ওয়ালটন মোবাইল দাম ২০২২ কত জানুন এখানে।

Rate this post

ওয়ালটন মোবাইল দাম ২০২২

ওয়ালটন মোবাইল দাম ২০২২ ওয়ালটন মোবাইলের এর বর্তমান মূল্য তালিকা ২০২২, Walton মোবাইলের বর্তমান দাম 2022, বাংলাদেশের সকল ওয়ালটন মোবাইলের সর্বশেষ আপডেট।

আমরা চেষ্টা করেছি, বাংলা ব্লগ পেইজে সকল ওয়ালটন মোবাইলের বর্তমান মূল্য তালিকা প্রকাশ করার। আপনারা খুব সহজে এই পেইজের মাধ্যমে সকল Walton মোবাইলের বর্তমান দাম জানতে পারবেন।

 walton mobile price in bangladesh | ওয়ালটন মােবাইল ২০২২

আসসালামুআলাইকুম ওয়ারাহমাতুল্লাহি বারকাতুহু প্রিয় গ্রাহকবৃন্দ কেমন আছেন আপনারা সবাই আশা কর আপনারা সবাই ভাল আছেন আলহামদুলিল্লাহ আমিও ভাল আছি আজকে আপনাদের মাঝে নিয়ে আসলাম ওয়ালটন মোবাইল ফোন 2022 অর্থাৎ 2022 সালের সকল ওয়ালটন ফোন এর ডিটেইলস আশা করি আপনাদের কাজে লাগবে।

ইউটিউব থেকে টাকা উপার্জন

walton mobile price in bangladesh ওয়ালটন মােবাইল প্রাইস ইন বাংলাদেশ

এখন পৃথিবীতে মোবাইল ফোন নেই এমন কোনো মানুষ পাওয়া যাবে না। প্রত্যেকটা মানুষের হাতেই এখন মোবাইল ফোন। বিশেষ করে স্মার্টফোন সবার কাছেই থাকে। এখন স্মার্ট ফোন এর বিশেষ কিছু গুণাবলী কারণে সারা পৃথিবীতে বেশিরভাগ মানুষ স্মার্টফোন ব্যবহার করে। স্মার্টফোনে মানুষ বিভিন্ন ধরনের কাজ করে । তাদের কাছের মানুষদের সাথে যোগাযোগ করে, পড়াশোনা ক্ষেত্রে বিভিন্ন ধরনের সাহায্য, উপকার হয় , এমনকি বিদেশে থাকা লোকজনের সাথে খুব ভালোভাবে কথা বলা যায়। বাটন ফোনে কিন্তু এত কিছু সম্ভব হয় না। যার কারণে এই পৃথিবীতে বেশিরভাগ মানুষ বাটন ফোনের থেকে স্মার্ট ফোন বেশি ব্যবহার করে। তবে প্রথম প্রথম যখন ফোন আবিষ্কার হয় তখন কিন্তু মানুষ বাটন ফোনে ব্যবহার করত। প্রথমে বাটন ফোন এবং অনেক পরেই আসে আমাদের এই বিখ্যাত স্মার্টফোন। তবে স্মার্টফোন আসার পর স্মার্টফোনের বিভিন্ন ধরনের কম্পানি হয় এবং এর মধ্যে একটি হচ্ছে ওয়ালটন কম্পানি। ওয়ালটন কোম্পানির মোবাইল গুলো অনেক ভালো। বাংলাদেশের বেশিরভাগ মানুষ এই ওয়ালটন কোম্পানির মোবাইল ব্যবহার করে। আর সবচেয়ে ভালো ব্যাপার হচ্ছে এই ওয়ালটন কোম্পানি টা কিন্তু আমাদের নিজেদের অর্থাৎ বাংলাদেশেরই কোম্পানি।

য়ালটন মোবাইল দাম ২০২২ Walton Mobile Price in BD 2022 : আপনি কি ওয়ালটনের মোবাইল খুজচ্ছেঁন? তাহলে এই প্রবন্ধটি আপনার জন্য…..

স্মার্ট কার্ড চেক – স্মার্ট আইডি কার্ড বের করার নিয়ম এই লিংকে

বর্তমান বাজারে অনেক ধরণের ফোন রয়েছে। যেগুলো মধ্যে হতে বাজেট অনুযায়ী যেকোন ধরণের ফোন কেনা সম্ভব। এখন কথা হচ্ছে অনেকের অনেক ধরণের মোবাইল ব্যান্ড পছন্দ। তাই, মোবাইল কেনার সময় সবাই চায় বাজেটের মধ্যে থেকে পছন্দের কোম্পানি হতে একটি মোবাইল কেনা। বাজারে প্রতিনিয়ত বিভিন্ন কোম্পানির ফোন বের হচ্ছে। তার মধ্যে একটি হচ্ছে ওয়ালটন।

ওয়ালটন কোম্পানি হচ্ছে আমাদের দেশের কোম্পানি। যেখানে প্রতিনিয়ত নিত্য নতুন আপডেট মডেলের অনেকগুলো ফোন বাজারে ছাড়ছে। এগুলো দেখতে যেমন সুন্দর তেমনি দামেও অনেকটা সাশ্রয়ী এবং গুণমানও অন্য কোম্পানির মোবাইলের দিক দিয়ে পিছিয়ে নয়। এজন্য ওয়ালটন কোম্পানির ফোন অনেকের পছন্দ হয়ে থাকে।

তাই আজকে আমরা ওয়ালটন কোম্পানি থেকে দুর্দান্ত কিছু মোবাইলের উপস্থাপন করব। যেগুলো দামে সাশ্রয়ী, গুনগত মান অনেক ভাল। তো চলুন কথা না বাড়িয়ে মূল বিষয়ে যাওয়া যাক।

কিভাবে জিমেইল আইডি খুলবো

৫০০০ টাকায় ওয়ালটন মোবাইল ( Walton Primo E12 )

আপনার যদি বাজেট একদম কম থাকে। কিন্তু আপনি চাচ্ছেন একটি মোবাইল কিনতে। তাহলে এই মোবাইলটি আপনার জন্য । এটি ওয়ালটন বাজারে নিয়ে এসেছে শুধু তাদের জন্য । যাদের বাজেট একদম কম অথচ তাদের একটি মোবাইল ফোন দরকার। এই মোবাইলটি দেখতে সুন্দর এবং দাম অনুযায়ী মোবাইলটির পার্ফমেন্স ও ঠিকঠাক।

এই মোবাইলটির মডেল হচ্ছে Walton Primo E12. মোবাইলটি বাজারে আসে ২০২১ সালের আগষ্ট মাসে। এটি ৪জি সার্পোটেড এবং অন্যান্য সকল সাধারণ সুবিধা দিয়ে এই মোবাইলটি তৈরী করা হয়েছে। Walton এর এই মডেলের মোবাইলটির সাইজ হচ্ছে ৫ ইঞ্চি এবং ওজন ১২৮ গ্রাম। সাইজে ছোট এবং ওজন অনেক কম হওয়ার অন্যান্য মোবাইলের তুলনার এটি ক্যারিং করতে অনেক সুবিধা হবে।

বাংলাদেশে ভিভো x60 মূল্য – Vivo X60 Pro Price in Bangladesh 2022

ওয়ালটন প্রিমো E12 মোবাইলটিতে দুটি ক্যামেরা রয়েছে পিছনেরটি ৫ মেগাপিক্সেল বিশিষ্ট এবং সামনের টি ২ মেগাপিক্সেল বিশিষ্ট। ব্যাটারি হিসেবে থাকছে ২০০০ এম.এ.এইচ পাওয়ারে ব্যাটারি এবং অপারেটিং সিস্টেম হিসেবে থাকছে Android 10 (Go Edition).

Walton Primo E12 এই মোবাইলটির র‌্যাম হচ্ছে ১ জিবি । এবং ইন্টারনাল মেমোরি দেয়া হয়েছে ৮ জিবি। সব মিলিয়ে স্বল্প বাজেটের মধ্যে মোবাইল ঠিকঠাক। মোবাইলটির দাম হচ্ছে ৪,৪৯০ /- টাকা।

টেকনো মোবাইল কম দামে
টেকনো মোবাইল কম দামে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *