কাতার বিশ্বকাপ ২০২২ মোবাইলে লাইভ

কাতার বিশ্বকাপ ২০২২ মোবাইলে লাইভ

Rate this post

কাতার বিশ্বকাপ ২০২২ মোবাইলে লাইভ

কাতার বিশ্বকাপ ২০২২ মোবাইলে লাইভ দেখতে দেখতে চলেই এলো ফিফা ফুটবল বিশ্বকাপ ২০২২। কাতারে অনুষ্ঠিত হতে যাচ্ছে এবারের ফুটবল বিশ্বকাপ। এই পোস্টে জানবেন ফিফা ফুটবল বিশ্বকাপ কিভাবে দেখবেন সে সম্পর্কে বিস্তারিত।

ব্রাজিল প্লেয়ারের নাম লিস্ট ২০২২ – কাতার বিশ্বকাপ ২০২২ ব্রাজিল প্লেয়ার লিস্ট

ফিফা ফুটবল বিশ্বকাপ ২০২২ সূচি

ফিফা ফুটবল বিশ্বকাপ ২০২২ শুরু হতে যাচ্ছে নভেম্বরের ২০ তারিখ হতে। মোট ৮টি গ্রুপে ভাগ করা হয়েছে অংশগ্রহণকারী ৩২টি দলকে। প্রতি গ্রুপে ৪টি করে দল রয়েছে। কাতার ও ইকুইডর এর মধ্যকার ম্যাচ এর মাধ্যমে শুরু হবে ফিফা ফুটবল বিশ্বকাপ ২০২২ এর আসর যা নভেম্বরের ২০ তারিখ বাংলাদেশ সময় রাত ১০টায় অনুষ্ঠিত হবে। কাতার ফুটবল বিশ্বকাপ ২০২২ এর সমাপ্তি হবে ডিসেম্বরের ১৮ তারিখ রাত ৯টায় ফাইনাল খেলার মাধ্যমে৷ মাসব্যাপী চলবে ফুটবলের মহাউৎসব।

Google News Flow Now

ফিফা ফুটবল বিশ্বকাপ ২০২২ শিডিউল / ফিক্সচার / সময়সুচী বাংলাটেক এর আলাদা ডেডিকেটেড পোস্টে বিস্তারিত দেওয়া রয়েছে। পোস্টের শেষের দিকে ফিফা ফুটবল বিশ্বকাপ এর সঠিক সময়সূচি জেনে নিতে পারবেন।

ফিফা ফুটবল বিশ্বকাপ কিভাবে দেখবেন

বাংলাদেশ থেকে ফিফা ফুটবল বিশ্বকাপ ২০২২ দেখা যাবে টিভিতে, অনলাইনে, এবং ধারাভাষ্য শোনা যাবে রেডিওতে। চলুন জেনে নেওয়া যাক উল্লেখিত মাধ্যমগুলো থেকে কিভাবে খেলার খবর রাখবেন।

ফিফা ফুটবল বিশ্বকাপ কোন চ্যানেলে দেখা যাবে?

বাংলাদেশ থেকে ফিফা ফুটবল বিশ্বকাপ দেখা যাবে টি স্পোর্টস চ্যানেল থেকে। জনপ্রিয় আরেক টিভি চ্যানেল, গাজি টিভিও (জিটিভি) ফুটবল বিশ্বকাপ সরাসরি সম্প্রচার করবে। এছাড়া রাষ্ট্রয়াত্ত টেলিভিশন চ্যানেল, বিটিভি ফুটবল বিশ্বকাপ সরাসরি সম্প্রচার করবে বলে আশা করা যেতে পারে।

আর্জেন্টিনা প্লেয়ারের নাম লিস্ট ২০২২ – আর্জেন্টিনার খেলোয়াড়দের নামের তালিকা

এইবারের ফুটবল বিশ্বকাপ আসরে একই সময়ে একাধিক ম্যাচ পড়েছে, তাই একই সাথে চলা একাধিক ম্যাচের মধ্যে টি স্পোর্টস / জিটিভি শুধুমাত্র হাই ভোল্টেজ ম্যাচটি দেখাবে বলে ধারনা করা যায়৷ এছাড়া Sports18 চ্যানেলেও খেলা দেখা যাবে।

খেলার পাশাপাশি বিভিন্ন টিভি-কেন্দ্রিক শো তৈরী করবে টি স্পোর্টস, যাতে ইউরোপ ও ল্যাটিন আমেরিকার দেশগুলোর সাবেক ফুটবলারদের দেখা মিলতে পারে।

ফিফা ফুটবল বিশ্বকাপ অনলাইনে দেখার উপায়

২০২২ দেখার সুযোগ মিলেছিলো র‍্যাবিটহোল অ্যাপে, তবে ফিফা বিশ্বকাপ ফুটবল ২০২২ র‍্যাবিটহোল অ্যাপে দেখা যাবে কিনা সে সম্পর্কে এখনো কিছু জানা যায়নি।             ব্রাজিল খেলার সময় সূচি ২০২২

কাতার বিশ্বকাপ ২০২২ মোবাইলে লাইভ
কাতার বিশ্বকাপ ২০২২ মোবাইলে লাইভ

 

এদিকে ফিফা ওয়ার্ল্ড কাপ কাতার ২০২২ এর লাইসেন্সড মোবাইল ব্রডকাস্টার হিসেবে স্বত্ব পেয়েছে বাংলালিংকের টফি অ্যাপ। কে স্পোর্টস এর সাথে সাব-লাইসেন্সিং এগ্রিমেন্ট এর মাধ্যমে এই সুবিধা নিজেদের করে নিয়েছে বাংলালিংক। সুতরাং টফি অ্যাপ এবং টফি ওয়েবসাইটে বিশ্বকাপ ফুটবল লাইভ দেখতে পারবেন। সবচেয়ে মজার ব্যাপার হচ্ছে টফিতে ফুটবল বিশ্বকাপ লাইভ বিনামূল্যে দেখতে পারবেন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *