৩ টাকায় ১০০ sms

৩ টাকায় ১০০ sms কোনার নিয়ম এখানে ।

Rate this post

৩ টাকায় ১০০ sms

৩ টাকায় ১০০ sms গ্রামীণফোন এক্সিডেন্ট এসএমএস অফার সম্পর্কের সকল তথ্য এর মধ্যে আলোচনা করা হয়েছে। লোকজন ইতোমধ্যে গুগলে গ্রামীনফোনের এসএমএস সম্পর্কে সার্চ করছে কারণ বড় ইভেন হ্যাপি নিউ ইয়ার 2022, এবং ভ্যালেন্টাইন ডে 2022 এবং অন্যান্য অন্যতম বড় বড় ইভেন্ট পালন করার জন্য এসএমএস একটি মহান ভূমিকা পালন করে থাকেন।এসএমএসের মাধ্যমে অন্তরের অন্তস্থল থেকে কথা গুলো আপলোড করা যায় তার প্রধান মাধ্যম হচ্ছে এসএমএস। এসএমএস ছাড়া একটি রাত একটি দিন অথবা একটি ঘণ্টাও যেন অস্বস্তিকর ভাবে কাটে। অনেকেই জানেননা গ্রামীনফোনের এসএমএস অফার সম্পর্কে।সম্পর্কে এই কনটেন্টটিতে ব্যাপক ভাবে আলোচনা করা হয়েছে যাতে কোনো গ্রাহক সহজেই সেই অফার গ্রহণ করতে পারে। নিচে উল্লেখিত সকল এসএমএস অফার বাই এসএমএস প্যাক 2022 সম্পর্কে বিশদ জানা যাক। এখানে আমরা গ্রামীনফোনের অফিসিয়াল ওয়েবসাইট হতে এসএমএস বান্ডেল একদাম উল্লেখ করেছি,দি আপনাদের কোন প্রশ্ন থেকে থাকে তবে আমাদেরকে কমেন্টের মাধ্যমে জানাবেন আমরা তাড়াতাড়ি তার সমাধান করতে চেষ্টা করব।

ইউটিউব থেকে টাকা উপার্জন

গ্রামীণফোন এসএমএস প্যাক

গ্রামীন ফোন কোম্পানি এসএমএস-এর উপর যতগুলো অফার এবং বিভিন্ন প্যাকেজ এসএমএস এর উপরে সরবরাহ করে আমরা সেগুলো এখানে উপস্থাপন করেছি ।জিপি ব্যবহারকারীরা অতি সহজেই বৈধ কোড ডায়াল করে গ্রামীন সিমে এসএমএস কিনতে পারবেন এবং যেকোন অপারেটরে ব্যবহার করতে পারবেন ।

সুতরাং নিচের এসএমএস প্যাক এবং জিপি এসএমএস অফার গুলো গ্রহন করুন এবং সময়ের আগেই তা শেষ করুন। কারণ নির্দিষ্ট মেয়াদে এসএমএস কেনার পরে অনেকে ব্যবহার না করায় তা হাওয়া হয়ে যায়।

Gp SMS Pack 2022 with Code

gp 2tk sms pack:
gp সিমে ২ টাকায় ২৫ SMS পাওয়া যায় । gp 2tk sms pack অফারটি ৩ দিনের মেয়াদ থাকে। এই প্যাকটি কিনতে ডায়াল- 25 এসএমএস (মেয়াদ 3 দিন) (যে কোনও নাম্বারে) 2 টাকা মাত্র * 121 * 1015 * 2 #

GP 100 SMS Pack

কিভাবে ভোটার আইডি কার্ড বের করবো

GP 100 SMS প্যাক কিনতে ডায়াল করতে হবে *১২১*১০১৫#। এই offer টির মেয়াদ ৪ দিন। GP 100 SMS Pack কিনতে ৭ টাকা কেটে নেবে।

Gp 100 SMS pack শর্তাবলী:

Gp 100 SMS pack এই অফারটি সক্রিয় করতে, * 121 * 1015 * 1 # টিপুন।
Gp 100 SMS pack অফারের মেয়াদ শেষ হয় 04 দিন।
Gp 100 SMS pack এই অফারের দাম 7 টাকা।
অবশ্যই 100 টি SMS Pack (জিপি-জিপি) ব্যবহার করা উচিত
এই অফারের সাথে ভ্যাট যুক্ত
Gp 100 SMS pack আপনি একাধিকবার কিনতে পারবেন।
Gp 100 SMS pack এই offer সমস্ত জিপি গ্রাহকদের জন্য প্রযোজ্য।
Gp 200 SMS 11 TK এই গ্রামীণফোন ব্যবহারকারীদের জন্য জিপি Flixiplan SMS offer হতে কিনতে হবে।

জন্ম নিবন্ধন যাচাই ও আনলাইন কপি ডাউনলোড করার ‍নিয়ম এই লিংকে দেখুন

জিপি এসএমএস প্যাক 2022

গ্রামীণফোন জিপি এসএমএস প্যাক 2022 এর দাম আপডেট করেছেন এই কনটেন্টে আপনাকে সহজেই জিপি এসএমএস সম্পর্কে ওয়াকিবহাল করতে পারবে। এখান থেকে আপনি কম দামে এবং কম পরিশ্রমের মাধ্যমে জিপি এসএমএস প্যাক 2022 সম্পর্কে সকল তথ্য জানতে পারবেন। যে তথ্যগুলো জানা না থাকলে একজন ভিজিটর এসএমএস বান্ডেল এসএমএস প্যাক কেনার সঠিক পথ খুঁজে পায়না। আপনি যদি জিপি ব্যবহারকারী হয়ে থাকেন তবে অতি সহজে কম মূল্যে এসএমএস প্যাক কেনার জন্য এই ওয়েবসাইটটি সর্বদা ভিজিট করতে পারেন।

বৈধ কোডের মাধ্যমে আপনি ক্রয় করতে পারবেন ।নিচে দেওয়া এসএমএস প্যাক গুলো থেকে যে কোন একটি প্যাড নির্বাচন করে কোডের মাধ্যমে করে করে আপনি দিব্যি তা ব্যবহার করতে পারবেন। বর্তমানে অনেকেই এসএমএসের মাধ্যমে সংযোগ স্থাপন করায় সন্তুষ্টি বোধ করে। আপনি চাইলে দীর্ঘমেয়াদী প্যাকেজ থেকে শুরু করে স্বল্পমেয়াদী প্যাকেজ কম দামে ক্রয় করতে পারবেন। সুতরাং নিচে দেওয়া সিস্টেমগুলো বা ইউএসএসডি কোড ডায়াল করে পছন্দমত এসএমএস প্যাকেজ কিনতে পারবেন।

৩ টাকায় ১০০ sms
৩ টাকায় ১০০ sms

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *