আকাশ ডিস কত টাকা ২০২২

আকাশ ডিস কত টাকা ২০২২

5/5 - (1 vote)

আকাশ ডিস কত টাকা ২০২২

আকাশ ডিস কত টাকা ২০২২ আকাশ ডিটিএইচ স্কিম গ্রাহকদের একটি রিচার্জ প্যাকেজ অফার প্রদান করে যাতে তারা এর পরিষেবাগুলিতে আগ্রহ নিতে এবং তাদের প্রিয় চ্যানেলগুলির আশেপাশে ঘটতে থাকা অন্যান্য সমস্ত বিষয়ে নিজেদের আপডেট রাখতে উত্সাহিত করে৷এই অফারগুলি শুধুমাত্র মাসিক সদস্যতার জন্য তালিকাভুক্তির পর প্রথম তিন মাসের মধ্যে দেওয়া হয়৷ এর পরে, নীচে উল্লিখিতগুলি ব্যতীত অন্য কোনও সংস্থার দ্বারা অফার করা এমন কোনও বিশেষ ডিল থাকবে না:

এই প্ল্যানগুলির রেটগুলি হল:

আকাশ ডিস, আকাশ টিভি, আকাশ, আকাশ টিভি প্যাকেজ, আকাশ ডিটিএইচ, আকাশ টিভি প্যাকেজ 2022,
স্ট্যান্ডার্ড প্যাকেজ (TK 5000) = প্রথম 3 মাস বিনামূল্যে এবং বাকি 9 মাস অর্ধেক মূল্যে চার্জ করা হবে। (380 টাকা/মাস)। প্লাস ওয়্যারলেস সেট-টপ বক্স যাতে রয়েছে 20 ঘন্টা ব্যাটারি লাইফ এবং কিছু অতিরিক্ত আনুষাঙ্গিক ক্রয় খরচে ছাড়ের পরে।

কিভাবে আইডি কার্ড বের করবো

সাধারন গ্রাহকরা এই হার থেকে 50% ডিসকাউন্ট পান, যখন প্রবীণ নাগরিকরা 25% সর্বোচ্চ ছাড় পান শুধুমাত্র যদি কার্ডের ব্যালেন্স সর্বাধিক ডিসকাউন্ট কভার করার জন্য যথেষ্ট হয়।

হাই ডেফিনিশন প্রিমিয়াম প্যাকেজ (টাকা 8000) = প্রথম 3 মাস বিনামূল্যে এবং বাকি 7 মাস, অর্ধেক মূল্যে চার্জ করা হবে। (টাকা 1250/ মাস)। প্লাস ওয়্যারলেস সেট-টপ বক্স যাতে রয়েছে 21 ঘন্টা ব্যাটারি লাইফ এবং ক্রয় খরচে ছাড়ের পরে অতিরিক্ত আনুষাঙ্গিকগুলির একটি নির্বাচন৷

কোম্পানিটি তার ব্যবহারকারীদের জন্য টেলিকম কোম্পানির প্রদত্ত অনুরূপ একটি প্রণোদনা প্রোগ্রাম সহ তাদের ধরে রাখার জন্য একাধিক পরিকল্পনা অফার করার পরিকল্পনা করেছে।

এই ধরনের আনুগত্য পরিকল্পনার সুবিধার মধ্যে রয়েছে:

তারা ব্যবহারকারীদের ডিজিটাল পরিষেবাগুলির একটি পরিসীমা থেকে বেছে নেওয়ার অনুমতি দিচ্ছে। সম্পূরক বিজ্ঞাপন-মুক্ত কেবল চ্যানেলগুলি প্রতি চ্যানেলে অর্থ প্রদানের বিকল্প এবং এছাড়াও প্রতিটি লাইনের জন্য 2.5 জিবি ফ্রি হার্ড ডিস্ক স্পেস বিনা মূল্যে, আকাশ ডিস এর দাম কত আকাশ ডিস এর দাম কত আকাশ ডিস এর দাম কত আকাশ ডিস এর দাম কত আকাশ ডিস এর দাম কত আকাশ ডিস এর দাম কত

যদি না তারা সাইন আপ করার তিন মাস পরে নীচে উল্লিখিত চুক্তির মেয়াদে অপ্ট আউট করে। গ্রাহকরা যখন [আকাশ] বা অ্যানালগ ভিশন লিমিটেড দ্বারা পরিচালিত অফিসিয়াল ওয়েবসাইটের পরিবর্তে তাদের কোম্পানির ওয়েবসাইটের মাধ্যমে পরিষেবা ক্রয় করে তখন তারা সাবস্ক্রিপশন ফিতে অতিরিক্ত অর্থ সাশ্রয় করে। আকাশ ডিস কত টাকা ২০২২

আকাশ DTH এর দাম কত?

আপনি অতিরিক্ত ইনস্টলেশন চার্জ ছাড়াই 3 মাসের মধ্যে আকাশ ডিটিএইচ দ্বারা ইনস্টল করা ডিজিটাল বক্সে প্রতিটি 5000 টাকায় সমস্ত চ্যানেল পাবেন; 24-ঘন্টা DTH পরিষেবাগুলি 27 দিনের বেশি সময় ধরে বৈধ।

আকাশ ডিস, আকাশ টিভি, আকাশ, আকাশ টিভি প্যাকেজ, আকাশ ডিটিএইচ, আকাশ টিভি প্যাকেজ 2022, আকাশ প্যাকেজ, আকাশ dth

2. আকাশ টিভির কয়টি চ্যানেল আছে?

আকাশ টিভিতে ৬৯৬৪টিরও বেশি চ্যানেল রয়েছে। সুতরাং, আপনি ডিজিটাল ফরম্যাটে সমস্ত নিয়মিত টিভি চ্যানেল এবং অন্যান্য অনেক আঞ্চলিক এবং জাতীয় সংবাদ চ্যানেল পাবেন।

নগদ ইসলামিক একাউন্ট কি

আকাশ ডিস, আকাশ টিভি, আকাশ, আকাশ টিভি প্যাকেজ, আকাশ ডিটিএইচ, আকাশ টিভি প্যাকেজ 2022, আকাশ প্যাকেজ, আকাশ dth

3. আকাশ DTH প্যাকেজ কিভাবে সক্রিয় করবেন?

গ্রাহককে DTH পরিষেবার জন্য নিবন্ধন করতে হবে। অর্থপ্রদানের পরে, আপনার সক্রিয়করণ ব্যক্তিকে কল করতে এবং সম্পূর্ণ সেটআপ নির্দেশাবলী দেখতে আপনার কাছে একটি অ্যাক্সেস নম্বর থাকবে।

আকাশ ডিস এর দাম কত আকাশ ডিস এর দাম কত আকাশ ডিস এর দাম কত আকাশ ডিস এর দাম কত আকাশ ডিস এর দাম কত আকাশ ডিস এর দাম কত

4. আমি কিভাবে আকাশ DTH-এ লগইন করব?

আপনি আপনার আকাশ ডিটিএইচ অ্যাক্টিভেশন নম্বর এবং ব্যবহারকারী আইডি এবং পাসওয়ার্ড প্রবেশ করে লগ ইন করা খুব সহজ পাবেন।

আকাশ ডিস এর দাম কত আকাশ ডিস এর দাম কত আকাশ ডিস এর দাম কত আকাশ ডিস এর দাম কত আকাশ ডিস এর দাম কত আকাশ ডিস এর দাম কত

5. আকাশ স্ব-যত্ন কি?

আকাশ স্ব-যত্ন হল এমন একটি সুবিধা যার মাধ্যমে কেউ আপনার ডিটিএইচ পরিষেবা এবং গ্রাহকের প্রাপ্ত চ্যানেলের সংখ্যা পরীক্ষা করতে পারে।

আকাশ ডিস কত টাকা ২০২২
আকাশ ডিস কত টাকা ২০২২

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *