রিয়েল মি 5 প্র দাম কত

রিয়েল মি 5 প্র দাম কত

Rate this post

রিয়েল মি 5 প্র দাম কত

20 অগাস্ট লঞ্চ হবে Realme 5 Pro আর Realme 5। লঞ্চের আগেই এই দুই Realme ফোনের স্পেসিফিকেশন ও ডিজাইন সামনে এল। Flipkart এ এই তথ্য প্রকাশিত হয়েছে। শুধুমাত্র Flipkart থেকেই এই দুই স্মার্টফোন পাওয়া যাবে। এছাড়াও নতুন দুই ফোনের দাম সম্পর্কে গুরুত্বপূর্ণ তথ্য প্রকাশ করেছেন Realme প্রধান মাধব শেঠ।রিয়েলমি 55

Realme 5 Pro আর Realme 5 ফোনের পিছনে চারটি করে ক্যামেরা থাকবে। Realme 5 Pro ফোনের রিয়ার ক্যামেরায় থাকছে 48 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর। এই ফোনের ক্যামেরায় থাকবে 119 ডিগ্রি ফিল্ড অফ ভিউ ক্যামেরা। এছাড়াও থাকছে একটি ম্যাক্রো ক্যামেরা। থাকছে একটি পোট্রেট ক্যামেরা। দ্রুত চার্জিং এর জন্য এই ফোনে থাকছে VOOC Flash Charge 3.0। মাত্র 30 মিনিটে 55 শতাংশ চার্জ হবে Realme 5 Pro ফোনের ব্যাটারি।

Realme 5 Pro ফোনে থাকছে Qualcomm Snapdragon চিপসেট। তবে এই ক্যামেরায় ঠিক কোন চিপসেট থাকছে জানা যায়নি। শোনা যাচ্ছে Realme 5 Pro ফোনের ভিতরে Snapdragon 712 চিপসেট।

গ্রামীন সিমে ৫০০ এস এম এস কেনার উপায়

5,000 mAh ব্যাটারি সহ লঞ্চ হতে পারে নতুন Realme ফোন। এক ট্যুইটে মাধব শেঠ জানিয়েছেন 10,000 টাকার কম দামে লঞ্চ হবে Realme 5। এছাড়াও তিনি জানিয়েছেন Realme 5 Pro ফোনে থাকবে 48 মেগাপিক্সেল ক্যামেরা। Realme 5 ফোনে যে চিপসেট থাকবে তা ভারতে আগে অন্য কোন ফোনে দেখা যায়নি। মনে করা হচ্ছে এই ফোনে থাকতে পারে Qualcomm Snapdragon 665 চিপসেট।

এতদিন কেবলমাত্র ফ্ল্যাশ সেলে পাওয়া যাচ্ছিল Realme 5 Pro। আজ থেকে পাকাপাকিভাবে ভারতে বিক্রি শুরু হল Realme 5 Pro-এর। মিড সেগমেন্ট ফোনেই ৮ জিবি RAM, কোয়াড ক্যামেরার মতো একাধিক আকর্ষণীয় ফিচার্স থাকছে Realme 5 Pro-তে।

এতদিন এই সেগমেন্ট ছিল Samsung, Xiaomi, Asus ইত্যাদি ব্রান্ডের দখলে। এবার সেই বাজারে অনেকটাই নজর কেড়েছে Realme। কম বাজেটেই একের পর এক উন্নত ফিচার্স-সহ ফোনের মাধ্যমে ক্রেতাদের আকর্ষণ করতে বদ্ধপরিকর সংস্থা। Realme 5 Pro-এর ইতিবাচক রিভিউও দিয়েছেন স্মার্টফোন বিশেষজ্ঞরা। এবার এক নজরে দেখে নিন Realme 5 Pro-এর স্পেসিফিকেশন ও দাম…

Realme 5 Pro-এর স্পেসিফিকেশন ও দাম:

১) ৬.৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে। থাকছে ডিউ-ড্রপ নচ।

২) তিনটি ভেরিয়েন্টে পাওয়া যাবে Realme 5 Pro। ৪ জিবি RAM + ৬৪ জিবি ইন্টার্নাল স্টোরেজ, ৬ জিবি RAM + ৬৪ জিবি ইন্টার্নাল স্টোরেজ এবং ৮ জিবি RAM + ১২৮ জিবি ইন্টার্নাল স্টোরেজ ভেরিয়েন্টে পাওয়া যাবে স্মার্টফোনটি।

রিয়েলমি 5i দাম কত

৩) Android ৯.০ (Pie) অপারেটিং সিস্টেম আর Snapdragon ৭১২ চিপসেট।

৪) ছবি তোলার জন্য থাকছে কোয়াড ক্যামেরা সেটআপ। ৪৮ মেগাপিক্সেল (প্রাইমারি সেন্সার) + ৮ মেগাপিক্সেলে (আল্ট্রা ওয়াড সেন্সার) + ২ মেগাপিক্সেল (ম্যাক্রো সেন্সার) + ২ মেগাপিক্সেল (ডেপ্থ সেন্সার)ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ। ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা। রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার।

৫) এই ফোনে থাকছে ৪,০৩৫ mAh-এর নন রিমুভেবল ব্যাটারি। এর সঙ্গেই থাকছে ফাস্ট চার্জিং-এর সুবিধা। কানেক্টিভিটির জন্য থাকছে 4G LTE, Wi-Fi 802.11ac, Bluetooth v5.0, GPS/ A-GPS আর একটি USB Type-C port।

৬) Realme 5 Pro-এর ৪ জিবি RAM + ৬৪ জিবি ইন্টার্নাল স্টোরেজ ভেরিয়েন্টের দাম ১৩,৯৯৯ টাকা। ৬ জিবি RAM + ৬৪ জিবি ইন্টার্নাল স্টোরেজ ভেরিয়েন্টের দাম ১৪,৯৯৯ টাকা। ৮ জিবি RAM + ১২৮ জিবি ইন্টার্নাল স্টোরেজ ভেরিয়েন্টের দাম ১৬,৯৯৯ টাকা। বুধবার দুপুর ১২টা থেকে Flipkart ও Realme.com-এ বিক্রি শুরু Realme 5 Pro-এর।

রিয়েল মি 5 প্র দাম কত
রিয়েল মি 5 প্র দাম কত

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *