শ্যামলী পরিবহন অনলাইন টিকেট

5/5 - (1 vote)

Table of Contents

শ্যামলী পরিবহন অনলাইন টিকেট

শ্যামলী পরিবহন অনলাইন টিকেট আমরা বরাবরের মত আজকেও পরিবহন সম্পর্কিত সকল তথ্য দিতে আপনাদের সাথে নতুন একটি পোস্ট নিয়ে হাজির হয়েছি। আমাদের আজকের এই পোস্টের মাধ্যমে আমরা শ্যামলী পরিবহনের টিকেট কাউন্টার নাম্বার এবং শ্যামলী পরিবহনের টিকিটের মূল্য বিষয়ক সকল বিস্তারিত আপনাদের সাথে আলোচনা করব। বর্তমান সময়ে আর অন্যান্য সকল পরিবহন মালিকদের মতই শ্যামলী পরিবহন মালিক ও তাদের ভাড়ার তালিকার কিছুটা পরিবর্তন এনেছেন। আজকের এই পোস্টের মাধ্যমে আমরা আপনাকে শ্যামলী পরিবহন বাস সার্ভিস এর নতুন নির্ধারিত ভাড়ার তালিকা দেখান চেষ্টা করবো।

নামাজের সময়সূচী – আজকের নামাজের সময়সূচী

শ্যামলী পরিবহন প্রাইভেট লিমিটেড বাস সার্ভিস

শ্যামলী বাস গুলো যাত্রীদের দ্রুত নিরাপদ এবং আরামদায়ক যাত্রা প্রদান করে আসছে। সুতরাং যাত্রীরা বিভিন্ন শহর এবং এলাকায় যাতায়াতের জন্য খুব সহজেই এই শ্যামলী বাস গুলো কে বেছে নিয়ে থাকেন। শ্যামলী কর্তৃপক্ষ তাদের এসি এবং ননএসি বাসের ব্যবস্থা করেছেন। এছাড়াও আপনি বিভিন্ন শহরে যাওয়ার জন্য স্বল্পমূল্যে উভয় ধরনের টিকিট ক্রয় করতে পারেন। সে ক্ষেত্রে আপনাকে কাউন্টারের নাম্বার সংগ্রহে রাখা জরুরি। তাই আমরা এই পোষ্টের মাধ্যমে শ্যামোলি বাস সার্ভিস পরিষেবা কাউন্টার নাম্বার টিকিটের দাম ইত্যাদি সম্পর্কিত বিভিন্ন বিবরণ আপনাদের কাছে তুলে ধরছি।

শ্যামলী পরিবহনের সকল জেলার কাউন্টার নাম্বার এবং টিকিটের মূল্য সম্পর্কিত সকল আপডেট তথ্য পেতে চাইলে আমাদের পোস্টটি ধৈর্য্য সহকারে পড়ুন। কারন আমরা এই পোষ্টের মাধ্যমে আপনাদের শ্যামলী পরিবহন সম্পর্কিত সকল প্রশ্নের উত্তর দিতে চলেছি। আমাদের মধ্যে অনেকেই আছি যারা অনলাইন থেকে টিকেট বুকিং অথবা টিকিটের মূল্য সম্পর্কে জানতে সার্চ করে থাকি। আশাকরি আমাদের এই পোস্টটি তাদের জন্য সহায়ক হবে।

Google News Flow Now

শ্যামলী পরিবহন সম্পর্কিত কিছু তথ্য

আপনারা ইতিমধ্যে অবগত আছেন যে শ্যামলী পরিবহন দেশের অন্যতম পরিবহন সেবা গুলোর মধ্যে একটি। আমাদের বাংলাদেশের প্রায় 40 টি জেলার মধ্যে শ্যামলী পরিবহন তাদের পরিবহন সেবা দিয়ে আসছে। এছাড়াও শ্যামলী পরিবহন বর্তমানে ইন্টারন্যাশনাল বাস সার্ভিস এর অন্তর্ভুক্ত। মূলত মানুষের আস্থা ও বিশ্বাসের কারণেই শ্যামলী পরিবহন তার পরিবহন সেবা দিনদিন বিস্তার করে চলছেন। আমরা আজকে এই পোষ্টের মাধ্যমে 40 টি জেলার শ্যামলী পরিবহন কাউন্টার নাম্বার আপনাদের সাথে শেয়ার করতে যাচ্ছি।

অনেকেই আছেন যারা ঘরে বসে খুব সহজেই টিকিট বুকিং করার চিন্তা করে থাকেন। সত্যি বলতে আমাদের দৈনন্দিন কাজের চাপে আমরা টিকিট কাউন্টারে গিয়ে টিকিট সংগ্রহ করার সময়টুকু বের করতে পারিনা। আবার অনেক সময় এমন হয় যে হঠাৎ করেই কোথাও যাওয়ার দরকার পড়ে সে ক্ষেত্রে টিকেট করাটা একটু কষ্টসাধ্য বিষয় হয়ে পড়ে। এখন আপনার যদি কাউন্টারের নাম্বার থাকে তাহলে আপনি খুব সহজেই সেই কাউন্টার নাম্বারে যোগাযোগ করে আপনার টিকিট বুকিং দিতে পারেন।

শ্যামলী পরিবহন টিকিট মূল্য 2022

মূলত শ্যামলী পরিবহন বাংলাদেশের একটি অন্যতম বড় বাস সার্ভিস কোম্পানি। এই কোম্পানিটি ঢাকা, চট্টগ্রাম, সিলেট, রাজশাহী, খুলনা, কুষ্টিয়া সহ দেশের আরো বিভিন্ন জেলায় তাদের যাত্রী পরিষেবা সার্ভিস দিয়ে আসছেন। শ্যামলী পরিবহনের টিকিট এর মূল্য যাত্রীদের সন্তুষ্টির একটি বিষয়। এছাড়াও যাত্রীরা উভয় ধরনের আরামদায়ক এবং বিলাসবহুল সেবা পেতে পারে।

মূলত গ্রাহকের কথা মাথায় রেখে শ্যামলী পরিবহন কর্তৃপক্ষ তাদের নন এসি এবং এসি বাস সার্ভিস পরিষেবা টি চালু করেছেন। সে ক্ষেত্রে আপনি আপনার পছন্দ এবং বাজেট অনুযায়ী বাস গুলো বেছে নিতে পারেন। আপনি যদি শ্যামলী পরিবহন নন এসি বাসের টিকিট করতে চান তাহলে আপনাকে একটু কম ব্যয় করতে হবে অন্যথায় আপনি যদি এসি বাসের টিকিট পেতে চান তাহলে একটু বেশি টাকা খরচ করতে হয়।

চট্রগ্রাম

সকাল ৭.১৫ মিনিট সকাল ৯.৩০ মিনিট সকাল ৭.১৫ মিনিট সকাল ৭.৩০ মিনিট সকাল ৮ টা

কক্সবাজার

সকাল ৮.৩০ মিনিট রাত ১০.৩০ মিনিট সকাল ৮.৩০ মিনিট সকাল ৮.৩০ মিনিটসকাল ১০.১৫ মিনিট সকাল ৯.৩০ মিনিট

সিলেট

দুপুর ১২.৩০ মিনিট রাত ১১.৪৫ মিনিট সকাল ৯.৩০ মিনিটসকাল ১০.১৫ মিনিট দুপুর ১২.১৫ মিনিটদুপুর ২.৩০ মিনিট দুপুর ১২ টাদুপুর ১.৫০ মিনিট

 খুলনা

রাত ১০.৩০ মিনিটরাত ১১.৩০ মিনিটরাত ১২.১৫ মিনিট দুপুর ১২.৩০ মিনিটরাত ১০.৩০ মিনিটরাত ১১.৩০ মিনিট
রাত ১২ টা

রাজশাহী

রাত ৯.৩০ মিনিটরাত ১০.৩০ মিনিট রাত ৯.৩০ মিনিট১১.১৫ মিনিট

ভাড়া- ৭৫০ টাকা ভাড়া- ১১৫০ টাকা ভাড়া- ৪৫০ টাকা ভাড়া- ৬৫০ টাকা ভাড়া- ৪২০টাকা

শ্যামলী পরিবহন আপডেট টিকেট মূল্যঃ

আমরা যদি টিকিটের দাম এর কথা চিন্তা করি তাহলে সেটা মূলত নির্ভর করে দূরত্বের উপর। আপনি যদি বেশি দূরে যান তাহলে আপনাকে বেশি টাকা দিয়ে টিকিট কিনতে হবে। উদাহরণস্বরূপ বলা যায় আপনি যদি ঢাকা থেকে কক্সবাজার যান তাহলে টিকিটের মূল্য 800 টাকা এবং এসি বাসের ক্ষেত্রে 1500 টাকা। অপরদিকে আপনি যদি ঢাকা থেকে কলকাতা যেতে চান তাহলে আপনার টিকিটের দাম পড়বে 1700 টাকা এবং এসি বাসে যেতে চাইলে টিকিটের দাম পড়বে হাজার 1900 টাকা। এবার আসুন তাহলে শ্যামলী পরিবহনের বাস সার্ভিস এর সমস্ত টিকিটের মূল্য তালিকা গুলো দেখে নিন।

From To Type Ticket Price

Dhaka Chittagong Non-AC AC 480 BDT 1200 BDT
Dhaka Cox’s Bazar Non-AC AC (Econo) AC (Business) 800 BDT 1500 BDT 2200 BDT
Dhaka Bandorban Non-AC AC 620 BDT 1400 BDT
Dhaka Teknaf Non-AC AC 900 BDT 1200 BDT
Dhaka Sylhet Non-AC 470 BDT
Dhaka Rajshahi Non-AC 480 BDT
Dhaka Kustia Non-AC 450 BDT
Dhaka Rangamati Non-AC AC 620 BDT 1500 BDT
Dhaka Rangpur Non-AC AC 500 BDT 1000 BDT
Dhaka Pabna Non-AC AC 400 BDT 700 BDT
Dhaka Kolkata AC (Econo) AC (Business) 1700 BDT 1900 BDT
Dhaka Siliguri AC 2000 BDT

শ্যামলী বাস পরিবহন অনলাইন টিকিট বুকিং পদ্ধতি

আমরা সকলে অবগত আছি নিজে অনলাইন থেকে বর্তমান সময়ে অনেকেই টিকিট বুকিং দিয়ে থাকি। ঠিক একইভাবে গ্রাহকরা চাইলে শ্যামলী পরিবহন বাসের টিকিট অনলাইনের মাধ্যমে বুক করতে পারেন। সাধারণত টিকিট কাউন্টার এর মাধ্যমেই টিকিট বুক করা হয়ে থাকে। কিন্তু অনলাইনের মাধ্যমে খুব সহজেই আপনারা টিকিট সংগ্রহ করতে পারবেন। এর জন্য চাইলে বিভিন্ন ধরনের টিকিট বিক্রয় ওয়েবসাইট আছে আপনারা চাইলে সেগুলোতে ভিজিট করতে পারেন এবং টিকিট সংগ্রহ করতে পারেন।

t diye meyeder islamic name bangla

উদাহরণস্বরূপ বলা যায় জাতীয় তাদের টিকিট অনলাইন থেকে কিনতে চাইলে বিভিন্ন ধরনের ওয়েবসাইট গুলো থেকে কিনতে পারে ‌ যেমন Shohoz.com, Busbd.com.bd, paribahan.com, bdtickets.com ইত্যাদি। এখন আপনি যদি দেশের বাইরে তথা ভারতে ভ্রমণ করতে চান সেক্ষেত্রে আপনাকে অবশ্যই টিকিট কাউন্টার যোগাযোগ করে টিকিট সংগ্রহ করতে হবে। এর কারণ মূলত নিরাপত্তার জন্য আপনাকে আপনার পাসপোর্ট ভিসা সম্পর্কিত সকল তথ্য কাউন্টার কর্তৃপক্ষের কাছে প্রদান করতে হবে।

শ্যামলী বাস সার্ভিস রুট:

বাস সার্ভিস পরিষেবা রুট বলতে আমরা মূলত বুঝি কোন জায়গা বা স্থানের নাম। শ্যামলী বাস সার্ভিস রুট অর্থাৎ শ্যামলী বাস সার্ভিস পরিষেবা টি কোন কোন জায়গা বা স্থানে রয়েছে তাই বোঝানো হয়েছে। শ্যামলী বাস সার্ভিস মূলত বাংলাদেশের অনেক শহরে যাতায়াত করে। সে ক্ষেত্রে যদি কেউ চায় তাহলে শ্যামলী পরিবহনের বাস এর মাধ্যমে খুব সহজেই তার গন্তব্যে পৌঁছতে পারেন। এক্ষেত্রে বলা যায় যদি কেউ ঢাকা জেলার যাত্রী হয়ে থাকেন তাহলে সে শ্যামলী পরিবহনের মাধ্যমে যাতায়াত করতে পারেন আবার যদি কেউ চট্টগ্রাম যাতায়াত করতে চান তাহলে তারা শ্যামলী পরিবহন ব্যবহার করতে পারেন অন্যথায় যদি কেউ সিলেট যেতে চান তাহলে আপনারা এই শ্যামলী পরিবহনের মাধ্যমে যাতায়াত করতে পারেন।

আপনারা জানলে অবাক হবেন যে শ্যামলী পরিবহন তাদের সার্ভিস পরিষেবা শুধুমাত্র বাংলাদেশের মধ্যেই সীমাবদ্ধ রাখেননি তথা আপনি চাইলে খুব সহজে ইন্ডিয়ার মত দেশে ভ্রমণ করতে পারবেন। ধরেন আপনি বাসে করে কলকাতা যাওয়ার কথা ভাবছেন। সেক্ষেত্রে আপনি চাইলে খুব সহজেই আপনার পাসপোর্ট এবং ভিসা কাউন্টারের প্রতিপক্ষের কাছে প্রদান করে আপনি ভ্রমণ করতে পারেন। এছাড়াও ঢাকা থেকে কলকাতা শিলিগুড়ি ইত্যাদি স্থানে যাতায়াতের জন্য শ্যামলী পরিবহন বাস অনায়াসেই পেয়ে যাবেন। এবার আসুন তাহলে শ্যামলী পরিবহন বাংলাদেশের সকল ভ্রমণের রুট গুলো দেখে নেই।

Dhaka – Chittagong Dhaka – Khagrachari Dhaka – Bianibazar Dhaka – Dinajpur Dhaka – India
Dhaka to Cox’s-bazar Dhaka to Kaptai Dhaka to Chatok Dhaka to Kustia Dhaka to Kolkata
Dhaka to Teknaf Dhaka to Fatikchori Dhaka to Rajshahi Dhaka to Pabna Dhaka to Siliguri
Dhaka to Rangamati Dhaka to Sylhet Dhaka to Naogan Dhaka to Gaibandha
Dhaka to Bandarbon Dhaka to Sunamganj Dhaka to Rangpur Dhaka to Joypurhat

শ্যামলী পরিবহন কাউন্টার এর ঠিকানা:

শ্যামলী সারা বাংলাদেশে তাদের সার্ভিস পরিষেবা দিয়ে আসছেন। এছাড়াও এটি কলকাতা এবং ভারতের শিলিগুড়িতে ও তাদের বাস সার্ভিস পরিষেবা চালু করেছেন। বাংলাদেশের কথা চিন্তা করলে দেখা যায় যে শ্যামলী পরিবহন দেশের অনেক বড় বড় শহর এবং গ্রামে যাতায়াত করে। এক্ষেত্রে আপনি যদি শ্যামলী পরিবহনের মাধ্যমে যাতায়াত করতে চান তাহলে অবশ্যই আপনাকে কাউন্টার নাম্বার এর প্রয়োজন পড়বে। এতে করে আপনি খুব সহজেই যোগাযোগের মাধ্যমে আপনার কাঙ্খিত টিকিটটি খুব সহজেই বুকিং করতে পারবেন।

কাউন্টার নাম্বার যদি আপনার সংগ্রহে থাকে তাহলে আপনি সেই নাম্বারে যোগাযোগ করে বিভিন্ন ধরনের সেবা পেতে পারেন। উদাহরণস্বরূপ বলা যায় টিকিটের মূল্য সম্পর্কিত তথ্য অথবা বাসের সময়সূচী ইত্যাদি বিষয়ে আপনি চাইলে ফোন কলের মাধ্যমে জেনে নিতে পারবেন। বাংলাদেশের বিভিন্ন শহরে শ্যামলীর বেশ কয়েকটি কাউন্টার রয়েছে এছাড়াও দেশের বাইরে কলকাতা এবং ইন্ডিয়ার শিলিগুড়িতে রয়েছে। আসুন তাহলে আমরা শ্যামলী পরিবহন বাস সার্ভিসের কাউন্টার গুলো সম্পর্কে জেনে নেই।

ঢাকা কাউন্টার।
চিটাগাং কাউন্টার।
সিলেট কাউন্টার
কক্সবাজার কাউন্টার।
টেকনাফ, বাংলাদেশ।
রাঙ্গামাটি, বাংলাদেশ।
বান্দরবান, বাংলাদেশ।
রংপুর, বাংলাদেশ।
মৌলভীবাজার, বাংলাদেশ।
রাজশাহী, বাংলাদেশ।
খুলনা, বাংলাদেশ।
পাবনা, বাংলাদেশ।
কলকাতা, ভারত।
শিলিগুড়ি, ভারত।

শ্যামলী পরিবহনের সকল জেলার কাউন্টার নাম্বার

শ্যামলী পরিবহন অনলাইন টিকেট
শ্যামলী পরিবহন অনলাইন টিকেট

শ্যামলী পরিবহন সকল জেলার কাউন্টার নাম্বার আমরা নিচে ব্লগ আকারে সাজিয়ে দেখাচ্ছি। আপনারা যেন খুব সহজেই আপনার প্রয়োজনীয় কাউন্টার এর সাথে যোগাযোগ করে সেবা পেতে পারেন সেই চেষ্টাই আমরা এই পোস্টটি প্রকাশ করেছি। নিচে দেয়া কাউন্টার নাম্বার গুলো থেকে আপনারা খুব সহজেই শ্যামলী পরিবহনের টিকিট মূল্য সহ সকল বিস্তারিত জেনে নিতে পারবেন।

শ্যামলী পরিবহন রংপুর বিভাগ, চট্টগ্রাম বিভাগ, খুলনা বিভাগ সহ সকল বিভাগের কাউন্টার নাম্বার নিচে দেয়া হল। আশাকরি বিভাগভিত্তিক এই সকল কাউন্টার নাম্বারে যোগাযোগ করে আপনি আপনার কাঙ্খিত সেবা পেয়ে থাকবেন। আমরা অনেক খোঁজাখুঁজির পর কষ্ট করে সকল বিভাগের নাম্বার গুলো সংগ্রহ করে এই পোষ্টের মাধ্যমে তা আপনাদের সাথে শেয়ার করতে যাচ্ছি।

বাটন মোবাইলে নগদ খোলার নিয়ম

ঢাকা বিভাগের শ্যামলী পরিবহন সকল টিকিট কাউন্টারের নাম্বার

আসাদ গেইট 01714-619173

কল্যাণপুর-1 02-8091161

কল্যাণপুর-2 02-8091162

কে পি বি আর টি সি 02-8091183

সোহরাব পাম্প 02-8091177

টেকনিক্যাল 01865-068922

গাবতলি-03 01865-068925

গাবতলি এন এস 01865-068924

গাবতলি ভি আই পি 02-9002624

গাবতলি -05 02-9014359

গাবতলি -06 02-9014560

গাবতলি মাজার রোড 02-901110

পান্থাপথ 02-9112327

ফকিরাপুল 02-7193725

আরামবাগ -01 02-7192215

আরামবাগ-02 02-7193915

কমলাপুর 02-48316246

সায়দাবাদ-01 02-7541336

সায়দাবাদ-04 02-7541249

আব্দুল্লাহপুর 01865-068930

উত্তরা 02-7914336

নরদা 02-55050218

মালিবাগ 01865-068927

নারায়ণগঞ্জ-01 02-7642882

নারায়ণগঞ্জ-02 02-7647945

নারায়ণগঞ্জ-03 02-7647721

শ্যামলী পরিবহনের চট্টগ্রাম বিভাগের সকল কাউন্টার নাম্বার

চট্রগ্রাম দামপারা বুকিং অফিস
01908899560

চট্রগ্রাম বিআরটিসি বুকিং অফিস ২
01908899634

চট্রগ্রাম এ কে খান বুকিং অফিস (এসি)
01908899563

চট্রগ্রাম এ কে খান – 3 বুকিং অফিস
01908899564

চট্রগ্রাম বিআরটিসি বুকিং অফিস
01908899565

কক্সবাজারের উর্মী অতিথি বুকিং অফিস
01908899567

কক্সবাজার সি পার্ক বুকিং অফিস
01908899568

কক্সবাজারের সুগন্ধা বুকিং অফিস
01908899569

কক্সবাজারের শওকত বুকিং অফিস
01908899570

কক্সবাজার টার্মিনাল বুকিং অফিসে ড
01908899571

বান্দরবান বুকিং অফিস
01908899572

রাঙামাটি বুকিং অফিস
01908899573

খাগড়াছড়ি বুকিং অফিস
01908899574

কাপ্তাই বুকিং অফিস
01908899575

ফটিকছড়ি বুকিং অফিস
01908899576

টেকনাফ বুকিং অফিস
01908899578

শ্যামলী পরিবহনের সিলেট বিভাগের সকল কাউন্টার নাম্বার

সিলেট কদমতলী বুকিং অফিস
01908899579

সিলেট হুমায়ূন চত্বর বুকিং অফিস
01908899580

সিলেট বাজার গেট বুকিং অফিস
01908899581

সিলেট উপশহর বুকিং অফিস
01908899582

সিলেট পাম্প বুকিং অফিস
01908899583

মৌলভীবাজার বুকিং অফিস
01908899584

সুনামগঞ্জ বুকিং অফিস
01908899585

চাতক বুকিং অফিস
01908899586

বিয়ানি বাজার বুকিং অফিস
01908899587

রাজশাহী বিভাগের শ্যামলী পরিবহনের কাউন্টার নাম্বার

রাজশাহী বুকিং অফিস
01908899589

চ্যাপাই বুকিং অফিস
01908899590

কানসার্ট বুকিং অফিস
01908899591

রোহানপুর বুকিং অফিস
01908899592

নাটোর বুকিং অফিস
01908899593

পাবনা বুকিং অফিস
01908899594

বগুড়া বুকিং অফিস
01908899595

নওগাঁ বুকিং অফিস
01908899596

জয়পুরহাট বুকিং অফিস
01908899597

হিলি বুকিং অফিস
01908899598

আককেলপুর বুকিং অফিস
01908899601

বোনাপার বুকিং অফিস
01908899602

রংপুর বিভাগের শ্যামলী পরিবহনের কাউন্টার নাম্বার

রংপুর বুকিং অফিস
01908899603

সাইদপুর বুকিং অফিস
01908899604

ফুলবাড়ি বুকিং অফিস
01908899605

দিনাজপুর বুকিং অফিস – 1
01908899606

দিনাজপুর বুকিং অফিস – ২
01908899607

গাইবান্ধা বুকিং অফিস
01908899608

নীলফামারী বুকিং অফিস
01908899609

রানিশংকাইল বুকিং অফিস
01908899610

ঠাকুরগাঁও বুকিং অফিস
01908899612

পাঁচগর বুকিং অফিস
01908899613

তিতুলিয়া বুকিং অফিস
01908899614

বাংলাবান্ধা বুকিং অফিস
01908899615

কুড়িগ্রাম বুকিং অফিস
01908899616

নাগেশ্বরী বুকিং অফিস
01908899617

ভুরুঙ্গামারী বুকিং অফিস
01908899618

কুষ্টিয়া বুকিং অফিস
01908899619

মেহেরপুর বুকিং অফিস
01908899620

কাজীপুর বুকিং অফিস
01908899621

প্রাগপুর বুকিং অফিস
01908899623

খুলনা বিভাগের শ্যামলী পরিবহনের কাউন্টার নাম্বার

গঙ্গী বুকিং অফিস
01908899624

ভেরামারা বুকিং অফিসে
01908899625

কর্নেলহাট বুকিং অফিস
01908899630

কোইমুলোধন বুকিং অফিস
01908899631

নেভি গেট বুকিং অফিস

অলংকার বুকিং অফিস
01908899635

পাবনা অতিরিক্ত
01908899636

শ্যামলী পরিবহন কাউন্টার নাম্বার টিকিট মূল্য সম্পর্কিত যদি কোন প্রশ্ন থেকে থাকে তাহলে আমাদের কমেন্টের মাধ্যমে জানাতে ভুলবেন না ‌ আমরা চেষ্টা করব অল্প সময়ের মধ্যে আপনার সমস্যাটি সমাধান করার। পরিবহন সম্পর্কিত আরো নিত্যনতুন সংবাদ এর জন্য আমাদের সাথেই থাকুন।

হানিফ পরিবহন অনলাইন টিকিট,
শ্যামলী পরিবহন অনলাইন টিকিট চট্টগ্রাম,
শ্যামলী পরিবহন টিকিট,

শ্যামলী পরিবহন নাম্বার,

শ্যামলী পরিবহন কলকাতা,

শ্যামলী পরিবহন টিকিট মূল্য,

Online bus ticket bd,

Shyamoli Paribahan,

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *