বিপিএল ২০২৩ খবর

বিপিএল ২০২৩ খবর

Rate this post

বিপিএল ২০২৩ খবর

বিপিএল ২০২৩ খবর বিপিএল 2023 লাইভ স্ট্রিমিং ইন্টারনেটে সবচেয়ে জনপ্রিয় অনুসন্ধান হবে কারণ 2023 সালের এপ্রিলে বিপিএল শুরু হতে যাচ্ছে। লিগের প্রথম ম্যাচটি 2023 সালের মার্চ মাসে এবং ফাইনালটি পরের মাসে খেলা হবে। সাতটি দল ৪৬টি ম্যাচে প্রতিদ্বন্দ্বিতা করবে। গ্রেট প্লেয়ার, ক্যাপ্টেন ও কোচদের নিয়ে ইতিমধ্যেই টিম ড্রাফট চূড়ান্ত করা হয়েছে।

আর্জেন্টিনা vs Brazil পরিসংখ্যান 2022

বাংলাদেশে সম্প্রচার

BPL 2023-এর অফিসিয়াল সম্প্রচারকারী হল গাজী টিভি (GTV) এবং মাছরাঙা টিভি। এই চ্যানেলগুলো সফলভাবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) থেকে তিন বছরের জন্য সম্প্রচার স্বত্ব কিনেছে। তারা বিপিএল 2023-এর লাইভ স্ট্রিমিং-এর জন্য প্রায় $82 মিলিয়ন খরচ করেছে। বাংলাদেশে, আপনি এই দুটি চ্যানেল ব্যবহার করতে পারেন আপনার প্রিয় খেলোয়াড়দের অ্যাকশনে দেখতে। আইওএস এবং অ্যান্ড্রয়েড ডিভাইসে লাইভ স্ট্রিমিংয়ের জন্য, বাংলাদেশের ক্রিকেট অনুরাগীরা রাবিটহোলেবডি ব্যবহার করতে পারেন।

Google News Flow Now

ভারতে সম্প্রচার

ক্রিকেট ভারতীয় ক্রিকেট ভক্তদের জন্য একটি খেলার চেয়েও বেশি কিছু এবং যখন টি-টোয়েন্টি লিগের কথা আসে, তারা তাদের জন্য পাগল। DSports ভারত ও শ্রীলঙ্কায় BPL সম্প্রচার করবে। অনুরাগীরা Rabbitholebd স্পোর্টস ইউটিউব চ্যানেলও দেখতে পারেন। Airtel Tv এবং Jio Tv মোবাইল ব্যবহারকারীদের T20 ক্রিকেট লিগ সম্পর্কে আপডেট পেতে সাহায্য করবে। ডিএসপোর্টস হল জনপ্রিয় ডিসকভারি স্পোর্টসের প্রিমিয়াম স্পোর্টস চ্যানেল। ভারতীয় ভূখণ্ডে বিপিএল সম্প্রচারের আনুষ্ঠানিক অধিকার চ্যানেলটির রয়েছে।

বাংলাদেশের আয়তন কত 2022

মার্কিন যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য এবং কানাডায় সম্প্রচার

মার্কিন যুক্তরাষ্ট্র, কানাডা এবং যুক্তরাজ্যে একটি বৃহৎ উপ-মহাদেশীয় সম্প্রদায় বসবাস করে। তাহলে তারা কীভাবে এই উত্তেজনাপূর্ণ ক্রিকিং গেমগুলি মিস করতে পারে? ঠিক আছে, ইউএসএ, ইউকে এবং কানাডার ক্রিকেট ভক্তরা বিপিএল 2023 দেখতে স্টার গোল্ড ব্যবহার করতে পারেন। টুর্নামেন্টের লাইভ স্ট্রিমিং হটস্টার ইউকে এবং স্টার গোল্ড ইউকে একচেটিয়াভাবে উপলব্ধ হবে। তবে কানাডা এবং ইউএসএ ভক্তরা শুধুমাত্র হটস্টারে দেখতে পারেন। BPL 2023-এর লাইভ স্ট্রিমিং স্টার গোল্ড এইচডি-তে পাওয়া যায় যা UK ক্রিকেট ভক্তদের জন্য Virgin 801 এবং Sky 729 এবং US, UK এবং কানাডায় Hotstar-এ উপলব্ধ।

দুবাই ১০০ টাকা বাংলাদেশের কত টাকা

পাকিস্তানে সম্প্রচার

জিও সুপার একটি দুবাই ভিত্তিক পাকিস্তান স্পোর্টস চ্যানেল। পাকিস্তানি ক্রিকেট ভক্তদের জন্য বিপিএল 2023 লাইভ স্ট্রিমিং সম্প্রচার করার অফিসিয়াল অধিকার জিও সুপারের রয়েছে।

বিপিএল 2023 এর সবচেয়ে উত্তেজনাপূর্ণ বিষয়গুলির মধ্যে একটি হল বাংলাদেশ ক্রিকেট বোর্ড এই 100তম জন্মদিন উপলক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নামে এই বিপিএল 7 পরিচালনা করবে। শেখ মুজিবুর রহমান বাংলাদেশের জাতির পিতা হিসেবে পরিচিত। তাই এর নামকরণ করা হবে বঙ্গবন্ধু বিপিএল 2023।

বিপিএল ২০২৩ খবর
বিপিএল ২০২৩ খবর

BPL 2023 Teams বিপিএল 2023 টিম

Chattogram Challengers চট্টগ্রাম চ্যালেঞ্জার্স

Sylhet Sunrisers সিলেট সানরাইজার্স

Rangpur Rangers রংপুর রেঞ্জার্স

Comilla Victorians কুমিল্লা ভিক্টোরিয়ান্স

Dhaka Dynamites ঢাকা ডায়নামাইটস

Fortune Barisal ফরচুন বরিশাল

Khulna Tigers খুলনা টাইগার্স

 

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *