সিঙ্গার সেলাই মেশিনের দাম বাংলাদেশ

সিঙ্গার সেলাই মেশিনের দাম বাংলাদেশ

2.7/5 - (3 votes)

সিঙ্গার সেলাই মেশিনের দাম বাংলাদেশ

সিঙ্গার সেলাই মেশিনের দাম বাংলাদেশ সেলাই মেশিন কেনার কথা ভাবছেন, সিঙ্গার সেলাই মেশিনের দাম ২০২২ বাংলাদেশ এ কত টাকা জানতে চান! আপনার জন্য নিয়ে এসেছি সবচেয়ে কমপ্যাক্ট, দক্ষ এবং সর্বাধিক সমাদৃত সিঙ্গার সেলাই মেশিনের দাম এর তালিকা। আপনি যদি একজন পোশাক কারিগর হন, কিংবা পোশাক প্রতিষ্ঠানের মালিক হন, তাহলে সেলাই মেশিনের আদ্যপান্ত জানা আপনার জন্য আবশ্যক। আর সেলাই মেশিন কেনার আগে সেলাই মেশিন এর দাম সম্পর্কে না জানলেই নয়।

ভোটার আইডি কার্ড চেক 2022 – ভোটার আইডি কার্ড চেক করার নিয়ম

Singer Sewing Machine Price

সেলাই মেশিনের ধরন এখন আর ম্যানুয়ালে সীমাবদ্ধ নেই। বর্তমানে নতুন নতুন সব ফিচার ও সুবিধা নিয়ে তৈরি হচ্ছে ডিজিটাল সব সেলাই মেশিন। দ্রুত কর্মসাধন ও বেশি কাজের চাপ সামলাতে পরিবর্তন করা হচ্ছে মেশিনের স্ট্র্যাকচার।

কেউ কেউ আবার সেই পুরনো ম্যানুয়াল সেলাই মেশিনেই কম্ফোর্টেবল। আর এই পন্য গুলো পেয়ে যাবেন যেকোনো সিঙ্গার সেলাই মেশিন শোরুম এ। তাই, নিম্নে বাংলাদেশ বহুল প্রসিদ্ধ সিঙ্গার সেলাই মেশিন এর মডেল ও সিঙ্গার সেলাই মেশিনের দাম ২০২২ বাংলাদেশ সম্পর্কে বর্ণনা করা হল-

সিঙ্গার ইন্ডাস্ট্রিয়াল সেলাই মেশিনের দাম ২০২২

ইন্ডাস্ট্রিয়াল সেলাই মেশিনগুলি সাধারণত ব্যাপক পোশাক উৎপাদনের কাজে ব্যবহৃত হয়। এগুলো বিদ্যুৎ চালিত হয় এবং খুব দ্রুত গতিতে চলে। একসাথে ববিন উইন্ড আপ এবং সেলাই করা যায়। নিম্ন, মাঝারি এবং উচ্চ পর্যায়ে সেলাইয়ের গতি পরিবর্তন করা যায়। পুরু ফ্যাব্রিক এবং ডাবল স্তর সেলাই করতেও ইন্ডাস্ট্রিয়াল সেলাই মেশিনের জুড়ি নেই।

তাই আপনি যদি আপনার প্রতিষ্ঠানের ব্যপক কাজের চাপ সামলাতে চান তাহলে ইন্ডাস্ট্রিয়াল সেলাই মেশিন-ই উত্তম। নির্দিষ্ট সিম এবং সেলাই ক্লাস তৈরির জন্য সিঙ্গারের কিছু বিশেষ সেলাই মেশিন তৈরি করা হয়েছে। চলুন কিছু সিঙ্গার গার্মেন্টস সেলাই মেশিনের দাম ২০২২ বাংলাদেশ ও ফিচার সম্পর্কে জেনে নেওয়া যাক।

সিঙ্গার ইলেকট্রিক সেলাই মেশিন এর দাম ২০২২

ম্যানুয়াল সেলাই মেশিন ব্যাতীত প্রায় সব গুলোই ইলেক্ট্রিক হয়। তবে কিছু ইলেক্ট্রিক সেলাই মেশিন ইন্ডাস্ট্রির কাজে, আর কিছু সাধারণ কাজে ব্যবহৃত হয়। ইলেক্ট্রনিক সেলাই মেশিন গুলোর সুবিধা হচ্ছে, খুব দ্রুত হাতে সেলাই করা যায়, পায়ের প্যাডেলের প্রয়োজন পড়ে না। এক্সেসরি সেলাই এবং বাটনহোলস এর কাজ খুব সুক্ষভাবে করা যায়।

তাই যুগের সাথে মানানসই একটি সেলাই মেশিন খুঁজে থাকলে, জেনে নিন সিঙ্গারের জনপ্রিয় ইলেকট্রিক সেলাই মেশিনের সম্পর্কে।

সবচেয়ে কম প্রচেষ্টায় সেলাই শেষ করার জন্য আদর্শ মডেল হলো SRSM-SME-1408। এই সেলাই মেশিনে ম্যানিপুলেশন করা খুবই সহজ। বিশেষ করে যখন সেলাই নিয়ন্ত্রণ করার প্রয়োজন হয় হাত দিয়েই ম্যানিপুলেট করা যায়।

এটি তৈরি করা হয়েছে ইম্পোর্টেড কোয়ালিটির ম্যাটেরিয়াল দিয়ে। তাই এর ফিটিংস গুলোও চমৎকার। জেনে নিন এর আরো কিছু বৈশিষ্ট্য।

জাতীয় শোক দিবস রচনা pdf – ১৫ আগস্ট জাতীয় শোক দিবস রচনা

সিঙ্গার ম্যানুয়াল সেলাই মেশিন এর দাম

অনেকেই আছেন যারা সেলাই করার সময় পা ব্যবহার করতে অভ্যস্ত। তাদের কাছে পায়ের প্যাডেল যুক্ত ম্যানুয়াল মেশিন বেশি পছন্দনীয়। এর এগুলোর ফাংশন সহজ ও সাবলীল হয় ফলে, সবার জন্যই কম্ফোর্টেবল।

সবচেয়ে বড় কথা ইন্ডাস্ট্রিয়াল বা ইলেকট্রিক সেলাই মেশিনের দাম তুলনামূলক বেশি থাকে। যার কারণে অনেকেরই বাজেটের সাথে মিলে না। তাই কম্ফোর্ট ও দামের সাথে মানানসই সিঙ্গারের ম্যানুয়াল সেলাই মেশিনের মডেলটি সম্পর্কে জেনে নিন-

এই হালকা ওজনের সেলাই মেশিনটি উন্নত স্থায়িত্ব ও ডবল সেলাই সুবিধা প্রদান করে। এর সাহায্য আপনি চাইলে মাত্র কয়েক সেকেন্ডের মধ্যে সহজেই সেলাই করে মেরামত করতে পারেন।

সিঙ্গার সেলাই মেশিনের দাম বাংলাদেশ
সিঙ্গার সেলাই মেশিনের দাম বাংলাদেশ

এর ফাংশন এত সহজ যে, আপনার যেকোনো পোশাক নিজেই ঠিক করে নিতে পারবেন। এটি একইসাথে খুব পোর্টেবল এবং লাইটওয়েট। বাড়ি, অফিসগামী মানুষ, শিক্ষার্থী এবং চারুকলা ও কারুশিল্প অনুরাগীদের জন্য আদর্শ সেলাই মেশিন এটি।

ফিচার:

  • ফিড ড্রপ মেকানিজম
  • কাঠের আবরণ বিহীন
  • ১ বছরের ওয়ারেন্টি (শুধুমাত্র মেশিন)
  • ফরওয়ার্ড এবং রিভার্স সেলাই
  • ডায়াল টাইপ থ্রেড
  • টেনশন অ্যাডজাস্টমেন্ট সুবিধা
  • মেশিন স্ট্যান্ড
  • এক্সট্রা টুল কিট
  • উন্নত কোয়ালিটির ফিটিংস
  • লং টাইম কাজ করার জন্য উপযুক্ত

সিঙ্গার সেলাই মেশিনের দাম ২০২২ বাংলাদেশ

তবে আমাদের দেশে যেসব সেলাই মেশিন গুলো পাওয়া যায় তার মধ্যে অন্যতম একটি সেলাই মেশিন হলো এই সিঙ্গার সেলাই মেশিন তাই আপনার যদি বাসার প্রয়োজনে অথবা অফিসের প্রয়োজনেই সেলাই মেশিন গুলো দরকার হয় তাহলে আপনি আমাদের থেকে এই সেলাই মেশিন গুলো প্রায় করতে পারেন ন্যায্যমূল্যে।

আমরা এই সেলাই মেশিন গুলো আপনাদের দিকে থাকবো পাইকারি মূল্যে অথবা আপনারা যদি একসাথে অনেকগুলো সেলাই মেশিন ক্রয় করতে চান সে ক্ষেত্রেও আমাদের সাথে যোগাযোগ করে নিতে পারবেন আমরা কন্ডিশন এর মাধ্যমে পুরো বাংলাদেশে ডেলিভারি করে থাকি।

লেডিস সাইকেল এর দাম কত

এজাতীয় যদি আপনার আরো অন্য কোন সেলাই মেশিনের প্রয়োজন পড়ে সে ক্ষেত্রে আপনি আমাদের সাথে যোগাযোগ করে সেলাই মেশিন ঠিক করার করে নিতে পারেন আমাদের কাছে কমবেশি সব ধরনের সেলাই মেশিন রয়েছে তাই আপনার প্রয়োজন মত যে সেলাই মেশিন কি আমাদের কাছ থেকে আপনি চাইলে নিতে পারবেন

সিঙ্গার সেলাই মেশিন দাম কত

আমাদের কাছে সিঙ্গার সেলাই মেশিন টেবিল আমাদের কাছে সিঙ্গার সেলাই মেশিন ব্যতীত আরবে সেলাই মেশিন গুলো পাবেন সেগুলো হলো ডিজিটাল সেলাই মেশিন ডিজিটাল সেলাই মেশিন বলতে বিদ্যুৎচালিত জেলায় মেশিন গুলো রয়েছে সেগুলো।

আপনার পরিবারের যাবতীয় বয়স ছোটখাটো কাজ করার জন্য যতটুকু দরকার সেগুলো আপনি এই ডিজিটাল সেলাই মেশিন গুলোর মাধ্যমে করে নিতে পারবেন এবং এগুলো খুবই ঝামেলাহীন একটি পণ্য যেটি আপনি যেখানে সেখানে রেখে ব্যবহার করতে পারবেন। সিঙ্গার-সেলাই-মেশিন

তাই আপনার বাসার প্রয়োজনীয় কাপড় সেলাই করার জন্য যদি আপনি সেলাই মেশিন ক্রয় করতে চান সেক্ষেত্রে আপনি এই ডিজিটাল সেলাই মেশিন গুলো ক্রয় করতে পারবেন কারণ এগুলো খুবই স্বল্প মূল্যে পাওয়া যাচ্ছে তার সাথে সাথে এগুলো রাখার জন্য কোনরকম জায়গার প্রয়োজন হয়না এবং সব জায়গায় বহন করে নিয়ে যাওয়া যায় তাই আপনার যদি কম খরচের মধ্যে সেলাই মেশিন প্রয়োজন হয় তাহলে আপনি এই মেশিনগুলো প্রায় করে নিতে পারবেন

সেলাই মেশিন সম্পর্কে আজকে এ পর্যন্তই এর পর ও আপনাকে কোন রকম তথ্য জানার থাকলে আপনি আর্টিকেলে দেয়া যে সকল নাম্বার গুলো রয়েছে সেগুলোতে যোগাযোগ করে বিস্তারিত ভাবে জেনে নিতে পারেন ধন্যবাদ

সিঙ্গার সেলাই মেশিনের দাম বাংলাদেশ
সিঙ্গার সেলাই মেশিনের দাম বাংলাদেশ

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *