ভিভো মোবাইল দাম বাংলাদেশ ২০২২

2/5 - (1 vote)

ভিভো মোবাইল দাম বাংলাদেশ ২০২২

অসাধারণ ক্যামেরা এবং দারুণ সব ফিচার হওয়ার কারণে ভিভোর ফোনগুলো নিয়ে বাংলাদেশের মানুষদের অনেক বেশি আগ্রহ। প্রতিযোগিতার এই বাজারের শাওমি রিয়েল মির মত কোম্পানিগুলো স্পেসিফিকেশন কে কার চেয়ে সেরা হবে তা নিয়ে রীতিমতন প্রতিযোগিতায় নেমেছে সে ক্ষেত্রে গ্রাহকদের কথা চিন্তা করে অন্য এক কৌশল অবলম্বন করেছে ভিভো।

ভিভো মোবাইল কোম্পানি সব ধরনের গ্রাহকের মন জয় করতে বিভিন্ন দামে বাজারে মোবাইল ছেড়েছে আপনার বাজেট কম হোক বা অনেক বেশি আপনার বাজেটের মধ্যেই আপনি যে কোন মডেলের ভিভো ফোন পেতে পারেন।

ফোনের ক্ষেত্রে স্পেসিফিকেশনের ফোকাস দাঁডিয়ে ব্যবহারের উপযোগী তাও আকর্ষণীয়তার দিক দিয়ে বেশি গুরুত্ব দেয় এই মোবাইল কোম্পানিগুলোর মূলত অনলাইন অফলাইন সব মার্কেটের জন্যই তৈরি করা হয়েছে।

বাংলাদেশেও অফিশিয়ালি ভিভোর বেশ কয়েকটি মডেলের ফোন বাজারে পাওয়া যাচ্ছে বাজারের সবচেয়ে ভালো ফোন যেগুলো রয়েছে সেগুলোর সাথে পাল্লা দিয়ে মোবাইল কোম্পানিতে আবার কমদামের যে ফোন গুলো রয়েছে সেগুলো পাশাপাশি ভালো মানের স্মার্টফোন বিক্রি করছে ভিভো। চলুন জেনে নেওয়া যাক বাংলাদেশের ভিভো মোবাইলের দাম সম্পর্কে এবং আজকে নতুন কিছু মডেলের স্পেসিফিকেশনও জানব।

ভিভো ভি২৩ ৫জি এর দাম – Vivo V23 5G

বাংলাদেশের বাজারে ভিভোর নতুন ফিচার চলে এসেছে মাত্র 40 হাজার টাকা দামের এই ফোনটিতে অসাধারণ ডিজাইনের পাশাপাশি দাম বিবেচনায় পাচ্ছেন মানানসই সব ফিচার।

এই ফোনটিতে রয়েছে আকর্ষণীয় ক্যামেরা ফিচার বিশেষ করে এই ফোনটির ফ্রন্ট ক্যামেরা তে বেশি গুরুত্ব দেওয়া হয়েছে ডুয়াল ফ্রন্ট ক্যামেরার পাশাপাশি এলইডি লাইট রয়েছে ভিভো এই মোবাইল ফোন। ডিসপ্লেতে 6.4 ইঞ্চি এলইডি ডিসপ্লে ব্যবহার করা হয়েছে প্রসেসর বরাবরের মতোই সবচেয়ে ভালো মিডিয়াটেক ডাইভারসিটি 920 ব্যবহার করা হয়েছে।

দেশের বাজারে সবচেয়ে বেশি দামে ভিভোর যে ফোনটি পাওয়া যাচ্ছে, সেটি হলো ভিভো এক্স৭০ প্রো ফোনটি। ফোনটির ৫জি সুবিধা ও অসাধারণ ক্যামেরা সেটাপ মিলিয়ে অনেকের কাছে ৭৩হাজার প্রাইস ট্যাগ ভালো একটি ডিল মনে হতে পারে।

ভিভো এক্স৭০ প্রো ৫জি এর স্পেসিফিকেশনঃ

  • ডিসপ্লেঃ ৬.৫৬ইঞ্চি
  • প্রসেসরঃ মিডিয়াটেক ডাইমেনসিটি ১২০০ ৫জি
  • র‍্যামঃ ১২জিবি
  • স্টোরেজঃ ২৫৬জিবি
  • ব্যাক ক্যামেরাঃ ৫০মেগাপিক্সেল কোয়াড ক্যামেরা
  • ফ্রন্ট ক্যামেরাঃ ৩২মেগাপিক্সেল
  • ব্যাটারিঃ ৪৪৫০মিলিএম্প

জিবি র্যাম ও 128 জিবি ইন্টারনাল স্টোরেজ সম্বলিত এই ফোনটি বাজারে এখন পাওয়া যাচ্ছে। ফোনটির মেন ক্যামেরা 64 মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা ফ্রন্ট ক্যামেরা a50 মেগাপিক্সেল ক্যামেরা রাখা হয়েছে। ফোনটি 3g 4g 5g যেকোনো মোবাইল নেটওয়ার্কের ব্যবহার করা যাবে।

চার্জিং ব্যাকআপের দৃষ্টিপাত করে মোবাইলটিতে 4200 মিলি এম্পিয়ারের লিথিয়াম ব্যাটারি ব্যবহার করা হয় এবং 40 ওয়াট এর ফাস্ট চার্জিং ব্যবহার করা হয়েছে যার কারণে আপনি খুব দ্রুত সময়ের মধ্যে ফোনটি চার্জ দিতে পারবেন। দেশের বাজারে এই ফোনটি এখন মাত্র 39 হাজার 999 টাকা দিয়ে পাওয়া যাচ্ছে তাই আপনি যদি ফোন কিনতে আগ্রহী হন তাহলে অবশ্যই এই ফোনটি কিনতে পারেন।

ভিভো এক্স৭০ প্রো ৫জি এর দাম (Vivo X70 Pro 5G)

আপনি যদি ভিভো ফোন ব্যবহার করতে আগ্রহী হয়ে থাকে তাহলে দেশের বাজারে সবচেয়ে দামি যে বিভোর ফুর্তি পাওয়া যাচ্ছে তাহলে হল Vivo X70 Pro 5G। মোবাইলটি তে রয়েছে ফাইভজি সুবিধা এবং অসাধারণ ক্যামেরা সেটআপ যার কারণে মোবাইলটির মূল্য নির্ধারণ করা হয়েছে 73 হাজার টাকা।10000 টাকার মধ্যে ভিভো মোবাইল

দামে যেমন এই মোবাইলটি অনেক বেশি ঠিক তেমনি অনেক বেশি দেওয়া হয়েছে বলে মনে করি। মোবাইলটির ডিসপ্লেতে 6.56 এলইডি ডিসপ্লে ব্যবহার করা হয়েছে প্রসেসর মিডিয়াটেক ডাইভারসিটি 1200 5G ব্যবহার করা হয়। ফোনটি যে কোন গেম প্লানিং এর জন্য বেস্ট হবে এজন্য র্যাব 12 জিবি ইন্টারনাল স্টোরেজ 256gb

মোবাইলটির পেছনের মেইন ক্যামেরা 50 মেগাপিক্সেল ক্যামেরা এবং সামনে ফ্রন্ট ক্যামেরায় 32 মেগাপিক্সেলের রাখা হয়েছে। অন্যান্য মোবাইলের মডেলের মতোই এই ফোনটিতে 4450 মিলি এম্পিয়ার এর ব্যাটারি ব্যবহার করা হয়েছে যার কারণে আপনি দীর্ঘ সময় ধরে গেম ও কথা বলতে পারবেন।

ভিভো মোবাইল ফোন বাংলাদেশি প্রাইস 72 হাজার 990 টাকা।

ভিভো মোবাইলের দাম

ভিভো এক্স৬০ প্রো এর দাম – Vivo X60 Pro

ভিভো মোবাইল কোম্পানির তরফ থেকে প্রায় 70,000 টাকা দামে পাওয়া যাচ্ছে ভিভো 1601 মোবাইল ফোনটি। এই মোবাইল টি তে রয়েছে 5g সুবিধা ও আকর্ষণীয় কালারের বিভিন্ন ডিজাইনের ফোন।

ডিসপ্লেতে বিশেষ 6.5 ইঞ্চি ব্যবহার করা হয়েছে প্রসেসর কোয়ালকম স্ন্যাপড্রাগন 805 এই ফোনটিতে আপনি যেকোন ধরনের গেমস খেলতে পারবেন কেননা র্যাব 12 জিবি ইন্টারনাল স্টোরেজ 256gb ফোনটির ব্যাক ক্যামেরায় 48 মেগাপিক্সেলের ট্রিপল ক্যামেরা ব্যবহার করা হয়েছে এবং সামনে 32 মেগাপিক্সেলের ক্যামেরা ব্যবহার করা হয়েছে।

ভালো ব্যাটারি ব্যাকআপ এর জন্য 4 হাজার 200 মিলি এম্পিয়ার এর ব্যাটারি সংযুক্ত করা হয়েছে যার কারণে আপনি দীর্ঘ সময় ধরে ফোনটি ব্যবহার করতে পারবেন। ভিভো যেকোনো কাস্টমার কেয়ার সার্ভিস থেকে এই মোবাইল ফোনটি আপনি 69 হাজার 990 টাকা দিয়ে ক্রয় করতে পারবেন।

ভিভো ভি২১ মোবাইল – Vivo V21

বাংলাদেশের বাজারে অসাধারণ লোক নিয়ে বেশ সাড়া ফেলেছিল ভিভো v9 মোবাইল ফোনটি দেখতে বেশ সুন্দর হয় ব্যবহার করা হয়েছে যার কারণে আপনি আগ্রহী হবেন বলে আশা করছে। মোবাইলের ডিসপ্লেতে 6.44 ইঞ্চি ব্যবহার করা হয় মিডিয়াটেক ডায়মন্ড সিটি 800 ইউ ফাইভ প্রসেসর এর সাথে 8 জিবি রেম 128 জিবি স্টোরেজ ব্যবহার করা হয়েছে।

মোবাইলের মেইন ক্যামেরায় 64 মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা এবং সামনের সেলফিতে 44 মেগাপিক্সেলের ক্যামেরা ব্যবহার করা হয়েছে। মোবাইলের ব্যাটারি টা একটু কমিয়ে আনা হয়েছে যার কারণে 4 হাজার মিলিয়াম্পেরে ব্যাটারি ব্যবহার করা হবে জানান রিমুভাল। এ ফোনটি পাওয়া যাচ্ছে মাত্র 32 হাজার 990 টাকা।

ভিভো ভি২০ এসই এর দাম – Vivo V20 SE Price in Bangladesh

ভিভোর স্ন্যাপড্রাগন প্রসেসর নিয়ে যাদের পছন্দ তারা 23 হাজার টাকা বাজেটের ভিভো v20 এই ফোনটি ব্যবহার করতে পারেন দামের মধ্যে বেশ ভালো এই ফোনটিতে বেশ কিছু ফিচার রয়েছে যা আপনার ব্যবহার উপযোগী। 6.4ইঞ্চি ডিসপ্লের সাথে কোয়ালকম স্নাপড্রাগণ 665 ব্যবহার করা হয়েছে 8gb 128gb রম ও রম এর পাশাপাশি 48 মেগাপিক্সেলের ক্যামেরা এবং ফ্রন্ট ক্যামেরায় 32 মেগাপিক্সেলের ব্যবহার করা হয়েছে। এ মোবাইলটিতে 4100 মিলি এম্পিয়ার এর ব্যাটারি ব্যবহার করা হয়েছে যার কারণে আপনি দীর্ঘ সময় কথা গেম খেলতে পারবেন।

আমরা আলোচনার একদম শেষ পর্যায়ে চলে এসেছে যেখানে আমরা আপনাকে বলতে চাই যে দেশের অন্যতম জনপ্রিয় মোবাইল কোম্পানি হওয়ার সুবাদে যেকোনো বাজেটের মোবাইল ফোনে কোম্পানির তরফ থেকে পাওয়া যাচ্ছে তাই আপনি আপনার সাধ্যের মধ্যে পছন্দমত যেকোনো ফিচারটি ব্যবহার করতে পারেন। দেশের যেকোনো ভিভো কাস্টমার কেয়ার অথবা এদের থেকে যে কোন মডেলের ফোর সংগ্রহ করা এখন সময়ের ব্যাপার।

ভিভো মোবাইল দাম বাংলাদেশ ২০২২
ভিভো মোবাইল দাম বাংলাদেশ ২০২২

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *