কোন কোম্পানির সিলিং ফ্যান ভালো

Rate this post

কোন কোম্পানির সিলিং ফ্যান ভালো

কোন কোম্পানির সিলিং ফ্যান ভালো সবচেয়ে ভালো মানের সিলিং ফ্যান কিনুন কম দামে । গরমে সবচেয়ে প্রয়োজনীয় জিনিস হচ্ছে ফ্যান। শহর কিংবা গ্রাম অঞ্চলের যেখানে থাকো না কেন সেখানে ফ্যানের প্রয়োজন। একটি ভালো সিলিং ফ্যানের প্রশান্তিময় হাওয়া আপনার জন্য যে কতটা দরকারি বোঝাবার মত নয়। কিন্তু আসলে কোন সিলিং ফ্যানের ভালোবা আপনার জন্য কোন সিলিং ফ্যান ভালো হবে সেটা নিয়ে আজকে আমরা আলোচনা করব। আর আপনাদের শাড়ি কেনাকাটা সবচেয়ে ভালো সিলিং ফ্যান কোনটি সেই সংশয় দূর করার জন্য আপনার পাশে ফ্যান আছে সব সময়।

বাংলাদেশের সবচেয়ে ভালো সিলিং ফ্যান

বাছাই করে নিচে দেওয়া হল

জি.এফ.সি. পাকিস্তানের সর্বাধিক জনপ্রিয় বৈদ্যুতিক পাখা বা ফ্যান। কারণ এর মান এবং স্থায়ী সর্বতম। এটি বিশ্বজুড়ে আস্থা সম্মান অর্জন করেছেন অনেক। এটি পাকিস্তানি থেকে আমদানি করা হয়েছে।

ইউরো স্টার গ্যাসের চুলার দাম 

সিলিং ফ্যান ABC

এই সিলিং ফ্যানের দাম 1980 টাকা

কম খরচ. 5 বছরের ওয়ারেন্টি। .56” উপলব্ধ।

রংঃ সাদা বর্ণের স্টান্ডার রেগুলেটর সিরিজ।

কম্পোজিট কর্ম ক্ষমতা শক্তিশালী মোটর

সম্পূর্ণ সিল টাইপ বল ভারবহন

পণ্য প্রতিরোধ

নিয়ন্ত্রকের কম্প্যাক্ট আকার। এরোডাইমানিক ডিজাইন।

রুমে বায়ুপ্রবাহ ঘিরে

৫৬ ইচ্ছে (১৪০০ মিনি) ইস্পাত

সিলিং ফ্যান ABC 56” কিটোন বাংলাদেশের সেরা ভাবে ওমানে ।

ক্লিক সিলিং ফ্যান

ক্লিক সিলিং ফ্যান বাংলাদেশ একটি সেরা ফ্যান হিসেবে গণ্য করা হয়েছে। এটি আরএফএল পণ্য বাংলাদেশের তৈরি করা হয়েছে। এটি মান এবং স্থায়ী খুব ভালো। বাংলাদেশের অনেক মানুষ এটি ব্যবহার করে থাকেন এবং ভালো প্রতিক্রিয়া জানিয়েছেন।

জন্ম নিবন্ধন অনলাইন কপি ডাউনলোড কিভাবে করবেন

সুপার স্টার ফ্যান

সুপার স্টার সিলিং ফ্যান বাংলাদেশের অন্যতম জনপ্রিয় একটি ফ্যান। এই ফ্যান বাসার জন্য অনেক ভালো। এই ফ্যান গুণগত মান অনেক ভালো । অনেকে এটি ব্যবহার করে ভালো প্রতিক্রিয়া জানিয়েছেন কোম্পানিকে। এটির ওয়ারান্টি সাত বছরের রিপ্লেসমেন্ট রয়েছে ।

ভিশন ফ্যান

বাজারে অনেক সিলিং ফ্যান আছে তাদের মধ্যে সেরা সিলিং ফ্যান হচ্ছে ভিশন সিলিং ফ্যান ।এটি আরএফএল এর একটি পূর্ণ যা বাংলাদেশে তৈরি করা হয়েছে । এটির মানুষেরা কারণ এর প্রত্যেক অংশগুলো গুণগত মান ভালো আছে । এটি 7 বছরের রেপ্লেসমেন্ট ওয়ারেন্টি রয়েছে।

ওয়াল্টন ফ্যান

ওয়ালটনের সিলিং ফ্যান বাংলাদেশের সর্বাধিক জনপ্রিয় একটি ফ্যান এর মধ্যে পড়ে । এটি তৈরি করেছেন বাংলাদেশের ওয়ালটন কোম্পানি । এটি সারা বাংলাদেশ আস্থা ও শ্রদ্ধা অর্জন করেছেন অনেক বেশি । এটি সাত বছরের রিপ্লেসমেন্ট ওয়ারান্টি রয়েছে ।

 প্রদীপ সিলিং ফ্যান দাম – ফ্যান কিনার সময় কি দেখে নিব?

ক্লিক সিলিং ফ্যানের দাম

ক্লিক ফান কম্পানি তাদের নতুন একটি পদ্ধতি চালু করেছে, তা হলো পুরানো 56 ইঞ্চি সিলিং ফ্যান দিয়ে, আপনি ক্লিক ব্র্যান্ডের যেকোনো 56 ইঞ্চি সিলিং ফ্যান ক্রয় করতে পারেন ।সে ক্ষেত্রে তারা খুচরা মূল্য 500 থেকে 600 টাকা পর্যন্ত আপনাকে নেই নির্দিষ্ট পরিমাণের ছাড় দিতে পারে।

ক্লিক ফ্যান বা আরএফএল মহাপরিচালক জানান তাদের লক্ষ্য ক্লিক ফ্যান সবার ঘরে পৌছিয়ে দেওয়া লক্ষ্যে । তাই 56 ইঞ্চি পুরাতন ফ্যান নষ্ট হয়ে গেলে তাদের যেকোনো ডিলার থেকে তা আপনি খুব সহজে পরিবর্তন করে নিতে পারবেন।

একটি ক্লিক সিলিং ফ্যানের দাম ২০০০ থেকে ৩৩৫০টাকা পর্যন্ত হতে পারে।

যমুনা সিলিং ফ্যানের দাম

যমুনা কোম্পানি বাংলাদেশের মধ্যে একটি অন্যতম কোম্পানি। আর এই কোম্পানি ইলেকট্রনিক্স প্রোডাক্টের জন্য দেশে এবং বিদেশে অনেক সুনাম অর্জন করেছে।আর তাদের এই একটি ফোল্ডার যমুনা সিলিং ফ্যান তাই আজকে আমরা জানবো যমুনা সিলিং ফ্যানের দাম এবং ডিটেলস

একটি যমুনা সিলিং ফ্যানের দাম 2890 টাকা।

ছবি সুন্দর করার সফটওয়্যার ডাউনলোড

যমুনা সিলিং ফ্যানের আর প্রোডাক্ট এর ডিটেলস।

Color- White & Coffee
Size- 56″
Rated Voltage- 220 Volt
Speed- 310 rpm
Frequency- 50hz
Power Consumption- 75-80 W
Air Delivery- 260 m³/min
Power Factor- 0.95
BSTI- BDS 818
100% SEC wire motor winding
Extra strong Hanger Clump for more safety & security
Maximum Air Delivery
Self Manufactured Pure Wire
Warranty – 12 years.

কোন কোম্পানির সিলিং ফ্যান ভালো
কোন কোম্পানির সিলিং ফ্যান ভালো

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *