আকাশ ডিস দাম

আকাশ ডিস দাম

Rate this post

আকাশ ডিস দাম

একসময় ঘরে ঘরে টেলিভিশন ছিল না। তখন মানুষ রেডিও এর মাধ্যমে কোন খবর শুনতে হত। ধীরে ধীরে টেলিভিশন এলো খুব কম সংখ্যক থাকায় যার বাড়িতে টেলিভিশন থাকতো তার বাড়িতে সবার আসর জমতো। কিন্তু তখনকার সময় দেশি চ্যানেল প্রচার করা হতো তা শুধুমাত্র একটা চ্যানেল। কেউ যদি বাইরের দেশের কিছু দেখতে চায় তার কোনো উপায় ছিল না। তাই ঘরে বসে বিদেশে চ্যানেল দেখা, বহিঃবিশ্বের খোঁজ খবর নেওয়া মানুষের জন্য বেশ চিন্তার ছিল। মানুষের সেই চিন্তায় পালে হাওয়া লাগিয়েছে স্যাটেলাইট। তাইতো আজ স্যাটেলাইট ছাড়া টেলিভিশন এর কথা কল্পনা করা অসম্ভব।

স্যাটেলাইটের মাধ্যমে আপনি ঘরে বসে বিশ্বের যেকোনো দেশের চ্যানেল দেখতে পাবেন। তাদের খবরাখবর সমূহ জানতে পারবেন। বিভিন্ন দেশের সংস্কৃতির সাথে পরিচিত হতে পারবেন। এইসব কিছু সম্ভব হয়েছে প্রযুক্তির দূর দর্শিতার কারণে। স্যাটেলাইটের মাধ্যমে অপারেটরকে নির্দিষ্ট অর্থের বিনিময়ে আমাদের বিদেশে চ্যানেল সমূহ দেখতে পারবেন। কিন্তু চাইলেও সব কিছু যেমন সম্ভব হয় না। তেমনি চাইলেও সব কিছু হাতের নাগালে পাওয়া যায় না। এই অপারেটরদের অতিরিক্ত চার্জ নির্ধারণ, সেই সাথে দফায় দফায় চ্যানেলে চলে যাওয়া, ডিশ লাইনের সমস্যার কারণ মানুষের চ্যানেল অপারেটরদের থেকে উপর ধীরে ধীরে আস্থা হারিয়ে ফেলছিল।

পদ্মা সেতুর দৈর্ঘ্য কত – পদ্মা সেতু বিশ্বের কততম সেতু

আকাশ ডিটিএইচ

কিন্তু যেখানে সমস্যা রয়েছে, সেখানে সমাধান রয়েছে। মানুষের ডিশ অপারেটরের সাথে বিভিন্ন ঝামেলার অবসান ঘটাতে এসেছে আকাশ ডিটিএইচ। সম্পূর্ণ তারবিহীন একটি স্যাটেলাইট হল আকাশ ডিটিএইচ। বেক্সিমকো কোম্পানির একটি সেবা হলো আকাশ ডিটিএইচ। এটি মূলত একটি DTH যা সম্পূর্ণ একটি ডাইরেক্ট টু হোম সার্ভিস। যার ফলে কোনো ডিশ লাইনের মোটেও প্রয়োজন পরে না। অপারেটর থেকে যখন স্যাটেলাইট লাইন নেওয়া হয় দূরবর্তী অফিস থেকে তখন ঝড়, বৃষ্টি, আবাহাওয়া খারাপ হলে হলে সেই লাইন নষ্ট হবার সম্ভাবনা থাকে।

কিন্তু আকাশ ডিটিএইচ একদম ঘরের মধ্যে কানেকশান থাকে বিধায় এই ঝামেলা পোহাতে হয় না। এছাড়াও আকাশে সকল ধরণের চ্যানেল খুব ঝামেলা ছাড়াই স্পষ্ট দেখা যায় বিধায় একদম মানুষ ডিশ লাইনের থেকে আকাশ ডিটিএইচের দিকে ঝুঁকছে সবচেয়ে বেশি। আকাশের সংযোগ আপনার বাসার ছাদে কানেক্ট থেকে সেখান থেকে লাইন আপনার সেট আপ বক্সে কানেক্ট করে দিলে আপনি একই সাথে অনেক চ্যানেল দেখতে পাবেন একদম আপনার ঘরে বসেই।

পদ্মা সেতু বিশ্বের কততম সেতু – পদ্মা সেতু a to z

আকাশ ডিটিএইচ সংযোগ কিভাবে নিব

আকাশ বর্তমানে ধীরে ধীরে গ্রাহকদের পছন্দের তালিকায় শীর্ষস্থানে চলে গিয়েছে। এর নিরবিচ্ছিন্ন সংযোগ, ব্যবহার, উপযোগিতা এবং সেই সাথে ভালো সার্ভিসের কারণে আজকাল সবাই ডিশ লাইন ছেড়ে সংযোগ নিতে চায় আকাশের। কিন্তু অনেকেই জানেন না কিভাবে আকাশের সংযোগ নিতে হয়?

আকাশ ডিটিএইচ কোথায় পাওয়া যাবে

আপনি যদি আকাশের গ্রাহক হতে চান এবং আকাশ ডিটিএইচ সংযোগ নিতে চান তাহলে আপনি তিনভাবে সংযোগ নিতে পারবেন। আকাশ সংযোগ নেওয়ার ৪ টি উপায় রয়েছে। নিচে তা বিস্তারিত বর্ণনা করা হলো-

ওয়েবসাইটের মাধ্যমে

ডিলারের মাধ্যমে

কোন দোকান থেকে

EMI এর মাধ্যমে

ওয়েবসাইট এর মাধ্যমে

আপনি যদি আকাশের ডিটিএইচ সংযোগ কিনতে চান তাহলে আপনি আকাশের ওয়েবসাইটে গিয়ে অর্ডার করতে হবে। সেইক্ষেত্রে আপনাকে পেমেন্ট অনলাইনের মাধ্যমে করতে হবে। আপনি তাদের অনুমোদনকৃত ব্যাংক কার্ডের মাধ্যমে নিৰ্দিষ্ট পেমেন্ট করে নিতে পারবেন এই সংযোগ লাইন।

আকাশ ডিস এর দাম কত: আকাশ DTH বাংলাদেশের সবচেয়ে বড় পে-টিভি প্ল্যাটফর্মগুলির মধ্যে একটি। এটি ফিক্সড-লাইন বা বেতার প্রযুক্তির মাধ্যমে ডিজিটাল টিভি টিভি এবং ইন্টারনেট সহ একাধিক পরিষেবা সরবরাহ করে।

আকাশ ডিটিএইচ 2007 সালে তার ডিটিএইচ পরিষেবা চালু করেছিল, যা গ্রাহকদের করার জন্য 40টি চ্যানেল পর্যন্ত প্রদান করে।

এটি HD কন্টেন্টও চালু করেছে যা গ্রাহকদের তাদের সেট-টপ বক্সে কোনো অতিরিক্ত খরচ ছাড়াই হাই-ডেফিনিশন টেলিভিশন প্রোগ্রাম দেখতে দেয়।

বাংলাদেশে ভিভো y11 মূল্য

আকাশ টিভি প্যাকেজ 2022

  • আকাশ DTH কি?
  • আকাশ DTH মূল্য বাংলাদেশে 2021
  • আকাশ DTH প্যাকেজ মূল্য
  • আকাশ DTH রিচার্জ অফার কি?
  • আকাশ ডিটিএইচ চ্যানেলের তালিকা
  • আকাশ ডিটিএইচ হেল্পলাইন নম্বর
  • আকাশ DTH FaQ
আকাশ ডিস দাম
আকাশ ডিস দাম

আকাশ ডিস কত টাকা ২০২১, আকাশ টিভি প্যাকেজ 2022, আকাশ ডিস ডিলার, আকাশ ডিস চ্যানেল লিস্ট, আকাশ টিভির সুবিধা, ডিস রিসিভার দাম, আকাশ ডিস রিচার্জ, আকাশ ডিস বিল,

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *