চুলের কাটিং পিক

ছেলেদের চুলের ডিজাইন ছবি

Rate this post

ছেলেদের চুলের ডিজাইন ছবি

ছেলেদের চুলের ডিজাইন ছবি বর্তমান সময়ে নিজেকে আরো বেশি স্মার্ট করার জন্য সকলে কম বেশি চেষ্টা করে । তাই বলে যে শুধু ভালো কোন হেয়ার কাটিং দিলে হবে তা না । নিজেকে আরো বেশি স্মার্ট ও বর্তমান সময় উপযোগি করতে হলে আপনাকে জানতে হবে স্মার্টনেস বলতে কি বুঝায় ?

বর্গ কাকে বলে

Google News

স্মার্টনেস বলতে বুঝায় বুদ্ধিমত্ত বা চৌকস । অন্যদের সাথে ভালো ব্যবহার করা । নতুন নতুন শিক্ষা অর্জন করা চার পাশের কাজ কর্মে সজাগ থাকা সুন্দর ও সঠিক ভাবে কথা বলা । নম্র, ভদ্র ও মার্জিত ভাষায় কথা বলা ইত্যাদি । তাই আমরা আমাদের পাঠকদের জন্য নিয়ে আসলাম ২০২২ সালের new hair style ছবি ও পিকচার কালেকশন । আপনি এখানে দেখতে পাবেন নতুন নতুন সব ছেলেদের ‍চুলের কাটিং এর পিকচার ।

হেয়ার কাটিং স্টাইল

আপনি কি ধরণের হেয়ার কাটিং দিবেন সেটা নির্ভর করে আপনার চেহেরার উপর । কি আমার কথা বুঝতে সমস্যা হচ্ছে চেহেরা বলতে আপনার মুখ মন্ডল কে বুজিয়েছি । তাই নতুন কোন হেয়ার কাটিং দেওয়ার আগে নিচের সাথে মিলিয়ে নিতে পারেন । বাজারে নানা রকমের হেয়ার কাটিং স্টাইল আছে তাই আপনি আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন যে কি হেয়ার কাটিং দিবেন এতে করে ভালো হবে । তাও নিচে আপনাদের কিছু চুলের কাটিং দেওয়া হলো আপনি চাইলে এখান থেকে আপনার পছন্দের যে কোন একটা চেষ্টা করতে পারেন ।

চুলের কাটিং এর নাম

আপনি কি হেয়ার কাটিং দিবেনে তা দিয়ে চিন্তিত? তাহলে আপনাকে আর কাউকে বলতে হবে না যে ভাই তোমার হেয়ার কাটিংটার নাম কি । আজকে আমরা নিচে শেয়ার করবো চুলের কাটিং এর নাম সহ পিকচার ও ছবি । এতে আপনি সহজে আপনার পছন্দের ডিজাইনটি বেচেঁ নিতে পারবেন এবং যে কোন সেলুনে গিয়ে বলতে পারবেন যে ভাই আমাকে এই হেয়ার কাটটি দিয়ে দিন । আপনি চাইলে চুল কাটার ডিজাইন ছবি গুলো আপনার বন্ধুদের মাঝে শেয়ার করতে পারবেন ।

ছেলেদের ছোট চুলের হেয়ার স্টাইল

দিন যত সামনের দিকে এগিয়ে যাচ্ছে মানুষ ততই আধুনিক হয়ে উঠেছে। এমন এক সময় ছিল মানুষজনের দোকানে চুল কাটাইতে নিজে তো ঠিকই কিন্তু কোন স্টাইল বুঝতো না। আর এখনকার সময় কে সেলুনে দোকানে যাওয়ার পর প্রথমে নাইস স্টাইল অনলাইন থেকে ডাউনলোড করে তাদেরকে দেখাতে হয়। আর আমরা যে স্টাইল তাদেরকে দেখাবো তারাও ঠিক সেই স্টাইলের চুল কাটতে বাধ্য থাকে।আমাদের আজকের এই আর্টিকেলের ঠিক তেমনি কিছু চুল কাটার স্টাইল ছবি শেয়ার করব

জন্ম নিবন্ধন যাচাই করন

New hairstyle

এখানে উল্লেখিত প্রতিটি ছবিই হলো চুলের ডিজাইন ছেলেদের ২০২২ এর জন্য বেশ পারফেক্ট এবং যথাযথ। দিন দিন ছেলেদের চুলের কাটিং এ বেশ অনেক রকম পরিবর্তন আসছে। এবং কী এখন ২০২১ সাল চলাকালীন সময়ে ছেলেরা তাদের ২০২২ – ২০২২ সালের চুলের কাটিং বা ডিজাইন নিয়ে খুঁজ করে। তাহলে বোঝাই যাচ্ছে যে ছেলেদের জন্য চুলের ডিজাইন এবং একই সাথে সুন্দর সুন্দর চুলের কাটিং কতটা সেনসেটিভ। তাই ছেলেদের হেয়ার কাট অথবা চুলের কিছু নতুন স্টাইল ২০২১-২০২২ এর আপকামিং স্টাইল নিয়ে আসলাম। তাহলে চলুন জানা যাক ছেলেদের হেয়ার ডিজাইন এর কিছু নাম-

  • Buzz Cut (বাজ কাট)
  • Crew Cut (ক্রিউ কাট)
  • Medium Length hairstyle (মিডিউম লেন্থ হেয়ার-স্টাইল)
  • Modern Pompadour (মডার্ণ পম্পাডর)
  • Messy Fringe (মেসি ফ্রাইঙ্গ)
  • Classic Quiff (ক্লাসিক কোউফ)
  • Curtain/Middle Parting (মিডেল পার্টিং)

Buzz Cut – বাজ কাট চুলের ডিজাইন

বাজ কাট চুলের ডিজাইন

চুলের কাটিং পিক
চুলের কাটিং পিক

 

Buzz Cut (বাজ কাট) এর সবচেয়ে বড় সুবিধা হলো এর জন্য কোনো চুলের স্টাইলের চিন্তা করতে হবে না অথবা কোনো রকম জেল কিংবা তরল পদার্থের চিন্তা করতে হবে না। শুধু ট্রিমার নিয়ে মাথায় চালিয়ে দিবেন। তাহলেই বাজ কাট হয়ে যাবে। আর এই লক ডাউনে তো বাজ কাটের ব্যাপক চাহিদা ছিল এবং এখনো আছে।

নগদ খোলার নিয়ম

কিন্তু বাজ কাট সবার Face shape এর জন্য কিন্তু perfect না।যাদের Face shape টা রাউন্ড সেপের, তাদের তো বাজ কাটটা কোনো ভাবেই পারফেক্ট হবে না। অর্থাৎ Round Face Shape ছাড়া সবাইকেই Buzz cut-এ সুন্দর দেখাবে। Buzz cut সাধারণত খেলোয়ার কিংবা সৈনিকদের মাথায় দেখা য়ায়। ছেলেদের চুলের স্টাইলের বাজ কাটের ক্ষেত্রে আমি আপনাদের একটা টিপস দিতে পারি, সেটা হচ্ছে আপনার সাটটা জিরো করে মাথার এখানে ১ মি.লি চুল রাখতে পারেন।

 

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *