Argentina vs Netherlands-আর্জেন্টিনা বনাম নেদারল্যান্ডস

Argentina vs Netherlands-আর্জেন্টিনা বনাম নেদারল্যান্ডস

Rate this post

Argentina vs Netherlands-আর্জেন্টিনা বনাম নেদারল্যান্ডস

Argentina vs Netherlands-আর্জেন্টিনা বনাম নেদারল্যান্ডস বর্তমানে কাতার বিশ্বকাপ এর উন্মাদনায় মেতে আছে সারা বিশ্ব। সারা বিশ্বের ফুটবল ভক্তরা কাতার বিশ্বকাপ ২০২২ অনেক উপভোগ করছে। আমরা জানি ইতোমধ্যে গ্রুপ পর্ব শেষে নক আউট পর্ব শুরু হয়েছে। নক আউট পর্বে টিম আর্জেন্টিনা অস্ট্রেলিয়ার বিপক্ষে মাঠে নেমে ২-১ গোলে জয়লাভ করে কুয়াটার-ফাইনাল নিশ্চিত করেছে। সাম্প্রতিক সময়ে টিম আর্জেন্টিনা অনেক ভালো খেলা উপহার দিচ্ছে।

Brazil vs Croatia-ব্রাজিল বনাম ক্রোয়েশিয়া

অপরদিকে নকআউট পর্বের ম্যাচে ইউএসএ এর বিপক্ষে মাঠে নেমে ৩-১ গোলে জয়লাভ করে নেদারল্যান্ডস। কুয়াটার ফাইনালে আর্জেন্টিনার প্রতিপক্ষ হিসেবে মাঠে নামবে নেদারল্যান্ডস। এই কারণে সমর্থকরা আর্জেন্টিনা বনাম নেদারল্যান্ডস এর মধ্যকার ম্যাচটি নিয়ে অনেক ধরণের চিন্তাভাবনা করছেন। অনেকেই আর্জেন্টিনা বনাম নেদারল্যান্ডস হেড টু হেড, আর্জেন্টিনা বনাম নেদারল্যান্ডস লাইভ স্ট্রিমিং, শক্তিমত্তার দিক থেকে কে এগিয়ে ইত্যাদি সম্পর্কে জানতে চাইছেন। তাই নিচে এগুলো সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হলো।

Google News Flow Now

আর্জেন্টিনা বনাম নেদার‌ল্যান্ডস ম্যাচের সময়, দিন ও তারিখ

কাতার বিশ্বকাপ ২০২২ এর কুয়াটার ফাইনাল ম্যাচে আগামী ১০ ডিসেম্বর মাঠে নামতে যাচ্ছে আর্জেন্টিনা বনাম নেদারল্যান্ডস। আর্জেন্টিনা বনাম নেদারল্যান্ডস লাইভ ম্যাচটি শুরু হবে ১০ ডিসেম্বর শনিবার রাত ১ টায়। ৯ ডিসেম্বর শুক্রবার রাত ১২ টার ১ ঘন্টা পর অর্থাৎ ১০ ডিসেম্বর রাত ১ টায় আর্জেন্টিনা বনাম নেদারল্যান্ডস লাইভ ম্যাচটি শুরু হবে। তবে অনেকেই জানেন না আর্জেন্টিনা বনাম নেদারল্যান্ডস লাইভ খেলাটি কোন টিভি চ্যানেলে দেখানো হবে। নিচে আর্জেন্টিনা বনাম নেদারল্যান্ডস লাইভ টিভি চ্যানেলগুলোর নাম উল্লেখ করা হলো।

আর্জেন্টিনা বনাম নেদারল্যান্ডস লাইভ টিভি চ্যানেল

বাংলাদেশ সহ সারা বিশ্বের ফুটবল ভক্তরা আর্জেন্টিনা বনাম নেদারল্যান্ডস লাইভ ম্যাচটি দেখার জন্য অনেক আগ্রহ নিয়ে বসে আছেন। তবে ইতোমধ্যে AFA থেকে বাংলাদেশের আর্জেন্টাইন সমর্থকদের অনেক ধন্যবাদ জানানো হয়েছে। বাংলাদেশের আর্জেন্টিনার ভক্তরা আর্জেন্টিনা বনাম নেদারল্যান্ডস এর মধ্যকার কুয়াটার ফাইনাল ম্যাচটি দেখার জন্য অনেক আগ্রহ নিয়ে এখন থেকেই বসে আছেন।

তবে অনেকেই জানেন না কোন চ্যানেলে আর্জেন্টিনা বনাম নেদারল্যান্ডস লাইভ ম্যাচটি দেখানো হবে। বাংলাদেশের সকল স্পোর্টস চ্যানেলে আর্জেন্টিনা বনাম নেদারল্যান্ডস লাইভ খেলাটি দেখানো হবে। যেমন, Tsports, GTV, BDT, Sports19 ইত্যাটি। আর্জেন্টিনা বনাম নেদারল্যান্ডস লাইভ ম্যাচটি শুরুর সময় যেকোন একটি চ্যানেলে চোখ রাখলে আর্জেন্টিনা বনাম নেদারল্যান্ডস লাইভ খেলাটি দেখতে পারবেন।

Portugal vs Switzerland-পর্তুগাল বনাম সুইজারল্যান্ড

আর্জেন্টিনা বনাম নেদারল্যান্ডস হেড টু হেড

কাতার বিশ্বকাপের কুয়াটার ফাইনালে মুখোমুখি হতে যাচ্ছে আর্জেন্টিনা বনাম নেদারল্যান্ডস। অনেকেই আর্জেন্টিনা বনাম নেদারল্যান্ডস হেড টু হেড রেজাল্ট জানতে চাইছেন। এর আগে আর্জেন্টিনা বনাম নেদারল্যান্ডস মোট ৯ বার মুখোমুখি হয়েছে। ৯ বারের মুখোমুখি লড়াইয়ে আর্জেন্টিনা জয়লাভ করে ৩ টি ম্যাচে। অপরদিকে নেদারল্যান্ডস জয়লাভ করে ৪ টি ম্যাচে এবং বাকি ২টি ম্যাচ ড্র হয়। 11v11 সাইটের মতে আর্জেন্টিনা বনাম নেদারল্যান্ডস হেড টু হেড রেজাল্ট হলো:

26 May 1974

Netherlands v Argentina

Netherlands

4-1

International Friendly

26 Jun 1974

Argentina v Netherlands

Netherlands

0-4

FIFA World Cup

25 Jun 1978

Argentina v Netherlands

Argentina

3-1

FIFA World Cup

22 May 1979

Argentina v Netherlands

Argentina

0-0

FIFA Celebration

04 Jul 1998

Netherlands v Argentina

Netherlands

2-1

FIFA World Cup

31 Mar 1999

Netherlands v Argentina

Draw

1-1

International Friendly

12 Feb 2003

Netherlands v Argentina

Netherlands

1-0

International Friendly

21 Jun 2006

Netherlands v Argentina

Draw

0-0

FIFA World Cup

09 Jul 2014

Argentina v Netherlands

Argentina

0-0

FIFA World Cup

শক্তিমত্তার দিক থেকে কে এগিয়ে?

আর্জেন্টিনা এবং নেদারল্যান্ডস ২টি দলই অনেক শক্তিশালি দল। কাতার বিশ্বকাপ ২০২২ এর গ্রুপ C এর চ্যাম্পিয়ান দল হলো আর্জেন্টিনা। সাম্প্রতিক সময়ে আর্জেন্টিনা আগের চেয়ে অনেক ভালো ফুটবল খেলছে। আর্জেন্টিনার কছে অনেক ভালো একটি স্কোয়াড আছে। এছাড়াও আর্জেন্টিার অনেক বড় একটি শক্তি হলো লিওনেল মেসি। সাম্প্রতিক সময়ে মেসি তার সেরা ছন্দে আছেন।

Argentina vs Netherlands-আর্জেন্টিনা বনাম নেদারল্যান্ডস
Argentina vs Netherlands-আর্জেন্টিনা বনাম নেদারল্যান্ডস

অপরদিকে নেদারল্যান্ডন ও কোন দিক থেকে কম যায় না। সাম্প্রতিক সময়ে নেদারল্যান্ডস ও অনেক ভালো ফুটবল খেলা উপহার দিয়ে যাচ্ছে। এছাড়াও নেদারল্যান্ডস এর কাছে অনেক তরুন খেলোয়াড় এবং ক্লাব পর্যায়ের টপ ডিফেন্ডার রয়েছে। তবে সাম্প্রতিক সময়ের পারফরমেন্স এর ভিত্তিতে ফুটবলবিদরা আর্জেন্টিনা বনাম নেদারল্যান্ড মধ্যে আর্জেন্টিনাকে অনেকটা এগিয়ে রাখছে। তবে যেহেতু এটা বিশ্বকাপের মঞ্চ তাই শেষ পর্যন্ত খেলার মাঠে চোখ রাখতে হবে। ইতোমধ্যে অনেক বড় বড় অঘটন ঘটে গিয়েছে। তাই আমাদের শেষ পর্যন্ত টিভির পর্দায় চোখ রাখা ছাড়া কোন কিছু করার নাই।

আর্জেন্টিনা বনাম নেদারল্যান্ডস লাইভ ফুটবল ম্যাচ

কাতার বিশ্বকাপ এর কুয়াটার ফাইনালে মাঠে মুখোমুখি হতে যাচ্ছে আর্জেন্টিনা বনাম নেদারল্যান্ডস। আর্জেন্টিনা বনাম নেদারল্যান্ডস লাইভ ম্যাচটু শুরু হবে ১০ ডিসেম্বর রাত ১ টায়। আর্জেন্টিনা বনাম নেদারল্যান্ডস লাইভ ম্যাচটি দেখার জন্য সমর্থকরা অনেক আগ্রহ নিয়ে বসে আছে। তবে অনেকেই জানে না কীভাবে আর্জেন্টিনা বনাম নেদারল্যান্ডস লাইভ দেখবেন। নিচে আর্জেন্টিনা বনাম নেদারল্যান্ডস লাইভ স্ট্রিম সম্পর্কে আলোচনা করা হলো।

কীভাবে আর্জেন্টিনা বনাম নেদারল্যান্ডস খেলা লাইভ দেখবেন

আর্জেন্টিনা বনাম নেদারল্যান্ডস লাইভ ম্যাচটি দেখার জন্য সারা বিশ্বের সমর্থকরা অনেক আগ্রহ নিয়ে বসে আছে। আর্জেন্টিনা বনাম নেদারল্যান্ডস লাইভ দেখতে হলে আমাদের টিভির পর্দায় চোখ রাখতে হবে। ওপরে উল্লিখিত চ্যানেলগুলোর মধ্যে যে কোন একটিতে চোখ রাখলে আর্জেন্টিনা বনাম নেদারল্যান্ডস লাইভ ম্যাচটি দেখতে পারবেন।

তবে অনেকেই বিভিন্ন কারণে টিভির সামনে বসে থাকতে পারেন না বা টিভির কাছে থাকেন না। যদি কোন কারণে টিভি না থাকে তাহলে অনলাইনে বিভিন্ন Apps এর মাধ্যমে আর্জেন্টিনা বনাম নেদারল্যান্ডস খেলাটি লাইভ দেখতে পারবেন। এছাড়াও অনেক ওয়েবসাইটেও আর্জেন্টিনা বনাম নেদারল্যান্ডস লাইভ দেখানো হবে। কীভাবে আর্জেন্টিনা বনাম নেদারল্যান্ডস অনলাইনে লাইভ দেখবেন তা নিচে দেওয়া হলো।

Argentina vs Mexico – আর্জেন্টিনা বনাম মেক্সিকো

আর্জেন্টিনা বনাম নেদারল্যান্ডস লাইভ স্ট্রিম

বর্তমানে সারা বিশ্বের আর্জেন্টাইন সমর্থকরা আর্জেন্টিনা বনাম নেদারল্যান্ডস লাইভ স্ট্রিম দেখার জন্য অনেকেই অপেক্ষা করে আছেন। তবে অনেকেই জানে না কীভাবে আর্জেন্টিনা বনাম নেদারল্যান্ডস এর মধ্যকার ম্যাচটি বিভিন্ন Apps বা ওয়েবসাইটের মাধ্যমে লাইভ স্ট্রিম করতে হবে। বিভিন্ন আনঅফিসিয়াল Apps যেমন, Yallah soot, Yacien TV, Toffe, Live net.TV ইত্যাদি Apps এর মাধ্যমে আর্জেন্টিনা বনাম নেদারল্যান্ডস এর মধ্যকার ম্যাচটি খুব সহজেই লাইভ স্ট্রিম করা যাবে।

যারা কোন ধরণের Apps ছাড়া বিভিন্ন ওয়েবসাইটের মাধ্যমে আর্জেন্টিনা বনাম নেদারল্যান্ডস লাইভ স্ট্রিম দেখতে চান তারা Beinmatch.ma অথাবা Yallahshoot.com এ গিয়ে আর্জেন্টিনা বনাম নেদারল্যান্ডস লাইভ স্ট্রিম দেখতে পারেন। যদি কোন কিছু না পারেন তাহলে আর্জেন্টিনা বনাম নেদারল্যান্ডস ম্যাচটি শুরুর সময়ে ফেসবুকে গিয়ে আর্জেন্টিনা বনাম নেদারল্যান্ডস লাইভ স্ট্রিম অথবা এই ধরণের কীওয়ার্ড লিখে সার্চ করলে খেলাটি দেখতে পারবেন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *