ওয়ালটন ফ্রিজ 10 সেফটি দাম কত

ভিশন ফ্রিজ প্রাইস ইন বাংলাদেশ

Rate this post

ভিশন ফ্রিজ প্রাইস ইন বাংলাদেশ

যেহেতু প্রয়োজনটাই মানুষের সবার আগে আসে তাই অবশ্যই প্রয়োজনের ক্ষেত্রে মানুষের বাজেট অর্থাৎ সামর্থ্য কেউ খেয়াল রাখতে হয়। যারা বিভিন্ন দিক বিবেচনা না করেই হুটহাট কোনো কিছু করতে যান অনেক ক্ষেত্রে তারা জিনিস ক্রয় করতে গিয়ে ভুক্তভোগী শিকার হন। অবশ্যই একটা জিনিস আগে থেকে জেনে বুঝে সেই অনুযায়ী পরিকল্পনা করা উচিত।

আপনাদের সেই পরিকল্পনায় সাহায্য করতেই আমরা আজকে নিয়ে এসেছি ভিশন ফ্রিজ এর সকল তথ্য। 10,000 টাকার মধ্যে অনেকেই ফ্রিজ কিনতে চান, কারণ সকলের সামর্থ্য একই রকম নয়। যারা 10,000 টাকার ভেতরে ফ্রিজ খুঁজছেন তাদের জন্য ভীষণ নিয়ে এসেছে বেশ কয়েকটি মডেল 10,000 টাকার ভেতরে। আমরা আজকে এই বিষয় নিয়ে আমাদের পোস্ট এর নিচের অংশে বিস্তারিত আলোচনা করার চেষ্টা করব।

ভিশন ফ্রিজের মূল্য তালিকা ২০২২

আপনারা যারা একটি ভিশন ফ্রিজ কিনবেন বলে অনেকদিন যাবত পরিকল্পনা করছেন কিন্তু পরিকল্পনা ব্যাহত হচ্ছে সঠিক তথ্য না জানার কারণে তাদের জন্য আমরা নিয়ে এসেছি আজকের এই পোস্ট। আপনারা আমাদের এই পোস্ট থেকে ভিশন ফ্রিজের ২০২২ সালের সকল মডেলের মূল্য তালিকা জানতে পারবেন এতে করে আপনারা আপনাদের সামর্থ্য অনুযায়ী কোন ফ্রিজ কিনবেন সেটা পূর্বপরিকল্পনা করে রাখতে পারবেন। আপনারা যদি সত্যি ভিশন ফ্রিজের ২০২২ সালের মূল্য তালিকা জানতে চান তাহলে আমাদের পোস্ট এর নিচের অংশ মনোযোগ সহকারে পড়ুন। আমরা সেই অংশগুলোতে প্রত্যেকটি মডেল অনুযায়ী সেই ফ্রিজের মূল্য তালিকা সংযুক্ত করব।

ভিশন ফ্রিজের দাম ২০২২

অনেকেই এমন রয়েছেন যারা ভিশন ফ্রিজের দাম জানতে চান তাদের জন্য আমরা ভিশন ফ্রিজের দামের তালিকা তৈরি করেছি। আমরা চেষ্টা করেছি যতটা সম্ভব নতুন মডেল গুলোর দাম নিয়ে কাজ করতে। এতে করে যারা একদম নতুন মডেলের ফ্রিজ গুলো কম দাম পেতে চান তাদের অনেকটাই উপকার হবে। ভিশন ফ্রিজের দাম জানতে আপনারা সম্পুর্ন পোস্টে আমাদের সঙ্গেই থাকুন এবং মনোযোগ সহকারে সম্পুর্ন পোস্ট শেষ করুন।

ভিশন ফ্রিজ ২০০ লিটার

ভিশন ফ্রীজের ছবি ও দাম

যারা আগ্রহী রয়েছেন ভিশন ফ্রিজের ছবি দেখতে চান অর্থাৎ অনেক সময় মডেলের নাম বললে আপনারা বুঝতে পারেননা ফ্রিজটির দেখতে কেমন, তাদের জন্য এই অংশটুকু। আমরা এই অংশে ভিশন ফ্রিজের মডেল অনুযায়ী বিভিন্ন ছবি আপনাদের সামনে তুলে ধরব এবং চেষ্টা করবো আপনারা সেই ছবি দেখে বুঝতে পারেন কোন ফ্রিজ দেখতে কেমন।
আপনারা যদি আগে থেকে ফ্রিজের মডেল দেখতে পারেন, তাহলে আপনারা সেই অনুযায়ী পরিকল্পনা করে রাখতে পারেন কোন ফ্রিজটা আপনারা কিনবেন। তো চলুন শুরু করা যাক প্রত্যেকটি ফ্রিজ এর মডেল নিয়ে বিস্তারিত।

ভিশন ব্লুমিক্স থ্রিডি কালার ফ্রিজ

এটি অত্যন্ত চমৎকার একটি ফ্রিজ, যারা এই ফ্রিজটির সংগ্রহ করতে চান তারা করতে পারেন। এই ফ্রিজটির কোড নম্বর হলো 827818, এবং এটা 262 লিটার এর একটি ফ্রিজ। এই ফ্রিজের দরজা তে কাচের প্রলেপ দেওয়া আছে। মডেল নাম্বার হলো VIS-262G এবং এই ফ্রিজ টিতে তে কম শব্দ হয়। এই ফ্রিজের মূল্য দেওয়া আছে 33 হাজার 100 টাকা।

ভিশন গোল্ডেন কালার ফ্রিজ

অত্যন্ত দারুণ দেখতে’ এই ফ্রিজটির আপনারা সংগ্রহ করতে পারেন। এই ফ্রিজটির দেখতে খুবই দারুণ এবং এই ফ্রিজের যে কনফিগার রয়েছে সেগুলো খুব সুন্দর। এই ফ্রিজ এর দরজাটি একদম কাছের প্রলেপ দেওয়া রয়েছে। 262 লিটার এর এই ফ্রিজটির ওজন হবে 66.82 কেজি। এই ফ্রিজটির কোড নাম্বার হলো 827809 এবং এই ফ্রিজের ভিতরে অনেক বেশি জায়গা রয়েছে। এই ফ্রিজের মূল্য 33100 টাকা।

ভিশন রেড ওয়াটার লিলি ফ্রিজ

নাম শুনেই অনেকেই বুঝতে পারছেন ফ্রিজ টি কেমন হতে পারে। দেখতে কত সুন্দর এই ফ্রিজটির সামনের দিকে ওয়াটার লিলি ফুলের সুন্দর একটি ছবি রয়েছে। এই ফ্রিজটির মডেল অনেক সুন্দর এবং অনেকেই ফ্রিজ পছন্দ করেন। সামনের দরজা টি সম্পূর্ণ কাচের প্রলেপ দেওয়া এবং এই ফ্রিজটি 216 লিটার। মডেল নাম্বার VIS-216GD, এবং পণ্য কোড 827868। এই ফ্রিজের মূল্য 29500 টাকা।

ভিশন RE-222 মডেলের ফ্রিজ

খুব সুন্দর ডিজাইনের তৈরি এই ফ্রিজটির সকলের মন কাড়তে পারে। ফ্রিজের বেশ কয়েকটি কালার রয়েছে যা সকলকে আকৃষ্ট করতে পারে। এই ফ্রিজ সর্বমোট 222 লিটার জায়গা আপনাকে দেবে। শতভাগ কপার কন্ডেন্সার রয়েছে এই ফ্রিজে। আপনি এই ফ্রিজটির কিনলে একটি ফিজার বক্স সম্পূর্ন ফ্রি পাবেন। এই ফ্রিজ টির মূল্য দেওয়া আছে 25600 টাকা। তাই যারা সাধ্যের মধ্যে এই ফ্রিজটির সংগ্রহ করতে চান তারা খুব সহজেই সেটি করতে পারবেন।

ভিশন VIS-216-GD মডেলের ফ্রিজ

আপনারা যারা ভিশন ফ্রিজ কিনতে আগ্রহী রয়েছেন তারা VIS-216-GD এই মডেলের ফ্রিজ দেখতে পারেন। অতন্ত মনকাড়া ডিজাইনের এই যে কারো পছন্দ হতে পারে। অত্যন্ত কম দামে এই ফ্রিজ পাওয়া যাচ্ছে বলে সকলের সাধ্যের মধ্যে ফ্রিজটির রয়েছে এবং আপনারা চাইলে এই ফ্রিজ টি খুব সহজেই সংগ্রহ করতে পারবেন। এতে আছে ইন্টেরিয়র লেড লাইট এবং এর থার্মোস্ট্যাট নিয়ন্ত্রণযোগ্য। শতভাগ কপার কন্ডেন্সার যুক্ত এই পেজটি আপনারা পেয়ে যাবেন শুধুমাত্র 29500 টাকায়।

ভিশন GD REF 185 ফ্রিজ

আপনারা যারা ভিশনের ফ্রিজ কিনতে চাচ্ছেন এবং সাধ্যের মধ্যে একটি ফ্রিজ টি চান তারা এই দেখতে পারেন। দেখতে অত্যন্ত সুন্দর এই ফ্রিজ টি আপনার সাধ্যের মধ্যে হতে পারে। এই ফ্রিজে পেয়ে যাবেন আপনি 185 লিটার জায়গা। ছোট পরিবারের জন্য এটি সুন্দর একটি জায়গা এবং আপনারা চাইলে এই ফ্রিজ সংগ্রহ করতে পারেন। এই ফ্রিজের দরজায় সম্পূর্ণ কাজের প্রলেপ দেওয়া আছে এবং আপনারা এ ফিফটি শুধুমাত্র 25175 টাকা দিয়ে ক্রয় করতে পারবেন।

ভিশন GD REF 150 ফ্রিজ

যাদের সামর্থ্য একটু কম এবং যারা সাধ্যের মধ্যেই সংগ্রহ করতে চাচ্ছেন তাদের জন্য ভীষণ নিয়ে এসেছে 20000 টাকার কম এর মধ্যে বেশকিছু ফ্রিজ। আপনারা এই মডেলের ফ্রিজ দেখতে পারেন এই ফ্রিজ টি আপনার চাহিদা অনুযায়ী যথেষ্ট খাদ্য সংরক্ষণ করতে পারবেন। শতভাগ কপার কন্ডেন্সার মুক্ত এই একটি ফ্রিজ। এটি আমাদের দেশও একটি পণ্য এবং ক্যানন ইতালি প্রযুক্তিতে তৈরি। যারা ভিশনের ফ্রিজ কম দামের মধ্যে সংগ্রহ করতে চাচ্ছেন তাদের জন্য GD REF 150 এই ফ্রিজ টি শুধুমাত্র 18850 টাকায় বিষয় নিয়ে এসেছে।

আপনারা যারা ভিশন ফ্রিজ সম্পর্কে আরো জানতে চাচ্ছেন তারা আমাদের ওয়েবসাইট নিয়মিত ভিজিট করুন এবং আমরা আপনাদের জন্য নিয়মিত নতুন নতুন মডেলের ফ্রিজ এর বিভিন্ন তথ্য নিয়ে হাজির হওয়ার চেষ্টা করব।

ভিশন ছোট ফ্রিজের দাম কত
ভিশন ছোট ফ্রিজের দাম কত

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *