৩ টাকায় ১০০ sms

৩ টাকায় ১০০ sms – রবি এস এম এস অফার ২০২২

Rate this post

রবিতে ৩ টাকায় ১০০ sms

৩ টাকায় ১০০ sms আমাদের আজকের এই পুরো আর্টিকেল জুড়ে থাকছে রবিতে ৩ টাকায় ১০০ sms কিনার কোড সমূহ এবং রবিতে কিভাবে সস্তায় কম টাকায় বেশি মিনিট কেনা যায় সে সম্পর্কে থাকছে বিভিন্ন তথ্য। তাই আপনি যদি রবিতে ৩ টাকায় ১০০ sms কিনতে চান এবং সস্তায় রোহিত বেশি মিনিট নিতে চান তাহলে আমাদের এই আর্টিকেলটি ভালো ভাবে পড়লে আশা করি আপনি জানতে পারবেন চলুন কথা না বাড়িয়ে শুরু করা যাক বিস্তারিত।

জিমেইল আইডি কিভাবে খুলে

রবিতে ৩ টাকায় ১০০ sms

আমরা এখন আপনাদের সাথে রবিতে 3 টাকায় 100 এসএমএস এর কোড গুলো শেয়ার করবো আপনি যদি কম টাকায় তুলনামূলক ভালো এসএমএস কিনতে চান তাহলে এই প্যাকেজটা তুলনামূলক আপনার জন্য বেস্ট হবে আপনি যদি রবিতে 3 টাকায় এসএমএস কিনতে চান তখন আপনি দেখতে পাবেন সেম টাকায় ভিন্ন ভিন্ন এসএমএস দেওয়া হচ্ছে যখন অফার দেওয়া হয় তখন রবিতে 3 টাকায় 100 এসএমএস দেওয়া হয় কিন্তু আপনি হয়তো 100sms নাও পেতে পারেন।

কিন্তু রেগুলার আপনি 3 টাকায় 40 এসএমএস পাবেন। আমাদের যাদের টুকটাক এসএমএস কেনার প্রয়োজন হয় তারা এই অফারটা নিতে পারে কারণ বর্তমান সময়ে বেশি এসএমএস কিনে আমরা শেষ করতে পারিনি।

কারণ বর্তমানে সোশ্যাল মিডিয়ায় গুলোতে অনায়াসে প্রিয়জনদের সাথে কথা বলা যায় টেক্সট করা যায় তাই আর আগের মতো আমাদের এসএমএস কেনার প্রয়োজন হয় না।

তারপরও আমাদের বিভিন্ন কাজে ক্ষেত্রে এসএমএস পাঠানোর প্রয়োজন হতে পারে তাই আপনি 3 টাকায় এই এসএমএস প্যাক কিনে নিতে পারেন আমরা এসএমএস প্যাক কোড এবং এর মেয়াদকাল নিচে দিয়ে দিয়েছি আপনারা এখান থেকে দেখে নিন।

এসএসসি পরীক্ষা ২০২২ শুরুর আপডেট খবর জানুন।

৪০ এসএমএস ৩ টাকা ২৪ ঘন্টা *৮৬৬৬*৪০#

রবি সিমে কম টাকায় মিনিট প্যাক

আপনি যদি একজন রবি গ্রাহক হয়ে থাকেন তাহলে আপনি খুবই কম টাকায় রবি সিমে বেশি এসএমএস প্যাক কিনতে পারেন।

আমাদের ওয়েবসাইটের মধ্যে প্রতিনিয়ত বাংলাদেশি বিভিন্ন সিম অপারেটরদের অফার গুলো নিয়ে আর্টিকেল পাবলিশ করে থাকে।আকাশ ডিস দাম

তাই আপনি যদি আমাদের ওয়েবসাইটের সাথে থাকেন তাহলে আপনি বিভিন্ন ধরনের অফার সম্পর্কে জানতে পারবেন এবং সেগুলো ক্রয় করতে পারবেন আমাদের এখানে মিনিট অফার সম্পর্কে আলোচনা করা হয় ইন্টারনেট অফার সম্পর্কে আলোচনা করা হয় এবং বিভিন্ন ছোটখাটো সমস্যা নিয়ে আলোচনা করা হয় আশা করি আপনি প্রতিনিয়ত আমাদের ওয়েবসাইট ভিজিট করার মাধ্যমে এ সমস্ত বিষয়গুলো জানতে পারল।

৩ টাকায় ১০০ sms
৩ টাকায় ১০০ sms

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *