ভিশন ছোট ফ্রিজের দাম কত

ভিশন ফ্রিজ ২০০ লিটার

Rate this post

ভিশন ফ্রিজ ২০০ লিটার

বর্তমান সময়ে সংসারের জন্য সবচেয়ে প্রয়োজনীয় উপকরণ ফ্রিজ। মানুষের নিত্যদিনের সাথী এখন ফ্রিজ । আপনিও কি ফ্রিজের দাম ও ভিশন ফ্রিজের নতুন মডেল সম্পর্কে জানতে চান? আপনি কি ভিশন ফ্রিজের বর্তমান দাম কত জানতে চান? অথবা কিস্তিতে ভিশন ফ্রিজের কেনার নিয়ম জানতে চান?আপনাদের এইসকল প্রশ্নের সমাধান ভিশন ফ্রিজের আপডেট দাম ২০২২ নিয়ে হাজির হয়েছি। তাই ভিশন ফ্রিজ কিস্তিতে কেনার নিয়ম। বা ভিশন ফ্রিজের মূল্য তালিকা ২০২২ সম্পর্কে যানতে এই পোস্টটি পড়তে থাকুন।

 

দেশের অর্থনীতির উন্নয়নের সাথে মানুষের ক্রয় ক্ষ্মতাও বাড়ছে। তাই বেশির ভাগ মানুষ এখন বিভিন্ন মাধ্যমে ফ্রিজ কিনছেন। ফ্রিজ যারা কিনছেন তাদের ফ্রিজ কেনার আগে কিছু বিষয়ে সচেতন হতে হবে। প্রথমত, পরিবারের বা আপনার চাহিদা অনুযায়ী ফ্রিজের আকার নির্ধারন করে ফ্রিজ কেনা উচিত। আপনার পরিবারের যদি সদস্য কম হয় তাহলে ছোট ফ্রিজ কিনবেন। এবং পরিবারের যদি সদস্য বেশি হলে বড় ফ্রিজ কিনবেন।

 

আপনার পরিবার ছোট,বড়,মাঝারি যেমনই হোক না কেন, সব কিছুর সমধান আপনি দেশীয় ব্র্যান্ড ভিশন এর কাছে পাবেন সাশ্রয়ী মুল্যে। সব ধরনের ও সব সাইজের ফ্রিজ ভিশন উৎপাদন করে। তাই আমরা আজকে আলোচনা করবো ভিশন ফ্রিজের আপডেট দাম ২০২২। ভিশন ফ্রিজের কিস্তিতে কেনার নিয়ম বা ভিশন ফ্রিজের মূল্য তালিকা ২০২২ নিয়ে। সকল তথ্য জানতে শেষ পর্যন্ত সাথে থাকুন।

 

 

ভিশন ফ্রিজের মূল্য তালিকা ২০২২

ফ্রিজ কেনার কথা মাথায় আসলেই বেশ কিছু বিষয় নিয়ে মানুষকে দ্বিধায় পড়তে দেখা যায়। প্রথম চিন্তা হয় ফ্রিজের দাম নিয়ে। এর পরেই সবাই চিন্তা করে ফ্রিজের রক্ষণাবেক্ষণ নিয়ে। অনেকেই মনে করেন, ফ্রিজের রক্ষণাবেক্ষণ বেশ ঝামেলাপূর্ণ ও কঠিন কাজ। তাই তাঁরা কেনার পর এর সঠিক রক্ষণাবেক্ষণ করতে পারবেন না। আবার আরেকটি ধারণা হচ্ছে, ফ্রিজ চালালে বিদ্যুৎ বিল অনেক বেশি আসে। অথচ বাস্তবে বিষয়গুলো বেশ ভিন্ন। মূলত, ফ্রিজ কেনার আগে ফ্রিজ সম্পর্কে একটু ধারণা রাখলে। এসব বিষয় নিয়ে চিন্তায় পড়তে হয় না। তাই সকল তথ্য আপনাদের কাছে সহজে তুলে ধরার জন্যেই আজকের এই পোস্ট।

ভিশন ফ্রিজ মডেল ২০২২

ভিশন বর্তমানে বাংলাদেশে বড় এক একটি ইলেক্টট্রনিক পন্য উৎপাদনকারী প্রতিষ্ঠান তাই তাদের পন্য ভান্ডার ও অফুরন্ত । প্রতিনিয়তই ভিশন তাদের ফ্রিজে বিভিন্ন মডেল যুক্ত করছে এবং বিভিন্ন নতুন নতুন ফিচার যুক্ত করছে। এই নতুন মডেল ও নতুন ফিচার গুলো যদি সংগ্রহ করতে চান তাহলে আপনাকে ভিশন এর নতুন মডেলের ফ্রিজ কিনতে হবে। তাই এখনে আমরা চেষ্টা করব আপনাদের বিভিন্ন নতুন মডেলের ফ্রিজের সাথে আপনাদের পরিচয় করিয়ে দেওয়ার। যার মাধ্যমে আপনি ভিশন ফ্রিজ কেনার ক্ষেত্রে সেরা সিদ্ধান্তটি নিতে পারেন।

ভিশন ডিপফ্রিজ প্রাইস ২০২২।

ওয়াসিং মেশিনের দাম – Washing Machine Price in Bangladesh

ফ্রিজের দাম ব্র্যান্ড এর ওপর অনেকটা নির্ভর করে । বাজারে বর্তমানে ২০২২ সালে যে ফ্রিজ গুলো বাজারে ছেড়েছে ভিশন আমরা আজকে সেই ফ্রিজ গুলোর দাম নিয়ে আলোচনা করব।যেহেতু আপনারা ফ্রিজ কিনবেন বলে চিন্তা তাই আপনাদের আগের দাম বা পূরনো মডেল বিষয়ে যানিয়ে জানিয়ে কোনো লাভ নেই। আপনাদের জানাতে হবে বর্তমান বাজার মূল্য এবং সেই অনুপাতে কি ধরনের ডিসকাউন্ট এবং কিস্তিতে নিলে কি ধরনের সুবিধা আছে ভিশন ফ্রিজে । আমরা আমাদের এই পোস্ট জুড়ে এই বিষয়গুলো নিয়ে আলোচনা করার চেষ্টা করবো।

আজকের ভিশন ফ্রিজের মূল্য তালিকা। ভিশন এর বড় সাইজের এবং দামি ফ্রিজ এর তালিকা
আপনাদের বুঝতে সুবিধার জন্য মিনিস্টার ফ্রিজের মূল্য তালিকা ২০২২ নিয়ে হাজির হয়েছি। এই পোস্টে আমরা আলোচনা করবো মিনিস্টারের দশ,বারো এবং চোদ্দ সেফটি ফ্রিজের দাম নিয়ে। নিচে মিনিস্টার ফ্রিজের মডেল নাম ও গুনাগুন তুলে ধরা হলোঃ

ভিশন Bluemix 3D VIS-262G: VIS-262G মডেলের ভিশন ফ্রিজটি বাজেটের মধ্যে সেরা একটি ফ্রিজ। একটু বড় পরিবারের জন্যে বাজেড ফ্রন্দলি এই ফ্রিজটি।এই ফ্রিজটির উপরে রয়েছে ডিপ এবং নিচের অংশে রয়েছে নরমাল। ভিশন VIS-262G ফ্রিজটির গ্রস ক্যাপাসিটি ২৮২ লিটার। আকর্ষনীয় এই ফ্রিজের দাম ধরা হয়েছে ৩৩০০ টাকা।

ভিশন আইসক্রিম ফ্রিজার ভিআইএস 366L – আপনার ব্যবসা প্রতিষ্ঠানের জন্যে এটি কিনতে পারেন। এই ফ্রিজটির বাংলাদেশে অফিসিয়াল মূল্য ৫২০০০ টাকা। অথবা ৪৩৩৩ টাকা প্রতি মাসে ই এম আই অফারে কিনতে পারেন।

ভিশন সাইড বাই সাইড ডোর রেফ্রিজারেটর SHR 566 Ltr – এই ফ্রিজটির বাংলাদেশে অফিসিয়াল মূল্য ৮৯,৯০০ টাকা। অথবা ৪৩০০ টাকা প্রতি মাসে EMI অফারে কিনতে পারেন। একবারে সম্পূর্ণ মূল্য পরিশোধ না করে এই সাইড ডোর ফ্রিজটি আপনার পরিবারের জন্যে কিনতে পারেন। আপনি অফিসিয়াল ওয়ারেন্টিও পাবেন।

VISION Refrigerator RE-121L Red Lily Flower Nor – এই ফ্রিজটির বাংলাদেশে অফিসিয়াল মূল্য ১৩,৯০০ টাকা। অথবা ১১০০ টাকা প্রতি মাসে EMI অফারে কিনতে পারেন। একবারে সম্পূর্ণ মূল্য পরিশোধ না করে এই সাইড ডোর ফ্রিজটি কিনুন। আপনি অফিসিয়াল ওয়ারেন্টিও পাবেন।

কম দামে ভালো ফ্রিজ

VISION Refrigerator RE-252 L SS BM – এই ফ্রিজটির বাংলাদেশে অফিসিয়াল মূল্য ২৭,৮০০ টাকা। অথবা ২৩০০ টাকা প্রতি মাসে EMI অফারে কিনতে পারেন। একবারে সম্পূর্ণ মূল্য পরিশোধ না করে এই সাইড ডোর ফ্রিজটি কিনুন। আপনি অফিসিয়াল ওয়ারেন্টিও পাবেন।

VISION Refrigerator RE-262 L SS TM – এই ফ্রিজটির বাংলাদেশে অফিসিয়াল মূল্য ২৮,৮০০ টাকা। অথবা ২৪০০ টাকা প্রতি মাসে EMI অফারে কিনতে পারেন। একবারে সম্পূর্ণ মূল্য পরিশোধ না করে এই সাইড ডোর ফ্রিজটি আপনার পরিবারের জন্যে কিনতে পারেন। আপনি অফিসিয়াল ওয়ারেন্টিও পাবেন।

VISION Refrigerator RE-262 L Orange Flower TM – এই ফ্রিজটির বাংলাদেশে অফিসিয়াল মূল্য ২৮,৮০০ টাকা। অথবা ২৪০০ টাকা প্রতি মাসে EMI অফারে কিনতে পারেন। একবারে সম্পূর্ণ মূল্য পরিশোধ না করে এই সাইড ডোর ফ্রিজটি আপনার পরিবারের জন্যে কিনতে পারেন। আপনি অফিসিয়াল ওয়ারেন্টিও পাবেন।

 

কিস্তিতে ভিশন ফ্রিজ কেনার নিয়ম

ভিশন ফ্রিজ কিস্তিতে কিনতে হলে আপনাকে প্রথমে সরাসরি ভিশন শোরুমে যেতে হবে। তারপরে তাদের সঙ্গে আলোচনা করবেন যে আপনি তাদের থেকে কিস্তিতে ফ্রিজ কিনতে চান তারপরে সেই শোরুমের সেলস ম্যানই আপনার সব ব্যাবস্থা করে দিবে। তবে ফ্রিজ কেনার ক্ষেত্রে অবশ্যই আপনাকে ৪০% ডাউন পেমেন্ট করতে হবে। অর্থাৎ ফ্রিজের যে বাজার মূল্য রয়েছে সেখান থেকে আপনাকে ৪০% টাকা প্রথমেই জমা দিতে হবে এবং পরবর্তীতে বাকি যেই ৬০% টাকা থাকবে সেটা কিস্তিতে পরিশোধ করতে হবে। অনেক সময় কিস্তিতে ফ্রিজ কেনার ক্ষেত্রে আপনাকে ডিসকাউন্টও প্রদান করা হবে।

ভিশন ছোট ফ্রিজের দাম কত

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *