ভিভো y12 দাম কত

ভিভো y12 দাম কত

4.4/5 - (5 votes)

ভিভো y12 দাম কত

ভিভো y12 দাম কত MediaTek Helio P22 চিপসেট। ফোনের পিছনে থাকছে তিনটি ক্যামেরা। আর্টিফিশিয়াল ইন্টিলিজেন্সের মাধ্যমে এই ক্যামেরা কাজ করবে। এই ক্যামেরায় থাকছে একটি 13 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর। সেলফি তোলার জন্য Y12 এ থাকছে একটি 8 মেগাপিক্সেল ক্যামেরা। Vivo Y12 ফোনে রয়েছে একটি আল্ট্রা গেম মোড আর 5,000 mAh ব্যাটারি।

এটাও দেখুন: ভিভো মোবাইলের দাম

Vivo Y12 এর দাম

ভারতে Vivo Y12 এর দাম 12,490 টাকা। 4GB RAM আর 32GB স্টোরেজে এই ফোন পাওয়া যাবে। ইতিমধ্যেই গোটা দেশে অফলাইন রিটেল স্টোরে এই ফোন বিক্রি শুরু হয়েছে।

Vivo Y12 স্পেসিফিকেশন

এটাও দেখুন: ওয়ান প্লাস মোবাইল প্রাইস ইন বাংলাদেশ

ডুয়াল সিম Vivo Y12 ফোনে Andorid Pie অপারেটিং সিস্টেমের উপরে চলবে Funtouch OS 9 স্কিন। এই ফোনে রয়েছে একটি 6.35 ইঞ্চি HD+ ডিসপ্লে। ফোনের ভিতরে রয়েছে MediaTek Helio P22 চিপসেট, 4GB RAM আর 32GB স্টোরেজ।

ছবি তোলার জন্য Vivo Y12 ফোনের পিছনে রয়েছে তিনটি ক্যামেরা। এই ক্যামেরায় থাকছে একটি 13 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর। সাথে থাকছে 8 মেগাপিক্সেল আর 2 মেগাপিক্সেল সেন্সর। এই ক্যামেরায় আর্টিফিশিয়াল ইন্টিলিজেন্সের মাধ্যমে একগুচ্ছ ফিচার থাকছে। সেলফি তোলার জন্য Vivo Y12 এ থাকছে একটি 8 মেগাপিক্সেল ক্যামেরা।

কানেক্টিভিটির জন্য Vivo Y12 ফোনে রয়েছে 4G LTE, dual-band Wi-Fi, Bluetooth v5.0, GPS/ A-GPS, FM radio, Micro-USB পোর্ট। ফোনের ভিতরে থাকছে একটি 5,000 mAh ব্যাটারি। Vivo Y12 এর ওজন 190.5 গ্রাম।

VIVO Y12A DETAILS

ভিভো ওয়াই১২এ স্মার্টফোনটির বডির মাপ ১৬৪.৪ x ৭৬.৩ x ৮.৪ মিলিমিটার (৬.৪৭ x ৩.০০ x ০.৩৩ ইঞ্চি) এবং যার ওজন ১৯১ গ্রাম (৬.৭৪ oz)। vivo Y12a ফোনটির পেছনে আছে Dual ক্যামেরা সেটআপ: ১৩ মেগাপিক্সেল, f/২.২, (মেইন), PDAF + ২ মেগাপিক্সেল, f/২.৪, (ডেপ্ত) এছাড়াও ফোনটির সামনের দিকে থাকছে সেলফি তোলার জন্য ৮ মেগাপিক্সেল, f/১.৮ ক্যামেরা। এই ফোনটি যথাক্রমে অপারেটিং সিস্টেম অ্যান্ড্রয়েড ১১ ও ইউজার ইন্টারফেস (UI) Funtouch ১১ এ চালিত। এ স্মার্টফোনটিতে স্ন্যাপড্রাগন ৪৩৯ চিপসেট ও অক্টা-কোর (৪x১.৯৫ গিগাহার্জ Cortex-A৫৩ & ৪x১.৪৫ গিগাহার্জ Cortex A৫৩) প্রসেসর ব্যবহার করা হয়েছে।

ভিভো ওয়াই১২এ স্মার্টফোনটিতে রয়েছে ৬.৫১” ইঞ্চি আইপিএস এলসিডি ডিসপ্লে যার রেজুলেশন ৭২০ x ১৬০০ পিক্সেল, ২০:৯ রেটিও (~২৭০ প্রতি ইঞ্চিতে পিক্সেলের ঘনত্ব)। এই vivo Y12a স্মাটর্ফোনে সংযুক্ত থাকছে ফিঙ্গারপ্রিন্ট (side-mounted), accelerometer, proximity, compass সেন্সরসমূহ। vivo Y12a মোবাইলটিতে ব্যবহার করা হয়েছে Li-Po ৫০০০ এমএএইচ, ব্যাটারি । এ vivo Y12a ফোনটি বাজারে পাওয়া যাবে Phantom Black, Glacier Blue রঙে। এছাড়াও থাকছে আর কিছু অন্যান্য ফিউচার যেমন মাইক্রোইউএসবি ২.০, ওটিজি ইত্যাদি।

ভিভো y12 দাম কত
ভিভো y12 দাম কত

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *