সুইজারল্যান্ড বনাম ক্যামেরুন - Switzerland Vs Cameroon

সুইজারল্যান্ড বনাম ক্যামেরুন – Switzerland Vs Cameroon

5/5 - (1 vote)

সুইজারল্যান্ড বনাম ক্যামেরুন – Switzerland Vs Cameroon

সুইজারল্যান্ড বনাম ক্যামেরুন – Switzerland Vs Cameroon ১৯৩৪ সালে প্রথমবার বিশ্বকাপ খেলা সুইজারল্যান্ড এবার দিয়ে ১২ বার বিশ্ব সেরার আসরে খেলছে। আর ক্যামেরুনের এটি অষ্টম বিশ্বকাপ। ১৯৮২ সালের স্পেন আসরে প্রথমবার খেলেছিল তারা।

Starting at 10:00 UTC on November 24, 2022, Switzerland will face Cameroon at the Al Janoub Stadium stadium in Al Wakrah city, Qatar

সুইজারল্যান্ড বনাম ক্যামেরুন ফিফা

বিশ্বকাপে দুই দলেরই সর্বোচ্চ সাফল্য কোয়ার্টার-ফাইনালে খেলা। ১৯৩৪, ১৯৩৮ ও ১৯৫৪ আসরে সেরা আটে খেলেছে সুইসরা। ক্যামেরুন কোয়ার্টার-ফাইনালে খেলেছে ১৯৯০ সালের আসরে

সুইজারল্যান্ড বনাম ক্যামেরুন 2022

সবশেষ পাঁচ ম্যাচে একটি জয় ও একটি ড্র করেছে ক্যামেরুন। হেরেছে বাকি তিন ম্যাচ। সুইজারল্যান্ড তাদের আগের পাঁচ ম্যাচে জিতেছে তিনটি, হার দুই ম্যাচে।

সুইজারল্যান্ড বনাম ক্যামেরুন

বিশ্বকাপে ক্যামেরুনের সবশেষ জয় ২০০২ আসরে। কাতারের প্রতিবেশী রাষ্ট্র সৌদি আরবকে ১-০ গোলে হারিয়েছিল তারা। ২০১০ ও ২০১৪ সালের আসরে গ্রুপ পর্বের সবকটি ম্যাচে হারে দলটি।

Google News Flow

সুইজারল্যান্ড বনাম ক্যামেরুন লাইভ খেলা দেখবেন

যেন তিনি কাতার বিশ্বকাপ নিজের ঘরে তুলতে পারেন । অনেকেই আছেন সুইজারল্যান্ড বনাম ক্যামেরুন লাইভ ফুটবল ম্যাচ দেখার জন্য অনলাইনে সার্চ করে থাকেন । তাদের কথা চিন্তা করে আজকে আমি আমার পোস্টের মাধ্যমে কাতার বিশ্বকাপের লাইভ ফুটবল ম্যাচ কিভাবে দেখবেন সে সম্পর্কে বিস্তারিত তুলে ধরব । অনেকেই আছেন যারা সুইজারল্যান্ড বনাম ক্যামেরুন লাইভ ফুটবল ম্যাচ দেখার জন্য অনলাইনে সার্চ করে থাকেন । তারা খুব সহজেই জানতে পারবেন কিভাবে সুইজারল্যান্ড বনাম ক্যামেরুন লাইভ ফুটবল ম্যাচ উপভোগ করবেন সে সম্পর্কে । তাহলে আসুন জেনে নেয়া যাক সুইজারল্যান্ড বনাম ক্যামেরুন লাইভ ফুটবল ম্যাচ 2022।

সুইজারল্যান্ড বনাম ক্যামেরুন - Switzerland Vs Cameroon
সুইজারল্যান্ড বনাম ক্যামেরুন – Switzerland Vs Cameroon

সুইজারল্যান্ড বনাম ক্যামেরুন – Switzerland Vs Cameroon

আপনি কি সুইজারল্যান্ড বনাম ক্যামেরুন লাইভ ফুটবল ম্যাচ দেখার জন্য এসেছেন । তাহলে আমাদের আজকের এই পোস্টে আপনাকে স্বাগতম । কারণ এখন আমি আমার পোস্টের মাধ্যমেসুইজারল্যান্ড বনাম ক্যামেরুন লাইভ ফুটবল ম্যাচ কিভাবে দেখবেন তা আপনাদের সামনে তুলে ধরব । সারা পৃথিবীতে ব্রাজিলের অনেক ভক্ত সমর্থন রয়েছে । তারা কিভাবে ক্যামেরুন বনাম সুইজারল্যান্ড ম্যাচ উপভোগ করবে এ নিয়ে চিন্তিত । তাইতো তাদের কথা চিন্তা করে আজকে আমি আমার এই পোস্টটি সাজিয়েছি । আমাদের পোস্টটি সম্পুর্ণ পড়লেই আপনি বুঝতে পারবেন কিভাবে আপনি ক্যামেরুন বনাম সুইজারল্যান্ড ম্যাচ টি উপভোগ করবেন । তাই আপনি যদি ক্যামেরুন বনাম সুইজারল্যান্ড ভক্ত হয়ে থাকেন তাহলে আমাদের সম্পূর্ন পোস্ট পড়ুন ।আশা করছি আমাদের সম্পূর্ণ পোস্টটি পড়লে আপনি জানতে পারবেন কিভাবে সুইজারল্যান্ড বনাম ক্যামেরুন ম্যাচ উপভোগ করবেন সে সম্পর্কে বিস্তারিত । তাহলে আসুন জেনে নেয়া যাক ব্রাজিল বনাম সার্বিয়া লাইভ ফুটবল ম্যাচ 2022।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *