রেডমি নোট ১১ বাংলাদেশ প্রাইস ২০২৩

রেডমি নোট ১১ বাংলাদেশ প্রাইস ২০২৩: সম্পূর্ণ তথ্য

Rate this post

রেডমি নোট ১১ বাংলাদেশে একটি জনপ্রিয় স্মার্টফোন যা মাধ্যমে ব্যবহারকারীদেরকে একটি সম্পূর্ণ স্মার্টফোন অভিজ্ঞতা দেয়। রেডমি নোট ১১ বাংলাদেশ প্রাইস ২০২৩, এই নিবন্ধে, আমরা আপনাকে রেডমি নোট ১১ এর প্রাইস এবং সাথে এর সম্পূর্ণ তথ্য সরবরাহ করব। যদি আপনি এই স্মার্টফোনটি কিনতে আগ্রহী হন বা কেনার পরিকল্পনা করছেন, তবে অবশ্যই এই নিবন্ধটি পড়ুন যাতে আপনি এটি সম্পর্কে সম্পূর্ণ ধারণা পান।

রেডমি নোট ১১ বাংলাদেশে প্রাইস ২০২৩

রেডমি নোট ১১ এর বাংলাদেশের প্রাইস বছরের সাথে পরিবর্তিত হতে পারে। বিভিন্ন দিনের সময়ে, কম্পিউটার বা মোবাইল বাজারের সর্বশেষ পরিসংখ্যান অনুযায়ী প্রাইস স্থির থাকে না। তাই, আপনার এলাকার বিভিন্ন মোবাইল শপে যান এবং সঠিক প্রাইস জানতে সম্ভবত সেখানে যাচাই করুন।

রেডমি নোট ১১ বাংলাদেশ প্রাইস ২০২৩ Xiaomi Redmi Note 11
রেডমি নোট ১১ বাংলাদেশ প্রাইস ২০২৩

যদিও, এই নিবন্ধে আমরা একটি উল্লেখযোগ্য প্রাইস উল্লেখ করছি, তবে দয়া করে মনে রাখবেন যে প্রাইসটি পরিবর্তিত হতে পারে এবং আপনার যে স্থানে কেনার পরিকল্পনা করছেন সেখানে প্রযোজ্য প্রাইসটি যাচাই করুন।

রেডমি নোট ১১ স্পেসিফিকেশন

রেডমি নোট ১১ এর স্পেসিফিকেশনগুলি খুবই সামরিক। এটি একটি হাইএন্ড স্মার্টফোন যা উন্নত বৈশিষ্ট্য সম্পন্ন। একটি সম্পূর্ণ তালিকা এবং স্পেসিফিকেশন সামগ্রিকভাবে নিম্নলিখিতঃ

  • ডিসপ্লে: 6.67 ইঞ্চি ফুল এইচডি+ ডিসপ্লে, রেজোলিউশন 1080 x 2400 পিক্সেল, 120 হার্টজ রিফ্রেশ রেট
  • প্রসেসর: Qualcomm Snapdragon 678 অক্টা-কোর প্রসেসর
  • র‍্যাম: 4GB, 6GB বা 8GB RAM
  • স্টোরেজ: 64GB বা 128GB ইনটারনাল স্টোরেজ, মাইক্রোএসডিকার্ড সাপোর্ট
  • ক্যামেরা: পিছনে চারটি ক্যামেরা – 64 মেগাপিক্সেল প্রাইমারি সেনসর, 8 মেগাপিক্সেল উল্ট্রা-ওয়াইড ক্যামেরা, 2 মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা, এবং 2 মেগাপিক্সেল ডেপথ সেনসর। সেলফি ক্যামেরা – 20 মেগাপিক্সেল
  • ব্যাটারি: 5000 mAh ব্যাটারি, 33W গুদামী চার্জিং
  • অপারেটিং সিস্টেম: MIUI 12 উপরে এ্যান্ড্রয়েড 11
  • অন্যান্য বৈশিষ্ট্য: ফিংগারপ্রিন্ট সেন্সর, ইনফ্রারেড পোর্ট, উন্নত সাউন্ড সিস্টেম, ডুয়াল সিম সাপোর্ট

রেডমি নোট ১১ এর বৈশিষ্ট্য

রেডমি নোট ১১ এর বৈশিষ্ট্যগুলি এটিকে একটি আকর্ষণীয় স্মার্টফোন করে তুলেছে। কিছু প্রধান বৈশিষ্ট্যগুলি নিম্নলিখিতঃ

  1. ডিসপ্লে এবং ডিজাইন: রেডমি নোট ১১ একটি বড় 6.67 ইঞ্চি ফুল এইচডি+ ডিসপ্লে দিয়ে এসেছে। এটি সরাসরি চোখে পড়ে এবং আপনাকে একটি স্মুদ এবং সুন্দর দৃশ্য প্রদান করে। সুন্দর কার্ভড ডিজাইন এবং গ্লাস ব্যবহার করা এটির সুন্দরতা আরও বাড়ানোয়া হয়েছে।
  2. পারফরমেন্স: রেডমি নোট ১১ এর একটি গুরুত্বপূর্ণ বৈশিষ্ট্য হলো তার পারফরমেন্স। এটি পাওয়ারফুল Qualcomm Snapdragon 678 প্রসেসরের সাথে সমন্বিত যা দ্বারা আপনি স্মুদভাবে মাল্টিটাস্কিং করতে পারেন এবং অ্যাপগুলি দ্রুত চালাতে পারেন। যেমন বেশিরভাগ গেম এবং হাই-ইন্টেন্সিভ অ্যাপস স্মুদভাবে চালানো যায়।
  3. ক্যামেরা: রেডমি নোট ১১ এর পিছনে চারটি ক্যামেরা আছে যা দ্বারা আপনি অদ্ভুত ছবি তুলতে পারেন। 64 মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা ব্যবহার করে আপনি শানক্ত ছবি তুলতে পারেন এবং 8 মেগাপিক্সেল উল্ট্রা-ওয়াইড ক্যামেরা দ্বারা প্যানোরামিক ছবি তুলতে পারেন। এছাড়াও, ম্যাক্রো ক্যামেরা দিয়ে আপনি নিকটবর্তী বিস্তৃতিতে ছবি তুলতে পারেন এবং ডেপথ সেনসর দিয়ে প্রোফাইল পিকচার তুলতে পারেন। ফরন্টে আপনি 20 মেগাপিক্সেল ক্যামেরা ব্যবহার করে সেলফি তুলতে পারেন।
  4. ব্যাটারি: রেডমি নোট ১১ এর 5000 mAh ব্যাটারি দিয়ে আপনি দীর্ঘস্থায়ী ব্যবহার করতে পারেন। এটি একবার চার্জ করলেই আপনি দিনগুলি ব্যবহার করতে পারবেন। এর সাথে 33W গুদামী চার্জিং সুবিধা রয়েছে যা দ্বারা চার্জিং সময় কমাতে পারেন।
  5. অন্যান্য বৈশিষ্ট্য: রেডমি নোট ১১ এর মধ্যে আরও কিছু উল্লেখযোগ্য বৈশিষ্ট্য রয়েছে, যেমন ফিংগারপ্রিন্ট সেনসর ব্যবহার করে আপনি স্মার্টফোনটি সহজেই আনলক করতে পারেন। এছাড়াও, এটি ইনফ্রারেড পোর্ট দিয়ে একটি রিমোট কন্ট্রোলার হিসাবে ব্যবহার করা যায় এবং উন্নত সাউন্ড সিস্টেম এটির মাধ্যমে আপনি উচ্চ-গুণমানের সংগীত এবং মিডিয়া আউটপুট উপভোগ করতে পারেন। এর সাথে ডুয়াল সিম সাপোর্ট আছে যা আপনাকে একই সময়ে দুটি সিম ব্যবহার করতে দেয়।

See More: Xiaomi Redmi Note 11 – Full phone specifications

এটি সবসময় ভাল করে মনে রাখবেন যে, দাম এবং সম্ভাব্য উন্নতির সাথে পণ্যের বৈশিষ্ট্য পরিবর্তিত হতে পারে। তাই, আপনার এলাকার রেডমি ডিলারের সাথে যোগাযোগ করে সঠিক প্রাইস এবং স্টক জানতে সুপারিশ করা হবে।

Google news

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *