গ্রামীণ ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি 2022

গ্রামীণ ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি 2022

Rate this post

গ্রামীণ ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি 2022

গ্রামীণ ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি 2022 সম্প্রতি গ্রামীণ ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশ করা হয়েছে। বাংলাদেশ গ্রামীণ ব্যাংকের প্রতিষ্ঠাতা সংস্থা। গ্রামীণ ব্যাংক একমাত্র ব্যাংক যেটি জামানতের প্রয়োজন ছাড়াই দরিদ্রদের জন্য ক্ষুদ্র ঋণ দিয়ে থাকে। গ্রামীণ ব্যাংক ১৯৭৬ সালের ডঃ মুহাম্মদ ইউনুস চালু করে। ডক্টর ইউনুস তখন দরিদ্রদের জন্য ব্যাংকিং সেবা চালু করার জন্য গ্রামীণ ব্যাংকের উদ্ভব করেন। 1983 সালে গ্রামীণ ব্যাংক একটি স্বাধীন ব্যাংক হিসেবে পরিচালনার জন্য জাতীয় আইন দ্বারা অনুমোদিত হয়েছিল। 2005 সালের পর এটি উল্লেখযোগ্যভাবে বৃদ্ধি পায়।

ন দিয়ে ছেলেদের ইসলামিক নাম

Google News

গ্রামীণ ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

গ্রামীণ ব্যাংকের অস্থায়ী ভাবে শিক্ষানবিশ অফিসার পদে সীমিত সংখ্যক লোক নিয়োগের উদ্দেশ্যে আবেদন করার আহ্বান করা হয়েছে। এর জন্য যারা আবেদন করতে ইচ্ছুক তারা অনলাইনের মাধ্যমে এবং বিভাগীয় প্রার্থীদের যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে পারেন। প্রার্থীদেরকে অবশ্যই বাংলাদেশের যেকোনো স্থানে কাজ করতে আগ্রহী হতে হবে।

m diye meyeder islamic name

যারা আগ্রহী তাদেরকে অবশ্যই বিশ্ববিদ্যালয় হতে ফিন্যান্স, মার্কেটিং, ম্যানেজমেন্ট, রাষ্ট্রবিজ্ঞান, বাংলা অথবা ইংরেজি বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি অথবা মাস্টার্স ডিগ্রি থাকতে হবে। বিভাগীয় প্রার্থী গান আবেদন করার ক্ষেত্রে উক্ত ডিগ্রী থাকতে হবে এবং প্রেরণের শেষ তারিখের মধ্যে তাদের আবেদন পত্র যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে। তাছাড়াও মাধ্যমিক ও সমমান পরীক্ষায় ন্যূনতম দ্বিতীয় বিভাগ থাকতে হবে।

গ্রামীণ ব্যাংক নিয়োগ

চাকরির ধরন:বেসরকারি চাকরি

জেলা: সকল জেলা

প্রতিষ্ঠান: গ্রামীণ ব্যাংক

পদ: 3

পদের সংখ্যা: 11 জন

বয়স: 18 থেকে 35 বছর

শিক্ষাগত যোগ্যতা: বিএসসি/ এমবিএ/ এমবিএম

আব্দুল্লাহ আল আয়ান নামের অর্থ

গ্রামীণ ব্যাংক নোটিশ বোর্ড

গ্রামীণ ব্যাংক নোটিশ বোর্ডের মাধ্যমে আপনি জানতে পারবেন কিভাবে চাকরির আবেদন করতে হয় এবং চাকরি আবেদন করতে কত টাকা খরচ। তাছাড়া আরও জানতে পারবেন আবেদনের শুরু এবং শেষ তারিখ। আরো জানতে নিচের পিডিএফ দেখুন।

গ্রামীণ ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি 2022
গ্রামীণ ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি 2022

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *