চলছে, মূলত এটি ” আইফোন অপারেটিং সিস্টেম ” শব্দটি থেকে এসেছে। এজন্য আইফোনগুলিকে প্রায়শই আইওএস ফোন বলা হয়। আইওএস একটি জটিল অপারেটিং সিস্টেম যা একটি মাল্টি-টাচ ইন্টারফেস ব্যবহার করে যেখানে ডিভাইসটি খুব সাধারণ ক্রিয়া দ্বারা পরিচালনা করা যায়। আইওএসের মতো অপারেটিং সিস্টেম অন্যান্য সাধারণ অপারেটিং থেকে এমনভাবে পরিবর্তন হয় যেভাবে আইওএস প্রতিটি অ্যাপ্লিকেশনকে তার নিজস্ব ডিফেন্সিভ শেলে রাখে। এটি এই ওএসটিকে বর্তমানে নিরাপদতম এক হিসাবে উপলব্ধ করে।

আইওএস ২ জি, ৩ জি এবং ৪ জি নেটওয়ার্ক সমর্থন করে। সাধারণত, আইওএস একটি সংস্করণ থেকে অন্য সংস্করণে আপগ্রেড করা যায়। লেটেস্ট আইওএস সংস্করণটি আইওএস ১১। আইফনেরর সর্বশেষ সংস্করণ সহ আমাদের কাছে আইফনের সকল মোবাইল রয়েছে।আপনাদের সুবিধার্তে প্রচলিত কিছু তথ্য দেওয়া হলঃ আইফোনের বিভিন্ন সংস্করণ সিরিয়াল আইফোন (আইফোন ২ জি), আইফোন ৩ জি, আইফোন ৩ জিএস, আইফোন ৪, আইফোন ৪ এস, আইফোন ৫, আইফোন ৫ সি, আইফোন ৫ এস, আইফোন ৬, আইফোন ৬ প্লাস, আইফোন ৬ এস, আইফোন ৬ এস প্লাস, আইফোন এসই , আইফোন ৭, আইফোন ৭ প্লাস। আইফোনের ডিসপ্লে হ’ল রেটিনা ডিসপ্লে। আইফোনের আঙুলের মুদ্রণ সেন্সরটি ‘টাচ আইডি’ নামে পরিচিত যা খুব দ্রুত, নির্ভুল এবং নির্ভরযোগ্য এবং এটি পুরো মহাবিশ্বের সবচেয়ে দ্রুত স্পর্শ সেন্সর। তাদের প্লে স্টোরে ২ মিলিয়নেরও বেশি অ্যাপ্লিকেশন রয়েছে। ক্যামেরা সম্পর্কিত, অ্যাপল সেরা মোবাইল ফোন ক্যামেরা প্রযুক্তি বিকাশ করে। আইফোনের ক্যামেরা হল বিশ্বের সেরা ক্যামেরা এবং এটি আইফোন দ্বারা মানুষ যেভাবে মুগ্ধ হয়েছে তার অন্যতম প্রধান কারণ। প্রতিটি নতুন আইফোন প্রজন্মের সাথে, অ্যাপল হার্ডওয়্যার এবং সফ্টওয়্যার আপগ্রেডের মাধ্যমে ক্যামেরাগুলিকে উন্নত করে। আইটিউনস, সাফারি ওয়েব ব্রাউজার এবং আইফোটো সহ মিডিয়া ম্যানেজমেন্ট সফটওয়্যার এবং যোগাযোগ সফ্টওয়্যারগুলির একটি স্যুট সহ আইফোন প্রিললোড হয়ে আসে।

বাংলাদেশে অনলাইনে সেরা দামে অ্যাপল আইফোন কিনুন

দিন দিন বাংলাদেশে আইফোন ব্যবহারকারীরা বাড়ছে এবং বাংলাদেশে একটি অ্যাপল আইফোন সন্ধান এখন অনলাইনের মাধ্যমে খুব সহজ হয়ে গেছে; বাংলাদেশের বৃহত্তম অনলাইন শপিং সাইট আজকেররডিল ডট কম অনলাইনে লেটেস্ট মডেলের আইফোনের স্মার্টফোনগুলিকে সেরা দরে ​​অফার করে; আপনি সেরা আইফোন ব্যবসায়ের সাথে সহজেই সেরা আইফোন মডেলগুলি সন্ধান করতে পারেন। এখানে, আপনি আইফোন ৫ থেকে শুরু করে, আইফোন ৫ এস, আইফোন ৬, আইফোন ৬ প্লাস, আইফোন ৬ এস, আইফোন ৭ এবং আইফোন ৭ এবং সম্প্রতি রিলিজ হওয়া সহ সব ধরনের আইফোন খুঁজে পেতে পারেন। আমরা আপনাকে আইফোনের সেরা দাম সম্পর্কে নিশ্চিত করতে পারি। অর্থের বিনিময়ে সর্বোত্তম মান পেতে আজকেরডিল ডট কম- এ বাংলাদেশে আইফোন মূল্য দেখুন।

আজকেরডিল দেশের সেরা মূল্যে খাঁটি আইফোন বিক্রি করে। আজকেরডিলের সমস্ত আইফোন আন্তর্জাতিক ওয়্যারেন্টি সহ বক্সযুক্ত পণ্য, তাই আপনাকে সেরা পণ্যের মানের সাথে আশ্বাস দেওয়া হচ্ছে। আপনি ইএমআই অফারটি অ্যাক্সেস করতে পারবেন এবং বিক্রয়ের পরে চমৎকার নগদ ব্যাক অফার রয়েছে।, কেবল আজকেরডিল ডট কম দেখুন, অনলাইনে সমস্ত আইফোনের দাম চেক করুন এবং মাত্র কয়েক ক্লিকে আপনার প্রিয়তম আইফোনটি ধরুন। আজকেরডিলে বিস্তৃত স্মার্টফোন সংগ্রহ রয়েছে। আমরা সর্বাধিক জনপ্রিয় মোবাইল ফোন ব্র্যান্ডের প্রায় সমস্ত ফোন মডেলগুলিকে প্রচার করি উদাহরণস্বরূপ, শাওমি , এলজি, নোকিয়া , এইচটিসি, হুয়াওয়ে, ওয়ালটন, সিম্ফনি এবং অন্যান্য।

সমস্ত ফোন স্ট্যান্ডার্ড আনুষাঙ্গিক এবং প্রাসঙ্গিক ডিভাইস এবং পরিষেবা ওয়্যারেন্টি সহ আসে। আমরা আপনার পছন্দসই স্মার্টফোনগুলি আপনার দোরগোড়ায় সংগ্রহ করার সময় এটি সন্ধান এবং সংগ্রহ করা অত্যন্ত সহজ করে দিয়েছি।

আইফোন ৬ এর বাংলাদেশ দাম কত
আইফোন ৬ এর বাংলাদেশ দাম কত

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *