প্লাস্টিকের পড়ার টেবিলের দাম

প্লাস্টিকের পড়ার টেবিলের দাম

2/5 - (4 votes)

প্লাস্টিকের পড়ার টেবিলের দাম

পড়ার টেবিল হলো এমন একটি টেবিল যার উপরে বইপত্র সাজিয়ে রাখা যায় বই রেখে পড়াশোনা করা যায় এবং যেটি দরকারি অন্য সকল কাজে ব্যবহার করা যায় যেমন ল্যাপটপ টেবিল হিসেবে কিংবা কম্পিউটার ডেক্সটপ টেবিল হিসেবেও।

বাজার থেকে আপনি কিনতে গেলে পড়ার টেবিলের দাম তুলনামূলক বেশি পড়তে পারে আমাদের থেকে কিনলে আপনি কমদামের পেয়ে যাবেন এসকল পড়ার টেবিল

পড়ার টেবিল দাম

আর্টিকেলটির শেষ পর্যন্ত দেখতে থাকুন তাহলে আপনি পেয়ে যাবেন বিভিন্ন ধরনের পড়ার টেবিল আর এগুলো আপনি সন্দেহ করতে পারবেন বাংলাদেশের যেকোন প্রান্ত থেকেই তবে ঢাকার মধ্যে ডেলিভারি চার্জ প্রত্যেকটি টেবিলের সাথে 400 টাকা ঢাকার বাহিরে প্রত্যেকটি টেবিলের সাথে ডেলিভারি খরচ 800 টাকা

পড়ার টেবিলের দাম

পড়ার টেবিলের দাম 2000 টাকা থেকে 3500 টাকা পর্যন্ত নিয়ে থাকে এগুলো ডিজাইন এবং বোর্ডের ওপর ভিত্তি করে দাম নির্ধারণ করা হবে থাকে। তবে আপনি আমাদের থেকে ক্রয় করলে দেশের সবচাইতে কম দামে কিনতে পারবেন তো দেরি না করে আমাদের ফোন নম্বরে কিংবা আমাদের পিকচারে রয়েছে সেখানে নক করুন।

পুরাতন পড়ার টেবিল

পড়ার টেবিলের মাপ

আয়তনঃ প্রতিটি টেবিলেস আয়তন বা দৈর্ঘ্য ৩০ থেকে ৩৫ ইঞ্চি
উচ্চতাঃ প্রতিটি টেবিলের উচ্চতা ৪০ থেকে ৪৮ ইঞ্চি
প্রস্থঃ প্রতিটি টেবিল পাশে ১৮ থেকে ২২ ইঞ্চি

পড়ার টেবিল ডিজাইন

ঢাকা থেকে খুলনা কত কিলোমিটার

আমাদের আর্টিকেলটিতে কয়েকটি পড়ার টেবিলের ডিজাইন দেয়া রয়েছে আপনি এসকল ডিজাইনের পড়ার টেবিল ক্রয় করতে পারেন আর তা করতে পারেন দেশের সবচাইতে কম দামে আর্টিকেলটি শেষ পর্যন্ত দেখুন।

পড়ার টেবিল নতুন ডিজাইন

আপনার যদি কোন নতুন পড়ার টেবিলের ডিজাইন পছন্দ হয়ে থাকে তাহলে সেটি আমাদের হোয়াটসঅ্যাপ নম্বরে দিয়ে দিতে পারেন আমরা যদি আপনার ডিজাইন মত তৈরী করে দিতে পারি আপনাকে আমরা হোয়াটসঅ্যাপে জানিয়ে দেবো হোয়াটসঅ্যাপে করে নিবেন।

আমাদের থেকে পড়ার টেবিল কিনতে চাইলে আপনাকে প্রত্যেকটি পড়ার টেবিলের জন্য অগ্রিম 500 টাকা প্রদান করতে হবে কারণ আমরা প্রত্যেকটি প্রোডাক্ট আপনার ঘরের কাছে পৌঁছে দিয়ে আসবো।

পড়ার টেবিল সাজানো

পড়ার টেবিল সাজানোর তৈজসপত্র আপনি পেয়ে যাবেন দোকানেই আর আপনার বই ল্যাপটপ কিংবা আরো বিভিন্ন আনুষাঙ্গিক জিনিস দিয়ে আপনার পড়ার টেবিলে সাজিয়ে রাখতে পারেন আবার পড়ার টেবিলে সাজাতে পারেন আপনি এমন একটি জায়গা যেখানে থেকে আপনার পুরো রুমের সৌন্দর্য বৃদ্ধিতে সহায়তা করবে।

পড়ার টেবিলের ডিজাইন

পাঠক পড়ার টেবিলের ডিজাইন আমরা দিয়ে রেখেছি প্রত্যেকটি পড়ার টেবিলের ডিজাইন এবং প্রত্যেকটি পড়ার টেবিলে আমাদের আলাদা কোড নম্বর দেয়া রয়েছে যাচ্ছি C- 01 এবং C-02 নম্বর ধারা আলাদা করা হয়েছে।

পড়ার টেবিল চেয়ার

পড়ার টেবিলের সাথে কিন্তু পড়ার জন্য একটি চেয়ার খুবই দরকারী আর এই চারটি আপনি আমাদের থেকে ক্রয় করতে পারবেন আমাদের থেকে সাশ্রয়ী দামে ক্রয় করার জন্য ভিজিট করতে হবে আমাদের ওয়েবসাইট www.gazivai.com

আর আমাদের ওয়েবসাইটের সার্চ বক্সে আপনাকে সার্চ করতে হবে চেয়ার লিখে তাহলে আপনি পেয়ে যাবেন চেয়ার আরে সুন্দর সুন্দর চেয়ার থেকে আপনি যেকোনো একটি ক্রয় করতে পারবেন।

পড়ার টেবিল ল্যাম্প এর দাম

পড়ার টেবিল ল্যাম্প কিনতে চাইলে আপনি আমাদের থেকে কিনতে পারবেন দোকান থেকে আমাদের ক্রয় করা আপনার জন্য সাশ্রয়ী দোকানে আপনার থেকে বেশি দাম রাখতে পারে বেশি দাম চাইতেই পারে।

"<yoastmark

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *