সেলাই মেশিনের মটরের দাম

সেলাই মেশিনের মটরের দাম

Rate this post

সেলাই মেশিনের মটরের দাম

বর্তমানে প্রযুক্তির সাথে সাথে আমাদের জিবনও অনেক উন্নত হচ্ছে, আগে হাত সুই দিয়ে জামা সেলাই করতে হতো কিন্তু এখন মেশিন দিয়ে খুব সহজেই সেলাই করা যায়। একটি মেশিন থাকলে অন্যর কাছে যাওয়ার প্রয়জোন হয় নাহ,টুক টাক কাজ জানা থাকলে নিজেই নিজের কাজ করা যায়। আমাদের দেশে এখন অনেক অসংখ গার্মেন্টস ও পোশাক কারখানা রয়েছে সেখানে অনেক উন্নত উন্নত অটো মেশিন দ্বারা কাজ করানো হয়।কয়েক দিন যদি আপনি চালান তাহলে আপনিও চালানো শিখে যাবেন।তাহলে চলুন সেলাই মেশিন ও গার্মেন্টস মেশিন বা অটো মেশিনের দাম সম্পর্কে জেনে নেই।

বাটারফ্লাই সেলাই মেশিনের দাম ২০২২

আপনি যদি একটি নতুন বাটারফ্লাই সেলাই বা বাংলা বাটারফ্লাই সেলাই মেশিন নিতে চান, তাহলে আপনি ৪০০০ হাজার থেকে ৬০০০ হাজার টাকার মধ্য পেয়ে যাবেন।এটি দিয়ে আপনি ছোট বড়ো সকল কাজই করতে পারবেন। এটি পা দিয়ে চালাতে হয়। বিদুৎ এর প্রয়জোন পরে নাহ। তাই একটি বাটারফ্লই মেশিন কিনতে চাইলে ৪০০০/৬০০০ হাজার টাকা খরচ পরবে।সাথে সব কিছুই থাকবে।

সিঙ্গার সেলাই মেশিনের দাম বাংলাদেশ

সিঙ্গার সেলাই মেশিনের দাম ২০২২ বাংলাদেশ

আগের পা দিয়ে যে মেশিন গুলো চালাতে হতো সেগুলোর মধ্য বাজারে সেরা সেলাই মেশিনের অসংখ্য ব্র্যান্ডের মধ্যে সিঙ্গার সেলাই মেশিন(Singer sewing machine) ভীষণ জনপ্রিয়।একসময় ছিলো যখন হাত-পা চালিয়ে সেলাই মেশিন ঘোরাতে হতো, কিন্তু বর্তমানের আধুনিক প্রযুক্তির সেলাই মেশিন আমাদের দৈনন্দিন জীবনের একটি দরকারি এপ্লায়েন্স হিসেবে বিবেচিত। অত্যাধুনিক প্রযুক্তি, সেরা যন্ত্রাংশ ও দক্ষ শ্রমিকদের অংশগ্রহণে তৈরী হয় সেরা সিঙ্গার সেলাই মেশিন। সিঙ্গার সেলাই মেশিন দীর্ঘস্থায়ী ও টেকসই হয়ে থাকে। সিঙ্গার সেলাই মেশিন আপনি ৬০০০ হাজার থেকে ৮০০০ হাজার টাকার মধ্য পেয়ে যাবেন। সাথে সব কিছুই থাকবে।

ফ্লাইংম্যান সেলাই মেশিনের দাম ২০২২

ফ্লাইংম্যান সেলাই মেশিন ও অনেক ভালো মেশিন এটি দিয়েও আপনি সকল কাজ করতে পারবেন এটি বর্তমানে কিনতে চাইলে ৪৫০০ হাজার থেকে ৬৫০০ টাকার মধ্য পেয়ে যাবেন। অত্যাধুনিক প্রযুক্তি, সেরা যন্ত্রাংশ ও দক্ষতা তৈরী হয়। সেরা ফ্লাইংম্যান সেলাই মেশিন। ফ্লাইংম্যান সেলাই মেশিন দীর্ঘস্থায়ী ও টেকসই হয়ে থাকে। সাথে সব কিছুই থাকবে।

সেলাই মেশিনের মটরের দাম
সেলাই মেশিনের মটরের দাম

ব্রদার সেলাই মেশিনের দাম

ব্রদার মেশিন ও অনেক জনপ্রিয়। অনেকে গার্মেন্টস মেশিনও বলে থাকে। সাধারনত এই মেশিন গুলি গার্মেন্টস এবং বড় কারখানায় ব্যবহার করা হয়।কিন্তু বর্তমানে বেশির ভাগ টেইলার্সেও এই মেশিন গুলো ব্যবহার করতে দেখা যায়।এই মেশিন গুলোর দাম বর্তমানে ১৭ হাজার টাকা থেকে ২৪ হাজার টাকা মত পড়বে।এবং পুড়াতন কিনলে দাম পড়বে ৮ হাজার থেকে ১২ হাজার টাকা।এবং পুরাতন মেশিন গুলো পাবেন যারা সাধারনত মেশিন মেরামত করে তাদের কাছে ও পুরাতন মেশিন দোকান বিক্রেতার কাছ থেকে।

জ্যাক সেলাই মেশিনের দাম

জ্যাক মেশিন ওঅনেক ভালো। গার্মেন্টস এই মেশিনের অনেক কদর রয়েছে। বর্তমানে সাধারনত এই মেশিন গুলো গার্মেন্টস এবং বড় কারখানায় ব্যবহার করা হয়।এই মেশিন গুলোর দাম বর্তমানে ১৮ হাজার টাকা থেকে ২২ হাজার টাকা মত পড়বে।এবং পুড়াতন কিনলে দাম পড়বে ৮ হাজার থেকে ১২ হাজার টাকা।এবং পুরাতন মেশিন গুলো পাবেন যারা সাধারনত মেশিন মেরামত করে তাদের কাছে ও পুরাতন মেশিন দোকান বিক্রেতার কাছ থেকে।

উপরের আলোচনায় আমরা জানতে পেরেছি সেলাই মেশিনের দাম। কারো যদি কিছু জানার থাকে তাহলে আমাদের কমেন্ট করে জানাতে পারেন।

ভোটার আইডি কার্ড চেক 2022 – ভোটার আইডি কার্ড চেক করার নিয়ম

জেক সেলাই মেশিন দাম

জেক সেলাই মেশিন দাম 20000 হাজার 22000। যেহেতু মার্কেটপ্লেস এরপর দাম নির্ধারণ করে শহরাঞ্চলে এর দাম তুলনামূলক কম আশা করা যায় বাংলাদেশ এই মেশিনটির দাম 22 হাজারের উপরে কোন জায়গায় হবে না আপনারা মার্কেটপ্লেস এ গিয়ে দেখে নেবেন আমি মেসেঞ্জার মডেল হচ্ছে জ্যাক f4 ।

এবং তার সাথে নরমাল প্রেসার ফিট ,সিঙ্গেল পেশার ফিট এধরনের আরো অন্যান্য পেশার ফিট আপনারা খুব সহজে ব্যবহার করতে পারবেন এই মেশিনে খুবই ভালো কাজ করে মেশিনে । এই মেশিনএ ধরনের প্রেসার ফিট লাগানোর তে কোন সমস্যা হয় না। যেকোনো ধরনের প্রেসার ফিট সহজে লাগানো যায়।

এবং এই মেশিনটি ফিউচার থাকে যে আপনারা বাটন হোল্ডার ব্যবহার করতে পারবেন যার সাথে আপনার একটি প্লেট ব্যবহার করতে পারবেন।

এই মেশিনটি চায়না মডেলের খুবই ভাল আশা করা যায় আপনারা অনেক বছর চালালেও সার্ভিসে কোন ধরনের সমস্যা হবে না এবং খুবই আরামদায়ক কোন ধরনের শব্দ নেই জুকি মেশিনের তুলনায় সাউন্ডঅনেক কম।

এই মেশিনটি আপনারা বাসাবাড়িতে ছোট ছোট কাজ করার জন্য ব্যবহার করতে পারেন এবং দোকানেও এই মেশিনে আপনারা কাজ করতে পারেন খুব সহজেই ।

জন্ম নিবন্ধন আবেদন ফরম পূরণ – নতুন জন্ম নিবন্ধন আবেদন

গার্মেন্টস সেলাই মেশিনের দাম

গার্মেন্টস সেলাই মেশিন এর পুরাতন বা সেকেন্ড হ্যান্ড এর দাম ৭000 ট 15 থেকে 16 হাজার টাকা।অনেক জায়গায় পুরাতন মেশিনের দাম নির্ভর করে এই মেশিনটি কতদিন যাবৎ চলেছে এবং এই মেশিনের অবস্থার উপর নির্ভর করে।

আপনারা এ ধরনের গার্মেন্টসের মেশিন অনেক পুরাতন হলে 4000 টাকার মধ্যে পেয়ে যাবেন খুব সহজে তবে বর্তমানে 2021 এ গার্মেন্টস নতুন মেশিনের প্রাইস 20500 টাকা।

গার্মেন্টস এর পুরাতন মেশিনের দাম নির্ভর করে সেই মেশিনের অবস্থার উপর অবশ্য আপনারা যখন কোনো পুরাতন মেশিন কিনবেন সেই মেশিনের অবস্থার উপর নির্ভর করবে সেই মেশিনের দাম আশাকরি আপনারা পুরাতন মেশিন সম্পর্কে বুঝতে পেরেছেন।

এই মেশিনটি অটো মেশিন মেশিন টির মোটর উপরে থাকে এবং পেস্ট কন্ট্রোল করার জন্য আপনাদের বাটন থাকবে মোটকথা একটি একটি জ্যাক মেশিন সাধারণত গার্মেন্টসে ব্যবহার করা হয়েছে।

সেলাই মেশিনের মটরের দাম
সেলাই মেশিনের মটরের দাম

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *