প্লাস্টিকের টেবিলের দাম

প্লাস্টিকের টেবিলের দাম

4/5 - (4 votes)

প্লাস্টিকের টেবিলের দাম

তুলনামূলক দীর্ঘস্থায়ী এবং হালকা বলে বর্তমানে কাঠের পাশাপাশি প্লাস্টিকের আসবাবপত্র এবং উপকরণের বাজারও বেশ ভালো।

রাজধানীর বিভিন্ন শপিং সেন্টার এবং বিক্রয়কেন্দ্র ঘুরে জানা গেল বর্তমানে বাজারে আরএফএল, পারটেক্স, ক্রোমা, বেঙ্গল, হামকো, পলিকন এবং বিভিন্ন চাইনিজ ব্র্যান্ডের প্লাস্টিকের আসবাবপত্র এবং গৃহস্থালি জিনিসপত্রের বিক্রি বেশি হচ্ছে

বিশ্বের সর্বোচ্চ গোলদাতা কে

এসব আসবাবপত্র ও উপকরণের মধ্যে রয়েছে প্লাস্টিকের চেয়ার, টেবিল, সোফা, আলমারি, ওয়ারড্রোব, কিচেন রেক, লন্ড্রি বাস্কেট, বালতি, স্টোরেজ বক্স, হটপট, ড্রাম, কনটেইনার ইত্যাদি।

নিউমার্কেটের ‘চৌধুরী এন্টারপ্রাইজ’য়ে পাওয়া যাবে ‘আরএফএল’ ব্র্যান্ডয়ের চেয়ার-টেবিলসহ অন্যান্য প্রায় সকল আসবাবপত্র। এক্ষেত্রে আরএফএল ‘খানদানি’ চেয়ারের দাম পড়বে প্রতিটি ৮৩৫ টাকা। একই ব্র্যান্ডের হাতওয়ালা ‘রয়্যাল’ চেয়ার পাওয়া যাবে ৭২০ টাকায়। গদিসহ আরএফএল সোফা চেয়ার কিনতে হলে গুনতে হবে ১ হাজার ৩শ’ টাকা।

বনানী সুপার মার্কেট থেকে বেঙ্গল’য়ের ‘সিক্স সিটার’ টেবিল কিনতে পাওয়া যাবে ৩ হাজার ২শ’ থেকে ৪ হাজার ২শ’ টাকায়। ডাইনিং টেবিল হিসেবে বা অফিসের কাজে একসঙ্গে অনেকজনের বসার জন্য এই টেবিল ব্যবহার করা যেতে পারে। একই ব্র্যান্ডের ‘ফোর সিটার’ টেবিল পাওয়া যাবে ২ হাজার ২শ’ থেকে ৩ হাজার ৩শ’ টাকায়।

আরএফএল’য়ের ছয় সিট টেবিল পাওয়া যাবে ৪ হাজার ৪শ’ টাকায়। একই প্রতিষ্ঠানের ফোর সিট টেবিল পাওয়া যাবে ৩ হাজার ৫৭০ টাকায়। এছাড়া আরএফএল’য়ের চার থেকে ছয় সিটের চেয়ার ও টেবিল একসঙ্গে সেট হিসেবে কিনতে হলে গুনতে হবে সাড়ে ৭ থেকে ৮ হাজার ৭শ’ টাকা।

‘পারটেক্স’ ব্র্যান্ডের রাউন্ড বা স্কয়ার টেবিল পাওয়া যাবে ২ হাজার থেকে সাড়ে ৪ হাজার টাকায়। একই ব্র্যান্ডের টি টেবিল এবং সিঙ্গেল রিডিং টেবিল পাওয়া যাবে ৫শ’ থেকে দেড় হাজার টাকায়।

বর্তমানে বাজারে ক্রোমা, আরএফএল এবং বেঙ্গলের প্লাস্টিক ওয়ারড্রোব ও আলমারি পাওয়া যাচ্ছে। চার ড্রয়ার বিশিষ্ট এসকল ব্র্যান্ডের প্লাস্টিক ওয়ারড্রোব পাওয়া যাবে ব্র্যান্ড ভেদে ৪ হাজার ৪শ’ থেকে ৫ হাজার ২শ’ টাকায়।

পাঁচ ড্রয়ারের মধ্যে কিনতে হলে গুনতে হবে ৬ হাজার থেকে সাড়ে ৭ হাজার টাকা। এই ব্র্যান্ডগুলোর মধ্যে আকর্ষণীয় মিনি ওয়ারড্রোব পাওয়া যাবে ৩শ’ থেকে ৫৮০ টাকায়।

প্লাস্টিকের পড়ার টেবিলের দাম

এছাড়া প্লাস্টিকের আলমারি পাওয়া যাবে আকারভেদে ২ হাজার ৭শ’ থেকে ৬ হাজার ৮শ’ টাকায়।

কিচেন টুলস

মনের মতো করে রান্নাঘর সাজাতে কিনে নিতে পারেন প্লাস্টিকের সব জিনিসপত্র। এক্ষেত্রে আরএফএল’য়ের কিচেন র‌্যাক পাওয়া যাবে ১ হাজার ৬শ’ টাকায়। পারটেক্স’য়ের কিচেন র‌্যাক পাওয়া যাবে ৫শ’ থেকে ১ হাজার ৫০ টাকায়।

‘বেঙ্গল’য়ের কিচেন বাস্কেট কিনতে হলে খরচ করতে হবে ৫০ থেকে সাড়ে ৩শ’ টাকা। এছাড়া চাল, ডাল কিংবা অন্যান্য জিনিস রাখার জন্য কিনে নিতে পারেন ‘হামকো’ বা ‘পলিকন’ ব্র্যান্ডের স্টোরেজ বক্স। আকারেভেদে এই বক্সগুলোর দাম পড়বে ৩০ থেকে সাড়ে ৪শ’ টাকা।

এছাড়া রান্নাঘরে ব্যবহারের জন্য প্লাস্টিকের বাটি, বক্স, মগ, জার ইত্যাদি কিনে নিতে পারেন ৫০ থেকে ৪শ’ টাকার মধ্যে। প্লেট রাখার জন্য ডিশ র‌্যাক পাওয়া যাবে ৩শ’ থেকে ৪শ’ টাকায়। মাইক্রোওভেনে ব্যবহারের জন্য বিশেষ বাটি সেট পাওয়া যাবে ২শ’ থেকে ৫শ’ টাকায়।

অন্যান্য

প্লাস্টিকের অন্যান্য জিনিসপত্রের মধ্যে লন্ড্রি বাস্কেট সাড়ে ৬শ’ থেকে ১ হাজার ১৫০ টাকা, হটপট আড়াইশ থেকে ১ হাজার ২শ’ টাকা এবং বুক সেলফের দাম ৮শ’ থেকে ১ হাজার ৪শ’ টাকা।

এছাড়াও প্লাস্টিক টুল বা মোড়া পাওয়া যাবে ৪শ’ থেকে ৫শ’ টাকায় এবং টিফিন বক্স কিংবা ওয়াটারপট পাওয়া যাবে ৫০ থেকে ২শ’ টাকায়।

প্লাস্টিকের টেবিলের দাম
প্লাস্টিকের টেবিলের দাম

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *