ক্রিকেট খেলা দেখার সফটওয়্যার

ক্রিকেট খেলা দেখার সফটওয়্যার

Rate this post

ক্রিকেট খেলা দেখার সফটওয়্যার

ক্রিকেট খেলা দেখার সফটওয়্যার আপনি কি জানেন এরকম অনেক সফটওয়্যার রয়েছে যা দিয়ে আপনি মোবাইলে ক্রিকেট খেলা দেখতে পারবেন? হ্যাঁ আজ আমি জানাবো আপনাদের এমন কিছু সফটওয়্যার ব্যাপারে যার মাধ্যমে আপনি যেখানে খুশি ইচ্ছে বসে ক্রিকেট খেলা দেখতে পারবেন লাইভ। চলুন তাহলে জেনে নেওয়া যাক বিভিন্ন ক্রিকেট খেলা দেখার সফটওয়্যার সম্পর্কে।

ক দিয়ে মেয়েদের ইসলামিক নাম

আপনি যদি একজন খেলা ভক্ত মানুষ হয়ে থাকেন তাহলে খেলা দেখার বিভিন্ন উপায় আপনার জানা থাকা দরকার। বর্তমানে বিশ্বকাপ ক্রিকেট চলছে, আর আপনি খেলা মিস করবেন তা কি হয়? মোবাইলে খেলা দেখার অনেক সুবিধা রয়েছে। যেমনঃ আপনি বাইরে বা কাজের জন্য বাসায় থাকতে পারছেন না, এমনতাবস্থায় খেলা চললে আপনি বাইরে বসেই মোবাইলে খেলা উপভোগ করতে পারবেন। তাছাড়াও আপনার বাড়িতে টিভি না থাকলে বা আপনি টিভিতে অভ্যস্ত না থাকলে মোবাইলেই খেলা উপভোগ করতে পারেন

লাইভ ক্রিকেট খেলা দেখার লিংক

লাইভে ক্রিকেট খেলা দেখা অনেকের খুব পছন্দের। লাইভে না দেখলে খেলাই জমে ওঠে না অনেকের কাছে। হাতের কাছের এন্ড্রয়েডের মাধ্যমে খেলা দেখতে পারলে তো কথাই নাই। ক্রিকেট খেলা দেখার সফটওয়্যার রয়েছে। সেগুলো নিচে আলোচনা করা হয়েছে। ক্রিকেট খেলা লাইভে দেখার লিংক রয়েছে যেগুলো দিয়ে আপনি ক্রিকেট খেলা উপভোগ করতে পারবেন। সরাসরি সম্প্রচারিত ক্রিকেট খেলা দেখার কয়েকটি লিংক নিচে দেওয়া হলঃ

Google News Flow Now

ক্রিকেট খেলা দেখার সফটওয়্যার

ক্রিকেট খেলা দেখার মোবাইলে কিছু সফটওয়্যার ব্যবহার করা হয়। আপনি চাইলেই মোবাইলে সেই সফটওয়্যারের মাধ্যমে লাইভ খেলা উপভোগ করতে পারবেন। নিচে সবচেয়ে জনপ্রিয় ও বহুল প্রচলিত সফটওয়্যারগুলো দেওয়া হলো। আপনি চাইলে আপনার এন্ড্রয়েড মোবাইলে সফটওয়্যারগুলো দিয়ে লাইভ খেলা দেখতে পারবেন। খুব সহজ প্রক্রিয়া।

জাস্ট মোবাইলে গুগল প্লে স্টোর থেকে ফ্রিতে ডাউনলোড করে ইন্সটল করে নিবেন। ঝামেলা নেই, একদম সহজে এবং এবং ফ্রি তে আপনি খেলা দেখতে পারবেন। সবচেয়ে প্রিয় কয়েকটি ক্রিকেট খেলা দেখার সফটওয়্যার এর নাম নিচে দেওয়া হলোঃ

  • G TV Live sports
  • live sports TV streaming
  • Live Sports HD Tv
  • SonyLiv
  • BINGE
  • Yahoo Sports
  • ZEE5

এগুলো মোবাইলে ব্যবহার করা যায় এমন সফটওয়্যার। এগুলো আপনার এন্ড্রয়েড ফোনের গুগল প্লে স্টোর থেকে ফ্রি তে ডাউনলোড করে খুব সহজেই সরাসরি খেলা দেখতে পারবেন। তাই এইগুলো সবার অধিক প্রিয় ক্রিকেট খেলা দেখার সফটওয়্যার।

ক্রিকেট খেলা দেখার আপ্পস

ক্রিকেট খেলা দেখার জন্য অনেকেই মোবাইল অ্যাপস ব্যবহার করে থাকেন। মোবাইলে ক্রিকেট খেলা দেখার জন্য এই অ্যাপস গুলো খুবই উপকারী। উপরেই মোবাইলে ক্রিকেট খেলার সফটওয়্যার বা আপস সম্পর্কে বলা হয়েছে। ওই অ্যাপস গুলো ই লাইভে ক্রিকেট খেলা দেখার জন্য যথেষ্ট। খুব সহজে মোবাইলের গুগল প্লে স্টোর থেকে ফ্রি তে ডাউনলোড করে ইন্সটল করে নিতে পারবেন। আপনাদের সুবিধার জন্য ক্রিকেট খেলা দেখার সফটওয়্যার বা অ্যাপস গুলোর নাম আরো একবার উল্লেখ করা হলঃ

জাতীয় শিশু দিবস

  1. G TV Live sports
  2. live sports TV streaming
  3. Live Sports HD Tv
  4. SonyLiv
  5. BINGE
  6. Yahoo Sports
  7. ZEE5

উপরে আপনি বেশ কিছু সরাসরি মোবাইল দিয়ে ক্রিকেট খেলা দেখার সফটওয়্যার এর নাম দেখতে পাচ্ছেন। তো কিভাবে আপনি এই সফটওয়্যার গুলো কে ব্যবহার করে ক্রিকেট খেলা দেখতে পারবেন। তার জন্য আপনাকে কি কি করতে হবে। এই বিষয় গুলো নিয়ে এবার একটু বিস্তারিত আলোচনা করব। যাতে করে আপনি খুব সহজেই এই ক্রিকেট খেলা দেখার সফটওয়্যার গুলোর মাধ্যমে Live Cricket খেলা দেখতে পারেন। চলুন এবার তাহলে এই ক্রিকেট খেলা দেখার সফটওয়্যার গুলো সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক।

G TV Live sports

তো আপনি যদি কোন প্রকার ঝামেলা ছাড়াই খুব সুন্দর ভাবে ক্রিকেট খেলা দেখতে চান। তাহলে আপনাকে সবার আগে এই অ্যাপস টি ইন্সটল করে নিতে হবে। আর সেজন্য আপনাকে গুগল প্লে স্টোরে যেতে হবে। এবং যখন আপনি গ্রুপ প্লে স্টোরে যাবেন তখন আপনাকে G TV Live sports লিখে সার্চ করতে হবে। তারপরে আপনি উক্ত অ্যাপস টি পেয়ে যাবেন। এবং সেই অ্যাপটি আপনার ফোনের মধ্যে ইন্সটল করে নিবেন। তো যখন আপনি উক্ত অ্যাপসের মধ্যে প্রবেশ করবেন। তখন আপনি বেশ কিছু অপশন দেখতে পারবেন। যেমন, Live, Live Score, Schedule, Football ইত্যাদি। তো আপনি এই অপশন গুলোর মধ্যে যখন Live এর মধ্যে ক্লিক করবেন। তখন আপনি Cricket Match নামের আরও একটি অপশন দেখতে পারবেন। এবং সেই অপশনে ক্লিক করার পরে আপনি চলমান সময়ের ক্রিকেট খেলা গুলো সরাসরি দেখতে পারবেন।

Live sports TV streaming

এবার আমি আপনাকে যে অ্যাপস এর সাথে পরিচয় করিয়ে দিব। সেটি অনেক জনপ্রিয় এবং বর্তমান সময়ে আপনার মত এমন অনেক ক্রিকেট প্রেমী আছেন। যারা মূলত তাদের ক্রিকেট খেলার সরাসরি দেখার জন্য এই অ্যাপ টি কে ব্যবহার করে থাকে। যেহেতু বর্তমান সময়ে এই অ্যাপসের জনপ্রিয়তা রয়েছে। সেহেতু আমার দীর্ঘ বিশ্বাস যে, আপনি যখন এই অ্যাপস টি আপনার স্মার্টফোন এর মধ্যে ব্যবহার করবেন। তখন আপনার অনেক ভালো লাগবে। তো এই অ্যাপসটির মধ্যে শুধুমাত্র আপনি ক্রিকেট খেলা দেখতে পারবেন না।

বরং ক্রিকেট খেলা বাদে অন্যান্য যেসব খেলা রয়েছে। যেমন, ফুটবল, হকি, টেনিস ইত্যাদি সব ধরনের খেলা আপনি সরাসরি দেখতে পারবেন। আর অবাক করার মত বিষয় হলো যে, আপনি যখন এই live sports TV streaming অ্যাপস এর মধ্যে খেলা দেখবেন। তখন আপনি সেই খেলা গুলো একবারে এইচডি কোয়ালিটি তে দেখতে পারবেন। যার ফলে আপনার এই অ্যাপটি ব্যবহার করে অনেক বেশি ভালো লাগবে।

Live Sports HD Tv

আমরা যারা ক্রিকেট প্রেমী আছি তারা হয়তোবা এই অ্যাপসের নাম শুনে বুঝতে পেরেছেন যে। ক্রিকেট খেলা দেখার জন্য উক্ত অ্যাপস টি কতটা জনপ্রিয় এবং ভালো মানের। তো যখন আপনি ক্রিকেট খেলা একবারে এইচডি কোয়ালিটি তে দেখবেন। তখন সেই খেলা দেখে আপনার অনেক বেশি ভালো লাগবে। কেননা আমরা যেমন টিভিতে খুব সুন্দর ভাবে খেলা দেখতে পারি। ঠিক একই ভাবে আপনি যদি মোবাইলের মধ্যে খেলা দেখতে চান। তাহলে আপনাকে Live Sports HD Tv নামক ক্রিকেট খেলা দেখার সফটওয়্যার টি ব্যবহার করতে হবে।

রেডমি ১০ সি দাম কত

SonyLiv

আমাদের মধ্যে এমন অনেক মানুষ আছেন। যারা মূলত মোবাইল এর মাধ্যমে টিভি দেখতে চায়। তো আপনিও যদি তাদের দলে হয়ে থাকেন। তাহলে এই SonyLiv নামক অ্যাপস টি আপনার জন্য উপযুক্ত হবে। কারণ এই অ্যাপস এর মধ্যে আপনি সরাসরি ক্রিকেট খেলা দেখার পাশাপাশি। আরো বিভিন্ন ধরনের টিভি অনুষ্ঠান দেখতে পারবেন। যেমন, আমরা অনেকেই সিনেমা দেখতে ভালোবাসি। আবার আমরা অনেকেই সিরিয়াল দেখতে ভালোবাসি। তো যখন আপনি এই অ্যাপস টি আপনার ফোনের মধ্যেই ইনস্টল করে রাখবেন। তখন আপনি এই যাবতীয় বিষয় গুলো খুব সহজভাবে দেখতে পারবেন।

আর আপনি যদি ক্রিকেট খেলা কোন প্রকার ঝামেলা ছাড়াই দেখতে চান। তাহলে আপনাকে এই অ্যাপস টি ইন্সটল করে রাখতে হবে। কেননা এই অ্যাপস এর মধ্যে আপনি সকল ধরনের ক্রিকেট খেলা গুলো খুব সহজেই নিজের মোবাইলের মাধ্যমে দেখে নিতে পারবেন। আর ক্রিকেট খেলা দেখার পাশাপাশি ফুটবল সহ অন্যান্য যেসব খেলা রয়েছে। তা আপনি এই অ্যাপসের মাধ্যমে দেখতে পারবেন।

BINGE

যদি আপনি নিজের মোবাইল কে একটি টিভিতে পরিণত করতে চান। তাহলে এই অ্যাপ টি আপনার এই ইচ্ছা কে একবারেই পূরণ করে দিবে। কারণ এই অ্যাপস টি যখন আপনার ফোনের মধ্যে ইন্সটল করা থাকবে। তখন আপনি উক্ত অ্যাপসের মধ্যে বিভিন্ন প্রকারের টিভির অনুষ্ঠান দেখতে পারবেন। যেমন আপনি যদি ওয়েব সিরিজ দেখতে ভালোবাসেন। তাহলে আপনি এই অ্যাপসের মাধ্যমে দেখতে পারবেন। এর পাশাপাশি যারা মুভি লাভার রয়েছেন। তারাও এই অ্যাপস এর মাধ্যমে বিভিন্ন ধরনের মুভি সরাসরি দেখতে পারবেন।

আর ক্রিকেট খেলার কথা তো অবশ্যই বলতে হবে। কারণ BINGE এর মধ্যে আপনি চলমান সব ধরনের ক্রিকেট খেলা সরাসরি দেখতে পারবেন। আর একটা কথা শুনলে আপনি অবশ্যই অবাক হয়ে যাবেন। কারণ আমি বর্তমান সময়ের যে অ্যাপস টি নিয়ে আলোচনা করছি। সেটি মূলত একটি বাংলাদেশি অ্যাপস। তবে এটি বাংলাদেশের অ্যাপস হওয়ার কারণে কখনোই ভাববেন না যে। এই অ্যাপ টি ব্যবহার করতে কোন ধরনের সমস্যা হবে। বরং আপনি কোন প্রকার ঝামেলা ছাড়াই ক্রিকেট খেলা দেখার ইচ্ছা টি এই অ্যাপসের মাধ্যমে পূরণ করে নিতে পারবেন।

Yahoo Sports

যদিওবা এই অ্যাপসের মাধ্যমে আপনি কোন প্রকার ক্রিকেট খেলা দেখতে পারবেন না। তবে খেলাধুলার যে সকল আপডেট রয়েছে। সেই আপডেট গুলো আপনি তাৎক্ষণিক ভাবে এই Yahoo Sports এর মাধ্যমে দেখে নিতে পারবেন। যেমন ধরুন, একটি খেলার মধ্যে কোন দল ব্যাট করছে কোন দল ফিল্ডিং করছে কার কত রান হয়েছে। ইত্যাদি যাবতীয় বিষয় গুলো আপনি লাইভ স্কোর হিসেবে দেখতে পারবেন। তবে শুধুমাত্র ক্রিকেট খেলার লাইভ স্কোর নয়। বরং আপনি অন্যান্য যেসব খেলা রয়েছে।

যেমন, ফুটবল, হকি, টেনিস ইত্যাদি যাবতীয় খেলার স্কোর আপনি এর মধ্যেই দেখতে পারবেন। তো নিচে আমি ডাউনলোড লিংক দিয়ে দিলাম। আপনি যদি সরাসরি ক্রিকেট খেলা দেখার পরিবর্তে শুধুমাত্র লাইভ স্কোর দেখতে চান। তাহলে নিচে দেওয়া লিংকে ক্লিক করে উক্ত অ্যাপ টি ডাউনলোড করে নিতে পারবেন। আশা করি এই অ্যাপ টি আপনার অনেক বেশি ভালো লাগবে।

ক্রিকেট খেলা দেখার সফটওয়্যার
ক্রিকেট খেলা দেখার সফটওয়্যার

ZEE5

নাম শুনেই হয়তোবা আপনি বুঝতে পেরেছেন যে আমি এবার কোন অ্যাপস নিয়ে কথা বলব। মূলত এটি হলো একটি ইন্ডিয়ান অ্যাপস। এবং বর্তমান সময়ে এই অ্যাপটির অধিক পরিমাণে জনপ্রিয়তা রয়েছে। আর এই অ্যাপটিতে আপনি শুধুমাত্র খেলা দেখতে পারবেন বিষয়টা এমন নয়। মূলত এটি একটি ইন্ডিয়ান টিভি চ্যানেল। আর এই চ্যানেলের মধ্যে ইন্ডিয়ান বিভিন্ন মুভি, ওয়েব সিরিজ ইত্যাদি দেখানো হয়ে থাকে। তো যখন আপনার স্মার্টফোনের মধ্যে এই অ্যাপটি ইন্সটল করা থাকবে। তখন আপনি এই মুভি, ওয়েব সিরিজ গুলো দেখতে পারবেন।

সেই সাথে চলমান সময়ের যেসব সকল খেলা রয়েছে। সেই খেলাগুলো আপনি সরাসরি এই অ্যাপসের মাধ্যমে দেখতে পারবেন। আর একটা কথা না বলেই নয়। সেটি হল যে আমরা অনেক সময় মোবাইলে টিভি দেখার জন্য বিভিন্ন রকমের অ্যাপস ইন্সটল করে রাখি। কিন্তু এই অ্যাপটির মধ্যে আপনি একবারে হাই কোয়ালিটি রেজুলেশন এর ভিডিও দেখতে পারবেন। যা আপনার অবশ্যই ভালো লাগবে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *