রবি ১০০ টাকায় ১০ জিবি – Robi Internet Offer 2022

5/5 - (1 vote)

রবি ১০০ টাকায় ১০ জিবি

Google News 

  • ১৯৯৭ সালে মালয়েশিয়ান ইন্টারন্যাশনাল কোম্পানি রবি একটেল নামে কাজ শুরু করে। রবি পুনরায় নতুন ব্র্যান্ড হিসেবে বাংলাদেশে ব্যবসা যাত্রা শুরু করে রবি আজিতা (Robi Axiata ) লিমিটেড নামে। বাংলাদেশের দ্বিতীয় বৃহত্তম মোবাইল নেটওয়ার্ক সিম অপারেটর রবি ৫০ মিলিয়ন গ্রাহক সেবা প্রদান করতেছে। গ্রাহকদের পাশে থেকে সবসময় আকর্ষণীয় অফার গুলো দিয়ে থাকে। স্বল্প মূল্যে সাশ্রয়ী ইন্টারনেট প্যাকেজ গুলো পেয়ে রবি গ্রাহক অনেক খুশি। মাত্র ১০০ টাকায় ১০ জিবি ইন্টারনেট সেবা পাবেন যার মেয়াদ থাকবে ৩০ দিন।

Vivo Price in Bangladesh 10000 to 15000

৫ হাজার টাকার মধ্যে ভালো মোবাইল

ঢাকা থেকে খুলনা কত কিলোমিটার

 

রবি ১০ জিবি ইন্টারনেট ১০০ টাকা

রবি ফুল স্পিড 4G সেবা পেতে রবি সিম অফার আসতে হবে। স্বল্প টাকায় ৩০ দিনের ১০ জিবি ইন্টারনেট সেবা গ্রহণ করতে যে কোড ডায়াল করতে হবে ও প্রয়োজনীয় সকল তথ্য নিচে পাবেন।

রবি ১০ জিবি ইন্টারনেট ১০০ টাকা

রবি গ্রাহকদের সাশ্রয়ী মূল্যে ইন্টারনেট অফার দিয়ে আসছে। খুব সস্তা মূল্যে ইন্টারনেট প্যাকেজ ব্যবহার করে গ্রাহকরা আনন্দিত। মাত্র ১০০ টাকায় মাসিক প্যাকেজ ১০ জিবি ইন্টারনেট ব্যবহার করা যাবে। ৩০ দিনে মেয়াদের ১০০ টাকার ইন্টারনেট প্যাকেজ রবিতে সম্ভব। রবি সিম কোম্পানি থেকে যদি নোটিফিকেশন অথবা অফার পান তাহলে এই মেগা স্পেশাল অফারটি গ্রহন করতে পারবেন।

১০০ টাকায় ১০ জিবি ৩০ দিন *২১২৯১*৯৪৭#

অফারটি গ্রহণের শর্তাবলী :

রবি স্পেশাল গ্রাহকের জন্য প্রযোজ্য হবে।
নোটিফিকেশন অথবা যে সকল রবি গ্রাহককে এই অফারটি প্রদান করবে। কেবলমাত্র সেই গ্রাহকরাই এই অফারটির অন্তর্ভুক্ত।

  • মাত্র ১০০ টাকায় ১০ জিবি অফার পাবেন।
  • যার মেয়াদ থাকবে ৩০ দিন
  • 3G ও 4G সাপোর্ট।
  • অফারটি একবারে বেশি গ্রহণযোগ্য নয়।
  • অবশিষ্ট ইন্টারনেট ব্যালেন্স চেক করার জন্য ডায়াল করুন *৩# ।
  • রবি ১০ জিবি ইন্টারনেট মাত্র ১১৪ টাকায়
  • টাকার অ্যামাউন্ট ডাটা পরিমাণ মেয়াদ ডায়াল কোড
  • ১১৪ টাকা ১০ জিবি ৭ দিন *১২৩*৩৩৪৩#

সাশ্রয়ী মূল্যে রবি গ্রাহকদের ইন্টারনেট সেবা দিতে সবসময় রবি অথরিটি প্রস্তুত। যে সকল গ্রাহকরা দীর্ঘদিন ধরে রবি সিম ব্যবহার করে আসতেছেন তারা খুব ভালো করে জানেন রবি তাদের গ্রাহকদের জন্য কত টাকা সাশ্রয়ী করেন। আজকে আমরা রবির 10 GB নতুন একটি অফার নিয়ে হাজির হয়েছি। 2022 সালের সব থেকে সেরা অফার রবি ১০ জিবি ইন্টারনেট মাত্র ১১৪ টাকায়। অফারটি গ্রহণ করতে হলে মোবাইল অপশনে গিয়ে ডায়াল করুন *১২৩*৩৩৪৩#। মাত্র ১১৪ টাকায় ১০ জিবি ইন্টারনেট নিয়ে উপভোগ করুন ৭ দিনের জন্য।

রবি ১০০ টাকায় ১০ জিবি
রবি ১০০ টাকায় ১০ জিবি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *