প্রিন্টার মেশিনের দাম

Rate this post

প্রিন্টার মেশিনের দাম

প্রিন্টার মেশিনের দাম  কম দামে ভালো প্রিন্টার: বর্তমানে যেন দিন দিন প্রিন্টারের চাহিদা বেড়েই চলেছে। আগে শুধু অফিস-আদালতে প্রিন্টার ব্যবহার করা হতো কিন্তু বর্তমানে এর বাইরে অনেকে প্রিন্টার ব্যবহার করছে। আর প্রিন্টারের ব্যবহার যেহেতু বেড়েছে তাই প্রিন্টারের নতুন নতুন ব্র্যান্ড এবং মডেলের তৈরি হয়েছে।আর এর মধ্য থেকে আমরা অনেকেই কম দামে ভালো প্রিন্টার সম্পর্কে জানতে চাই এবং যাদের প্রয়োজন তারা বাজার থেকে এগুলো কিনতে চান।আজকের পোস্টে আমি আপনাদের সাথে কম দামে সেরা পাঁচটি প্রিন্টার সম্পর্কে বলব যেগুলো আপনারা কিনে ব্যবহার করতে পারেন।

প্রিন্টার মেশিনের দাম কত ২০২২

বাজারে অনেক ধরনের প্রিন্টার পাওয়া যায় আর অনেকেই প্রিন্টার মেশিনের দাম কত সেই সম্পর্কেও জানতে চান।প্রিন্টারের প্রকারভেদে এর দাম ভিন্ন ধরনের হয়ে থাকে।যেহেতু প্রিন্টার মেশিন অনেক ধরনের রয়েছে তাই এর দামে ভিন্নতা থাকবে এটাই স্বাভাবিক।প্রিন্টার মেশিনের দাম

 

অনলাইনে আইডি কার্ড বের করার নিয়ম

কোন প্রিন্টার সবচেয়ে ভালো

যারা কম খরচে প্রিন্টার কিনতে চান তারা অনেকে জানতে চান কোন প্রিন্টার সবচেয়ে ভালো।প্রিন্টারের ভালো দিক সাধারণত এর কার্যক্ষমতা এবং ব্রান্ডের উপর নির্ভর করে থাকে। বর্তমান সময়ের সবচেয়ে ভালো প্রিন্টার হলো canon যেটা Hp ব্রান্ডের।তাই যারা এই ব্র্যান্ডের প্রিন্টার নিতে চান তারা CanonLbp3300 এই মডেলের প্রিন্টারটি নিতে পারেন।

কম দামে ভালো প্রিন্টার/low budget printer price in bd

যারা কম দামে ভালো প্রিন্টার কিনতে চান তাদের জন্য আমি এবার সেরা পাঁচটি প্রিন্টারের নাম বলব যে প্রিন্টার গুলো বর্তমান সময়ে খুবই জনপ্রিয়।এই পাঁচটি প্রিন্টার আপনারা খুবই কম বাজেটের মধ্যে পেয়ে যাবেন এবং প্রিন্টিং এর সব কাজই’ করতে পারেন। তাহলে চলুন জেনে নেওয়া যাক কম দামে সেরা পাঁচটি ভালো প্রিন্টার সম্পর্কে:-

স্টার সিনেপ্লেক্স টিকেট এর মূল্য জানুন এখানে বিস্তারিত তথ্য।

১.Canon Pixma Ip2870 Hi speed Usb8 Ipm colour Inkjet printer

যারা কম বাজেটের মধ্যে ভালো প্রিন্টার কিনতে চান তারা চাইলে এই প্রিন্টারটি কিনতে পারেন।প্রিন্টারটির রয়েছে আকর্ষণীয় কার্যক্ষমতা যা এটাকে অন্যান্য প্রিন্টার গুলো থেকে আলাদা করেছে। প্রিন্টারটির রেজুলেশন ক্ষমতা হচ্ছে 4800★600 dpi।তাছাড়া এর প্রিন্টিং স্পিড ও অনেক ভালো যার কারণে আপনারা লো বাজেটের প্রিন্টার নিতে হলে এটি নিতে পারেন।আকর্ষণীয় এই প্রিন্টারটি আপনারা বাজারে ২৩০০ টাকার মধ্যেই পেয়ে যাবেন।

২.Canon Pixma iP2770 A4 USB Color Inkjet Computer Printer

যাদের বাজে খুব বেশি নয় এবং তারা এই বাজেটের মধ্যে সবথেকে ভালো প্রিন্টার কিনতে চান তারা চাইলে এই প্রিন্টার টিকে টার্গেট করতে পারেন। ক্যানন ব্র্যান্ডের এই প্রিন্টারটি অসাধারণ একটি প্রিন্টার। প্রিন্টারটির প্রিন্টিং স্পিড হচ্ছে 7.0 ipm এবং এর রেজুলেশন ক্ষমতা 4800 x 1200dpi (max.) resolution।আকর্ষণীয় এই প্রিন্টারটি বাজারে ৮০০০ টাকার মধ্যেই পেয়ে যাবেন।

৩.Pantum P2500W Monochrome Wireless Laser Printer

কম দামে ভালো প্রিন্টার কিনতে চাইলে এই প্রিন্টারটি কিনতে পারেন।প্রিন্টারটির রেজুলেশন ক্ষমতা হচ্ছে 1200 x 1200 dpi এবং এর মেমোরি ক্ষমতা 128 MB।তাছাড়া এর কানেক্টিভিটি স্পিড Speed USB 2.0, Wi-Fi IEEE 802.11b/g/n।যারা লো বাজেটের মধ্যে প্রিন্টার কিনতে চান তাদের জন্য এই প্রিন্টারটি দারুন একটি প্রিন্টার।বাংলাদেশের বাজারে এই প্রিন্টারটি আপনারা ৯,২০০ টাকার মধ্যে পেয়ে যাবেন।

স্মার্ট কার্ড চেক – স্মার্ট আইডি কার্ড বের করার নিয়ম এই লিংকে

৪.Pantum P2500 Mono Laser Printer

আমি এই প্রিন্টারটি নিজে ব্যবহার করেছি এবং আমার কাছে এই প্রিন্টারটি অসাধারণ লেগেছে অন্য সকল প্রিন্টার গুলোর তুলনায়। প্রিন্টারটির প্রিন্টিং স্পিড খুবই ভালো এবং খুবই দ্রুততার সাথে কাজ করতে পারে।প্রিন্টারটির রেজুলেশন ক্ষমতা হচ্ছে 1200 x 1200 DPI এবং এর প্রিন্টিং স্পিড ক্ষমতা 22 ppm A4 / 23 ppm Letter।প্রিন্টারটির অন্যান্য ফিচার এর মধ্যে রয়েছে 15000 Pages Monthly Print Volume

337 x 220 x 178 mm Dimension

600 MHz Processor

4.75Kg Weight।বাংলাদেশের বাজারে আপনারা এই প্রিন্টারটি ৮,৫০০ টাকার মধ্যে পেয়ে যাবেন।

৫.HP LaserJet 107w WiFi Printer

বর্তমান সময়ে কম দামে ভালো প্রিন্টার গুলোর মধ্যে এই প্রিন্টারটি অসাধারণ একটি প্রিন্টার। Hp ব্রান্ডের এই প্রিন্টার টিকে অনেকে পছন্দ করে থাকেন।এই প্রিন্টারের প্রিন্টিং স্পিড ক্ষমতা হচ্ছে 20 PPM এবং এর রেজুলেশন ক্ষমতা 1200 x 1200 DPI।প্রিন্টারটিতে ব্যবহার করা হয়েছে 64mb মেমোরি। প্রিন্টারটি যারা বাংলাদেশ থেকে কিনতে চান তারা ১১,৮০০ টাকার মধ্যেই পেয়ে যাবেন।

প্রিন্টার মেশিনের দাম
প্রিন্টার মেশিনের দাম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *