ইনকাম সাইট ২০২২

ডলার ইনকাম সাইট

Rate this post

ডলার ইনকাম সাইট

ইনকাম সাইট ২০২২ অনলাইন থেকে টাকা আয় করা যায় এ কথাটা আমরা সচরাচর শুনে থাকি। কিন্তু কিভাবে টাকা আয় করতে হয় তা সম্পর্কে আমাদের সঠিক কোনো ধারণা নেই। আমাদের দেশের অনেক ফ্রিল্যান্সার বিদেশি ওয়েবসাইট যেমন fiber.com freelancer.com এ সকল ওয়েবসাইটের নিজেদের দক্ষতা দিয়ে বিভিন্ন কাজ সম্পূর্ণ করে টাকা আয় করছে।

online ইনকাম সাইট

তবে আপনাদের জন্য সুখবর হলো বাংলাদেশ তথ্য প্রযুক্তির সাথে তাল মিলিয়ে এগিয়ে চলছে। যার ফলে দেশে এখন অনলাইনে ইনকাম করার জন্য অনেক ওয়েবসাইট তৈরি হয়েছে। আপনি চাইলে আপনার মেধা ও দক্ষতা কাজে লাগিয়ে দেশীয় এ সকল ওয়েবসাইট থেকে অনলাইনে টাকা আয় করতে পারেন।

অনলাইনে ইনকাম বাংলাদেশী সাইট

সাম্প্রতিক আমাদের দেশে নতুন কয়েকটি ওয়েবসাইট তৈরি হয়েছে। মূলত অনলাইনে আয় করার অনেক উপায় রয়েছে কিন্তু যারা বাংলাদেশে বসবাস করে তাদের প্রধান সমস্যা হচ্ছে তারা টাকা কিভাবে পেমেন্ট পাবেন। মনে করুন আপনি বিদেশি এক ক্লায়েন্টের কাজ ধরেছেন বিদেশি একটা ওয়েবসাইট থেকে কিন্তু আপনার সমস্যা হচ্ছে টাকা উইথড্র করবেন কিভাবে। ইনকাম সাইট ২০২২

ফ্রিল্যান্সিং এর কাজ সমূহ

এই সমস্যার সমাধান এই আমাদের দেশীয় ডেভলপাররা কয়েকটি নিজস্ব দেশীয় ওয়েবসাইট তৈরি করেছেন। আপনি চাইলে সে সকল ওয়েবসাইটে নিয়মিত কাজ করে টাকা আয় করতে পারেন। আজকে আমরা আপনাদের বেশ কিছু ওয়েবসাইটের ধারণা দেবো যে সকল জায়গা থেকে আপনি টাকা আয় করতে পারবেন।

JIT.com.bd জে আইটি

জে আই টি হল সদ্য প্রকাশিত একটি বাংলাদেশি অনলাইন ইনকামের ব্লগ ওয়েবসাইট। এই ওয়েবসাইটে আপনি নিজস্ব একটি প্রোফাইল তৈরি করে সেখানে নিয়মিত আর্টিকেল রাইট করে টাকা আয় করতে পারেন। টাকা আয় করার জন্য আপনার যা যা প্রয়োজন তা আমরা এখানে তুলে ধরেছে।

  • যে আইডি থেকে টাকা নানা উপায়ে আয় করা যায়।
  • বাংলা কন্টেন্ট লিখে আয়।
  • তাদের প্রকাশিত ব্লগ শেয়ার করে আয় ।
  • আপনার কোন বন্ধুকে ওয়েবসাইট রেফার করে আয়।
  • প্রশ্নের উত্তর দিয়ে আয়।

Grathor.com

যে আই টির মত আরেকটি বাংলাদেশি ব্লগ সাইট হল grathor.com। এ ওয়েবসাইট থেকে আপনি টাকা আয় করার জন্য প্রথমে আপনাকে রেজিস্ট্রেশন করতে হবে। আপনি খুব সহজেই এই ওয়েবসাইট থেকে টাকা আয় করে বিকাশ এর মাধ্যমে পেমেন্ট পেতে পারেন। আপনাদের মধ্যে যারা মোবাইল দিয়ে টাকা আয় করতে চান তাদের জন্য এই ওয়েবসাইটে অতি গুরুত্বপূর্ণ।

টাকা ইনকাম করার উপায়

এই ওয়েবসাইটে দীর্ঘদিন ধরে কাজ করে মানুষের বিশ্বস্থতা লাভ করেছে। যার ফলে দিন দিন এ ওয়েবসাইটের গ্রাহক সংখ্যা বেড়ে চলেছে। নিচে এ ওয়েবসাইট থেকে কিভাবে টাকা আয় করবেন তা দেওয়া হল।

  • আর্টিকেল লিখে আয়।
  • রেফারেন্স করে আয়।
  • শেয়ারিং করে আয়।
  • প্রশ্নের সমাধান করে আয়।

ওয়েবসাইট এর রেজিস্ট্রেশন এর মাধ্যমে একজন গ্রাহক প্রতিটি অ্যাপ্রভাল পোষ্টের জন্য আর্ট থেকে ৫০ টাকা করে এবং প্রিমিয়াম মেম্বার ১০ থেকে ১০০ টাকা পর্যন্ত আয় করতে পারেন। তবে কোন লেখকের এর আর্টিকেল যদি ১০০০ বার দেখা হয় তাহলে তারা গ্রাহকদের বোনাস দিয়ে থাকেন।
অপরদিকে ওয়েবসাইটের কোনো পোস্ট শেয়ার করার মাধ্যমে বা বন্ধু-বান্ধবদের রেফার করে টাকা আয় করা যায়। অন্যান্য লেখকদের পোস্টে ৫০টি কমেন্ট করলে ৫ টাকা করে পাওয়া যায়। অন্যদিকে প্রতিটি রেফারের জন্য একজন গ্রাহক ১২ টাকা থেকে ৪০ টাকা পর্যন্ত দেওয়া হয়। তাছাড়া প্রতি মাসে একজন সেরা লেখক নির্বাচন করা হয় এবং তাকে বোনাস দেওয়া হয়।

গুগল ক্রোম কোন ধরনের সফটওয়্যার 2022

Techtunes BD

টেকটিউনস ডট কম ডট বিডি হলো বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় তথ্যপ্রযুক্তিগত ব্লগ সাইট। এই ওয়েবসাইটে আপনি আপনার প্রশ্ন উপস্থাপন করতে পারেন। পাশাপাশি বিভিন্ন ধরনের প্রযুক্তিগত আর্টিকেল পাবলিশ করতে পারেন। আর্টিকেল লেখার জন্য আপনাকে সর্বপ্রথম ওয়েবসাইটে রেজিস্ট্রেশন করতে হবে।

অতঃপর আপনার আর্টিকেল কোয়ালিটি সম্পন্ন হলে তা অ্যাপ্রুভ করা হবে। অ্যাপ্রভাল প্রাপ্ত আর্টিকেলটি প্রকাশের পর আপনাকে ওয়ার্ড ভিত্তিক টাকা প্রদান করা হবে। আপনি খুব সহজেই বিকাশের মাধ্যমে আপনার টাকাটা পেমেন্ট করতে পারেন।

বিল্যান্সার থেকে আয়

freelancer.com যেমন একটি ইন্টার্নেশনাল মার্কেটপ্লেস ঠিক তেমনি belancer.com থেকে আমরা বাংলাদেশের মানুষ টাকা আয় করতে পারি। বাংলাতে ফ্রিল্যান্সিং করে টাকা আয় করার জন্য কয়েকটি ওয়েবসাইট তৈরি করা হয়েছে। আমরা কয়েকটি ওয়েবসাইটের তালিকা নিচে দিয়েছি।এ সকল ওয়েবসাইট থেকে আপনি টাকা আয় করতে পারেন।

Star Cash App

স্টার ক্যাশ অ্যাপ আপনি আপনার স্মার্টফোনে ইন্সটল করে সেখানে নিয়মিত গেম খেলে টাকা আয় করতে পারেন। ইয়াহ একটি বাংলাদেশী অ্যাপ আপনি যদি এই অ্যাপ ইন্সটল করার পর এই অ্যাপে বিভিন্ন ধরনের এড দেখা হবে অথবা আপনি আপনার বন্ধুকে এই অ্যাপ ডাউনলোডের রেফার করেন তাহলে আপনি টাকা আয় করতে পারবেন।

ইনকাম সাইট ২০২২
ইনকাম সাইট ২০২২

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *