ঢাকা থেকে জামালপুর কত কিলোমিটার

ঢাকা থেকে জামালপুর কত কিলোমিটার

Rate this post

ঢাকা থেকে জামালপুর কত কিলোমিটার

পোস্ট অনুসন্ধান করছেন তাদের জন্য আজকের এই আয়োজন অর্থাৎ স্বল্প ব্যয়ে অত্যন্ত মনোরম পরিবেশে সুন্দরভাবে আপনি ঢাকা থেকে জামালপুর যেতে পারবেন একমাত্র উন্নত মাধ্যম হচ্ছে ট্রেন সার্ভিস।

বর্তমান তথ্যপ্রযুক্তির যুগে প্রত্যেকটি মানুষ তাদের জীবন জীবিকার টানে এক স্থান থেকে অন্য স্থানে যাতায়াত করে থাকেন সেক্ষেত্রে সবচাইতে দুর্ঘটনা মুক্ত যাতায়াতের মাধ্যম হচ্ছে ট্রেন জার্নি।

তাই আসুন আমরা যারা ঢাকা কমলাপুর রেলস্টেশন থেকে জামালপুর এর উদ্দেশ্যে যাওয়ার জন্য প্রস্তুতি নিয়েছি তাদের সকল তথ্য অর্থাৎ ট্রেন যাতায়াতের সময়সূচী এবং নির্ধারিত ভাড়া মূল্য ইত্যাদি বিষয়ে আপনি নিচের সকল তথ্য পাবেন।

ঢাকা থেকে পাবনা কত কিলোমিটার

ঢাকা টু জামালপুর পরিবহন সার্ভিস

ঢাকা থেকে জামালপুর গামী উল্লেখযোগ্য কিছু পরিবহন নিয়মিতভাবে যাতায়াত করে থাকে।উক্ত পরিবহনের মাধ্যমে আপনি যদি যাতায়াত করতে চান তাহলে আপনাকে ঢাকা এলাকার যেকোনো কাউন্টার থেকে টিকিট বুকিং দিয়ে জামালপুরের উদ্দেশ্যে আপনি যেতে পারবেন।

সেক্ষেত্রে আমরা কিছু উল্লেখযোগ্য এবং উন্নত মানের পরিবহনগুলোর টিকেট কাউন্টার এবং ভাড়া মূল্যের তালিকা নিচে সারণিতে প্রকাশ করলাম। এক্ষেত্রে আপনার সুবিধাজনক স্থান থেকে আপনি টিকেট বুকিং দিয়ে সময়সূচী জেনে যাতায়াত করতে পারবেন।

চট্টগ্রাম টু ঢাকা বাসের সময়সূচী

সকালের সময়সূচী

ঢাকা থেকে জামালপুরের দূরত্ব প্রায় 187 কিলোমিটার।ঢাকা থেকে জামালপুর এর উদ্দেশ্যে এনা পরিবহন সার্ভিস এর বেশ কয়েকটি পরিবহন নিয়মিত যাতায়াত করে থাকে। সে ক্ষেত্রে ঢাকা এনা পরিবহনের যেকোনো কাউন্টার থেকে আপনি টিকেট বুকিং দিয়ে জামালপুর যেতে পারবেন।

সেক্ষেত্রে আপনাকে অবশ্যই এনা পরিবহনের যেতে হলে ভোর 5 টা 10 মিনিটে জামালপুরের উদ্দেশ্যে ঢাকা কাউন্টার থেকে এনা পরিবহন ছেড়ে যায়। সে ক্ষেত্রে প্রায় 5 থেকে 6 ঘন্টা সময় লাগে। উক্ত সময় অনুযায়ী সকাল 10 টা 10 মিনিটে জামালপুর কাউন্টারে এসে পৌঁছায়।

এছাড়া সাউদিয়া পরিবহন ঢাকা থেকে জামালপুর নিয়মিত যাতায়াত করে থাকে। উক্ত পরিবহন ঢাকা থেকে সকাল 6 টা 10 মিনিটে জামালপুরের উদ্দেশ্যে ছেড়ে যায়, এবং জামালপুর কাউন্টারে পৌঁছায় 11 টা 10 মিনিটে।

দুপুরের সময় সূচি

ঢাকা থেকে জামালপুর এর উদ্দেশ্যে সিফাত এন্টারপ্রাইজ দুপুর 12 টা 10 মিনিটে জামালপুরের উদ্দেশ্যে ছেড়ে যায়। সে ক্ষেত্রে সময় লেগে থাকে প্রায় 5 ঘন্টা অর্থাৎ 5:10 এ জামালপুর কাউন্টারে পৌঁছায়।

মোল্লা ট্রাভেলস বাস কম্পানি নিয়মিত ঢাকা থেকে জামালপুর যাতায়াত করে থাকে ।দুপুরের সময় সূচি অনুযায়ী 12:45 এ ঢাকা থেকে ছেড়ে জামালপুর কাউন্টারে পৌঁছায় 5:45 মিনিটে।

ঢাকা টু জামালপুর এর পরিবহনের ভাড়ার তালিকা

এনা পরিবহনের নির্ধারিত ভাড়ার তালিকা হচ্ছে 300 টাকা। সৌদিয়া পরিবহনের নির্ধারিত ভাড়ার তালিকা হচ্ছে 450 টাকা। মোল্লা ট্রাভেলস নির্ধারিত ভাড়ার তালিকা হচ্ছে 280 টাকা। সিফাত এন্টারপ্রাইজ নির্ধারিত ভাড়ার তালিকা হচ্ছে 130 টাকা।

উল্লেখিত ট্রেন এবং বাসের সময়সূচী এবং নির্ধারিত ভাড়ার তালিকা সকল কিছু উপস্থাপন করা হলো এখন আপনি আপনার পছন্দ অনুযায়ী এবং সামর্থ্য অনুযায়ী রেলপথ অথবা পরিবহনের যেকোনো মাধ্যমে ঢাকা থেকে জামালপুর যাতায়াত করতে পারেন।ঢাকা থেকে জামালপুর ট্রেনের এবং বাসের নতুন সময়সূচী এবং ভাড়া

ঢাকা থেকে জামালপুর কত কিলোমিটার
ঢাকা থেকে জামালপুর কত কিলোমিটার

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *