রেডমি নোট 8 মার্কেট প্রাইস

রেডমি নোট 8 মার্কেট প্রাইস

Rate this post

রেডমি নোট 8 মার্কেট প্রাইস

রেডমি নোট 8 বাংলাদেশ প্রাইস রেডমি নোট সিরিজ স্মার্টফোনের বাজারে সবচেয়ে জনপ্রিয় । কারণটা আমাদের সকলেই জানা, কমদামে দুর্দান্ত সব স্পেসিফিকেশন, নজরকাড়া প্রিমিয়াম লুকিং, দুর্দান্ত কর্মদক্ষতা, উন্নতমানের ক্যামেরা কোয়ালিটি এবং দীর্ঘসময় ব্যাটারি ব্যাকআপের মত বৈশিষ্ট্যগুলো এর এত জনপ্রিয়তার প্রধান কারণ । তেমনি এই সিরিজেরই একটি অসাধারণ স্মার্টফোন হচ্ছে রেডমি নোট ৮।

Redmi Note 11S Price in Bangladesh 2022

শাওমি Redmi Note 8 এর বিশেষত্ব

রেডমি নোট ৮-কে রেডমি নোট সিরিজের উত্তরসূরিও বলা চলে। ফোনটি ৪/৬৪ জিবি, ৬/ ৬৪জিবি এবং ৬/১২৮ জিবি ভেরিয়েন্টে পাওয়া যায়। ফোনটিতে পাবেন ৬ দশমিক ৩৯ ইঞ্চি এইচডি+ রেজুলেশনের আইপিএস এলসিডি প্যানেলের ডিসপ্লে। যেটি অনেক বেশি কালারফুল, টার্চ রেসপন্স অসাধারণ এছাড়াও ব্রাইটনেস খুবই ভালো এবং এটিতে ডিসপ্লে প্রোটেকশন হিসেবে ব্যবহার করা হয়েছে গরিলা গ্লাস ৫ যা অনেকটুকু প্রোটেকশন দিতে পারবে। এক কথায় একটি নিখুত ডিসপ্লে বলতে যা বোঝায় তার প্রায় সবটাই ঢেলে দিয়েছে রিডমি নোট ৮ ফোনটিতে।

Samsung Galaxy A53 5G Price in Bangladesh

ফোনটিতে প্রসেসর হিসেবে ব্যবহার করা হয়েছে স্ন্যাপড্রাগন ৬৬৫ প্রসেসর। যার ফলে ফোনটিতে কোন ধরনের ঝামালে ছাড়াই যে কোন কাজ করা যাবে, এক সাথে অনেকগুলো এপ ব্যবহার করতে পারবেন খুবই সুন্দরভাবে। রেডমি নোট ৮ ফোনটি চলবে অ্যান্ড্রয়েড ৯ পাই অপারেটিং সিস্টেমে। ডিজাইন ও লুকের কথা বললে এক কথায় অসাধারণ কারণ ফোনটি অনেক বেশি হ্যান্ডি এবং হাতে নেওয়ার সাথে সাথে প্রিমিয়াম একটা ফিল পাবেন । ফোনটি গ্রীন, ব্লু ও হোয়াইট এই তিনটি কালারে পাওয়া যাবে এবং ফোনটির ব্যাকপার্টে আলোতে বিভিন্ন কালারের রিফ্লেক্ট করায় ফোনটি দেখতে আরো বেশি প্রিমিয়াম মনে হয়।

রিডমি নোট ৮ ফোনটিতে রয়েছে কোয়াড কোর ক্যামেরা সেটআপ । যা দিয়ে নিখুত ছবি তোলা সম্ভব এছাড়াও এই ফোন দিয়ে তোলা ছবিগুলো বেশ কালাফুল হওয়ায় সবাই ছবিগুলো বেশ পছন্দ করবে এবং ছবিগুলোতে ডিটেলস খুব ভালো আসায় ছবিগুলো বেশ ব্রাইট হয়।

ফোনটিতে 4000mah ব্যাটারি ব্যবহার করায় ব্যাটারি ব্যাকআপ পাচ্ছেন দীর্ঘ সময় । ব্যাটারিটি ২০-৮০ শতাংশ চার্জ হতে সময় নেয় মাত্র ১ ঘন্টার মত। সবশেষে বাজেট ফোন হিসেবে রিডমি নোট ৮ ফোনটি এক কথায় অসাধারণ একটি ফোন।

ভিভো নতুন মোবাইল

Highlights

Xiaomi Redmi Note 8 comes with 6.3 inches Full HD+ IPS screen. It has a Full-View waterdrop-notch design. There is Gorilla Glass 5 protection on the front and backside. The back camera is of quad 48+8+2+2 MP with PDAF, ultrawide, depth sensor etc. and 4K video recording with gyro-EIS for 1080p recording. The front camera is of 13 MP. Redmi Note 8 comes with 4000 mAh big battery with 18W fast charging. It has 3, 4 or 6 GB RAM, up to 2.0 GHz octa-core CPU and Adreno 610 GPU. It is powered by Qualcomm Snapdragon 665 (11 nm) chipset. The device comes with 32, 64 or 128 GB internal storage and dedicated MicroSD slot. There is a back-mounted fingerprint sensor in this phone.

রেডমি নোট 8 মার্কেট প্রাইস
রেডমি নোট 8 মার্কেট প্রাইস

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *