শাওমি রেডমি ৭ বাংলাদেশে দাম

শাওমি রেডমি ৭ বাংলাদেশে দাম

4.3/5 - (3 votes)

শাওমি রেডমি ৭ বাংলাদেশে দাম

শাওমি রেডমি ৭ বাংলাদেশে দাম  শাওমি ফোনগুলো বরাবরই কমদামে আর্কষণীয় লুকিং ও ভালো পার্ফমেন্স দিয়ে সুখ্যাতি অর্জন করে নিয়েছে। শাওমির এমনই একটি অসাধরণ স্মার্টফোন হচ্ছে রিডমি নোট ৭। এটিতে রয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৩২ চিপসেট ও ডুয়েল রেয়ার ক্যামেরা সাথে ৪ হাজার মিলিঅ্যাম্পিয়ার শক্তিশালী একটি ব্যাটারি তো থাকছেই

বিশেষত্ব

শাওমি রেডমি ৭ বাংলাদেশে দাম প্রথমেই আসি ফোনটি ডিজাইন ও ডিসপ্লে নিয়ে। রেডমি সিরিজের অন্যান্য ফোনগুলো থেকে এই ফোনটির ডিজাইনে চমৎকার ভিন্নতা ও নতুনত্ব নিয়ে এসেছে শাওমি। এছাড়াও এতে রয়েছে ১৯.৫ : ৯ ডট ৬.৩ ইঞ্চি এফএইচডি ডিসপ্লে, যার রেজ্যুলেশন ২৩৪০×১০৮০ পিক্সেল এবং এতে প্রোটেকশন হিসেবে ফোনের উভয় দিকেই ব্যবহার করা হয়েছে কর্নিং গরিলা গ্লাস ৫। ফোনটিতে চতুর্দিক বাঁকানো গ্র্যাডিয়েন্ট ডিজাইনের সাথে হালকা বেজেল রয়েছে। রেডমি নোট ৭ ফোনটি ব্লু, রেড ও ব্লাক কালারের তিনটি ভেরিয়েন্টে পেয়ে যাবেন। ১৯:৯ অনুপাতের বিশাল এলসিডি ডিসপ্লে গ্রাহকদের দেবে অসাধারণ গেমিং এবং ভিডিও দেখার অভিজ্ঞতা দিবে। শাওমি রেডমি ৭ বাংলাদেশে দাম

রেডমি ফোনের দাম ২০২২ – রেডমি ফোনের দাম বাংলাদেশ

শাওমি তাদের রেডমি নোট ৭ ফোনটির ব্যাক ক্যামেরায় ব্যবহার করেছে স্যামসাং ISOCELL ব্রাইট জিএম১ ব্যাকসাইড ইলূমিনেটেড সিএমওএস সেন্সর, যাতে রয়েছে ৪৮ মেগা পিক্সেল। এটা আপনাকে সর্বোচ্চ গুগগত মান নিশ্চিত করে ছবি তুলার অভিজ্ঞতা দিবে। এছাড়াও এই ফোনটির ক্যামেরায় লাইট সেন্সিটিভিটি বৃদ্ধি করে দেওয়া হয়েছে যার ফলে যে কোন সল্প আলোতেও এটি খুব উজ্জ্বল ও ঝকঝকে ছবি তুলতে পারে। পাশাপাশি রেডমি নোট ৭ এর ক্যামেরায় রয়েছে লেটেস্ট এআই ফিচার, নাইট মোড ফটোগ্রাফি ফিচার, এআই স্কিন ডিটেকশন, এআই বিউটি এবং এআই পোট্রেইটস এর মত ফিচার্সগুলো একজন ব্যবহারকরীকে অসাধারণ সব ফটো তোলার অভিজ্ঞতা দিবে।

শাওমি রেডমি নোট সিরিজের

শাওমি রেডমি নোট সিরিজের লেটেস্ট এডিশন হলো রেডমি নোট ১১। ২০হাজার টাকার মধ্যে বেশ আকর্ষণীয় একটি প্যাকেজ বলা চলে এই ফোনটিকে। ৯০হার্জ অ্যামোলেড ডিসপ্লের ফোনটিতে কোয়ালকম এর স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর রয়েছে যা দাম বিবেচনায় মানানসই বলা চলে। ২০হাজার টাকা বাজেট রেঞ্জে যে কোনো ধরনের ব্যবহারকারীর জন্য দারুণ পছন্দ হতে পারে এই ফোনটি।

শাওমি রেডমি এর স্পেসিফিকেশনঃ

ডিসপ্লেঃ ৬.৪৩ইঞ্চি
প্রসেসরঃ কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০
র‍্যামঃ ৪জিবি / ৬জিবি
স্টোরেজঃ ৬৪জিবি / ১২৮জিবি
ব্যাক ক্যামেরাঃ ৫০মেগাপিক্সেল কোয়াড ক্যামেরা
ফ্রন্ট ক্যামেরাঃ ১৩মেগাপিক্সেল
ব্যাটারিঃ ৫০০০মিলিএম্প
শাওমি রেডমি নোট ১১ রেডমি এর দামঃ
৪জিবি ৬৪জিবি ১৮,৯৯৯টাকা
৪জিবি ১২৮জিবি ১৯,৯৯৯টাকা
৬জিবি ১২৮জিবি ২১,৯৯৯টাকা

শাওমি ব্যান্ডের সবচেয়ে জনপ্রিয় সিরিজ হলো রেডমি নোট। অত্যাধুনিক প্রযুক্তি এবং আকর্ষণীয় ডিজাইনে তৈরি মোবাইল ফোনগুলো বাংলাদেশে ব্যাপক মার্কেট পেয়েছে।

শক্তিশালী ব্যাটারি এবং বড় স্ক্রিন রেডমি মোবাইল গু লো কে দিয়েছে আকর্ষণীয় ডিজাইন। উচ্চ ক্ষমতাসম্পন্ন স্ন্যাপড্রাগন প্রসেসর মোবাইলকে করেছে শক্তিশালী। শাওমি রেডমি ৭ বাংলাদেশে দাম

রেডমি নোট মোবাইল ফোনগুলো সাধারণ ক্রেতাদের কথা চিন্তা করে তৈরি করা হয়েছে। যারা শাওমি ব্র্যান্ডের ফোন ব্যবহার করে তাদের মধ্যে সবচেয়ে বেশি ব্যবহার করে রেডমি সিরিজের ফোন। এর মধ্যে শাওমি রেডমি নোট ৭ এবং রেডমি নোট ৭ তুমুল জনপ্রিয়।

স্যামসাং মোবাইল নতুন মডেল ২০২২ – স্যামসাং নতুন মোবাইল ফোনের দাম ও ছবি ২০২২

শাওমি রেডমি নোট ৭ বাংলাদেশে দাম

বর্তমানে শাওমি রেডমি নোট সেভেন দুটি ভার্শন বাংলাদেশের প্রচলিত আছে। একটি হলো রেডমি নোট 7 এবং অন্যটি রেডমি নোট 7 প্রো।

এই মোবাইল ডিভাইস কি শাওমি জানুয়ারি 2019 সালে রিলিজ করেছে। ডুয়েল সিম সাপোর্টেড ডিভাইসটির রয়েছে 6.3 ইঞ্চি ডিসপ্লে। ফুল এইচডি রেজুলেশন এর মোবাইল ডিভাইস।

এর আছে চার হাজার মিলিঅ্যাম্পিয়ার শক্তিশালী লিওন ব্যাটারি। 64gb ইন্টার্নাল স্টোরেজ এবং 4 জিবি র্যাম মোবাইল টা কে দিয়েছে আশ্চর্য ক্ষমতা। এটা খুব দ্রুত কাজ করে। সুতরাং শক্তিশালী এবং ভারী কাজ করার সময় হ্যাং করে না।

সবচেয়ে যে বিষয়টি সবাইকে মুগ্ধ করে তা হল এর অসাধারণ ক্যামেরা। এর দ্বারা আপনি ফুল রেজুলেশন এর ছবি তুলতে পারবেন। এবং অনেক দূর থেকে জুম করেও এইচডি কোয়ালিটির পিকচার তুলতে পারবেন। শাওমি রেডমি ৭ বাংলাদেশে দাম

রেডমি 7 লুক

রেডমি 7 ফোনটিও শাওমি রেডমি নোট 7 এর মতো ডট ড্রপ নচের সঙ্গে পেশ করেছে। ফোনের তিন দিকে হালকা বেজল আছে এবং নিচের দিকে অপেক্ষাকৃত চ‌ওড়া বডি পার্ট আছে। ডিসপ্লের ওপর নচেই সেলফি ক‍্যামেরা আছে। রেডমি 7 এর ফ্রন্ট ও ব‍্যাক উভয় প‍্যানেলে গোরিলা গ্লাস দিয়ে প্রোটেক্ট করা হয়েছে। ব‍্যাক প‍্যানেলে বাঁ দিকে ভার্টিক‍্যাল শেপে ডুয়েল রেয়ার ক‍্যামেরা সেট‌আপ দেওয়া হয়েছে যার ঠিক নিচে ফ্ল‍্যাশ লাইট দেওয়া হয়েছে। ফোনটির ব‍্যাক প‍্যানেলে মাঝ বরাবর ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হয়েছে। ফোনের ডান দিকের প‍্যানেলে ভলিউম রকার বাটন ও পাওয়ার বাটন দেওয়া হয়েছে। বাঁ দিকের প‍্যানেলে সিম স্লট দেওয়া হয়েছে। নিচের প‍্যানেলে আছে ইউএসবি পোর্ট।

রেডমি 7 এর স্পেসিফিকেশন

রেডমি 7 এ 19:9 আসপেক্ট রেশিওযুক্ত 1520 × 720 পিক্সেল রেজলিউশন সাপোর্টেড 6.26 ইঞ্চির এইচডি+ টিএফটি ডিসপ্লে দেওয়া হয়েছে। স্ক্রিন প্রোটেকশনের জন্য এতে কর্নিঙ গোরিলা গ্লাস 5 ব‍্যবহার করা হয়েছে। রেডমি 7 অ্যান্ড্রয়েডের লেটেস্ট অপারেটিং সিস্টেম অ্যান্ড্রয়েড 9 পাইয়ের সঙ্গে মিইউআই 10 সহ লঞ্চ করা হয়েছে যা 1.8 গিগাহার্টস ক্লক স্পীডযুক্ত অক্টাকোর প্রসেসরের সঙ্গে কোয়ালকম স্ন‍্যাপড্রাগন 632 চিপসেটে রান করে। গ্ৰাফিক্সের জন্য এতে অ্যাড্রিনো 506 জিপিইউ দেওয়া হয়েছে।

চীনে রেডমি 7 এর তিনটি ভেরিয়েন্ট লঞ্চ করা হয়েছে যা 2 জিবি র‍্যামের সঙ্গে 16 জিবি মেমরি, 3 জিবি র‍্যামের সঙ্গে 32 জিবি মেমরি ও 4 জিবি র‍্যামের সঙ্গে 64 জিবি ইন্টারনাল মেমরি সাপোর্ট করে। তিনটি ভেরিয়েন্টের মেমরি মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে বাড়ানো সম্ভব। ফোটোগ্ৰাফির জন্য রেডমি 7 এ ডুয়েল রেয়ার ক‍্যামেরা সেট‌আপ দেওয়া হয়েছে। ফোনের ব‍্যাক প‍্যানেলে ফ্ল‍্যাশ লাইটের সঙ্গে এফ/2.2 অ্যাপার্চারযুক্ত 12 মেগাপিক্সেলের প্রাইমারি ও 2 মেগাপিক্সেলের সেকেন্ডারি ক‍্যামেরা সেন্সর দেওয়া হয়েছে। সেলফি ও ভিডিও কলিঙের জন্য ফোনটির নচে 8 মেগাপিক্সেলের ফ্রন্ট ক‍্যামেরা দেওয়া হয়েছে।

রেডমি নোট 7 প্রো শাওমি রেডমি ৭ বাংলাদেশে দাম

রেডমি 7 এর সঙ্গে শাওমি চীনে রেডমি নোট 7 প্রোও লঞ্চ করেছে। চীনে এই ফোনটি 6.3 ইঞ্চির ফুল এইচডি+ ডট নচ ডিসপ্লের সঙ্গে লঞ্চ করা হয়েছে। চীনে রেডমি নোট 7 প্রো 6 জিবি র‍্যাম ও 128 জিবি মেমরির সঙ্গে লঞ্চ করা হয়েছে যা কোয়ালকম স্ন‍্যাপড্রাগন 675 চিপসেটে রান করে। ফোটোগ্ৰাফির জন্য এই ফোনের ব‍্যাক প‍্যানেলে 48 মেগাপিক্সেলের সোনী আইএম‌এক্স586 প্রাইমারি সেন্সর ও 5 মেগাপিক্সেলের সেকেন্ডারি ডেপ্থ সেন্সর দেওয়া হয়েছে এবং সেলফির জন্য এতে 13 মেগাপিক্সেলের ফ্রন্ট ক‍্যামেরা আছে। পাওয়ার ব‍্যাক‌আপের জন্য এই ফোনে 4,000 এম‌এএইচের ব‍্যাটারী দেওয়া হয়েছে।

শাওমি রেডমি ৭ বাংলাদেশে দাম
শাওমি রেডমি ৭ বাংলাদেশে দাম

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *