নিজের বিবাহ বার্ষিকী ফেসবুক স্ট্যাটাস

নিজের বিবাহ বার্ষিকী ফেসবুক স্ট্যাটাস 2023

Rate this post

“শুভ বিবাহ বার্ষিকী” উপলক্ষে “বকুল দেব” এর লেখা বিখ্যাত কবিতার কয়েকটি লাইন দেখে নিন। আর চাইলে নিজের নিজের বিবাহ বার্ষিকী উপলক্ষে কবিতা লিখে ফেসবুকে পোস্ট করতে পারেন।

নিজের বিবাহ বার্ষিকী ফেসবুক স্ট্যাটাস

নিজের বিবাহ বার্ষিকী ফেসবুক স্ট্যাটাস

প্রতি বছর এই দিনটিতে
আমি ভীষণ পুলকিত হই
আমাদের বিশুদ্ধ ভালোবাসায়।
আনন্দ এবং বেদনার স্মৃতিগুলো,
আমাদের ভালোবাসাকে অনুরক্ত ও সমৃদ্ধ করেছে।
আমার জীবনে এই দিনটি অতি মূল্যবান
যা আমি গভীরভাবে মূল্যায়ন করি, শুধু তোমারই জন্য।

নিজের বিবাহ বার্ষিকী ফেসবুক স্ট্যাটাস
নিজের বিবাহ বার্ষিকী ফেসবুক স্ট্যাটাস

প্রিয়তমা,
ভালোবাসি তোমাকে ভীষণভাবে
তুমি পাশে থাকলে,
সব অভিজ্ঞতাই আমার জন্য সুন্দর।
বারে বারে ফিরে আসুক সুন্দর এই দিনটি,
শুভ হোক আমাদের বিবাহ বার্ষিকী।

শুভ বিবাহ বার্ষিকী শুভেচ্ছা কবিতা কবিতা হিসেবে আর একজন জনপ্রিয় কবি – অতনু সেনগুপ্ত এর “বিবাহ বার্ষিকী” কবিতার কয়েকটি লাইন দেখে নিন।

অচেনার পথ দুটি অজানার দুটি মন,
সাথে নিয়ে চলা পথে আসে সেই শুভ ক্ষণ-
বেশ হল পরিচয় পরিশেষে পরিণয়;
পাশাপাশি চলা পথ আবেগেই শুরু হয়।

জীবনের অনুভূতি ভাগাভাগি দোলা দেয়,
সুখ দুখ হাসিটায় পিছুটান না যে রয়-
দিবস যে বয়ে চলে স্বপ্নের মাঝেতে;
অতীতের স্মৃতিগুলো উঁকি মারে মনেতে।

নিজের বিবাহ বার্ষিকী কবিতা হিসেবে চাইলে নিচের কবিতা বউ কে পড়ে শোনাতে পারেন। “বিবাহ বার্ষিকী” কবিতা টি লিখেছেন আর একজন খাতিমান কবি “উত্তম চক্রবর্তী”। বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা কবিতা হিসেবে নিচের কবিতা টি দেখে নিন।

বিবাহ বার্ষিকীর এই দিনে
খুশিতে মাতি সবজনে।
ফিরে আসুক বারে বারে
আনন্দের এই মহাক্ষণে।

বিশ্বাসের উপর ভর করে
ভালোবাসার হাত ধরে।
সন্দেহ অবিশ্বাস দূর করে
পরম প্রভুর কৃপাতে।

See: জন্মদিনের শুভেচ্ছা স্ট্যাটাস বন্ধু

নিজের বিবাহ বার্ষিকী স্ট্যাটাস

  • শুভেচ্ছা স্ট্যাটাসঃ প্রিয়তম বিবাহিত জীবনের প্রথম তোমার সাথে একটি বছর কাটিয়েছি। আমি ভাগ্য গুনে তোমায় পেয়েছি। তাই বিধাতার কাছে পরম শুকরিয়া। ধন্য তোমায় পেয়ে। শুভ বিবাহ বার্ষিকী।
  • শুভেচ্ছা স্ট্যাটাসঃ শুভ বিবাহ বার্ষিকী, আমার ভালবাসা। আমার জীবনে তোমাকে পেয়ে আমি কত ভাগ্যবান!
  • শুভেচ্ছা স্ট্যাটাসঃ কোন এক ক্লান্তি লগ্নে তোমার সাথে আমার জীবনের সাথে জীবনও বাধা পড়েছিল। তাই আজ তোমায় আমার শুভ বিবাহ বার্ষিকী শুভেচ্ছা।
  • শুভেচ্ছা স্ট্যাটাসঃ প্রিয়তম আমি তোমাকে নিয়ে অনেক খুশি, ১টা বছর নয় মনে হচ্ছে হাজার বছর তোমার পাঁশে থাকি।। শুভ বিবাহ বার্ষিকী।
  • শুভেচ্ছা স্ট্যাটাসঃ তোমাকে পাওয়ার খুশি কিভাবে বুঝাবো জানিনা, তুমি আমার হৃদ্যের মনীকোঠরে থেকো সারাজীবন সেই আশা ব্যক্ত করি। শুভ বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা।
  • শুভেচ্ছা স্ট্যাটাসঃ আজ আমাদের প্রথম শুভ বিবাহ বার্ষিকী, কিন্তু মনে হচ্ছে কত গুলো বছর আমরা একসাথে , তুমি যেভাবে পুরো পরিবারকে তোমার করে নিয়েছো সেটা আমার কাছে বড় পাওয়া।।
  • শুভেচ্ছা স্ট্যাটাসঃ আজকের এই দিনে আমি বিশ্বের সবথেকে মধুর, সুন্দরতম মানুষটির সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছি। আমি তোমাকে অনেক ভালোবাসি এবং শেষ নিশ্বাস পর্যন্ত ভালোবেসে যাবো। *শুভ বিবাহ বার্ষিকী*
  • শুভেচ্ছা স্ট্যাটাসঃ প্রিয় আজকের এই দিনে জন্ম জন্মান্তরের জন্য কেউ আমার জীবনে এসেছিল। এক পরিণয়ের সুতোয় বিবাহবন্ধনে আবদ্ধ হয়ে ছিলাম আমরা।
  • শুভেচ্ছা স্ট্যাটাসঃ পৃথিবীর সবকিছুই সম্পদ কিন্তু এই সম্পদের মধ্যে সর্বোত্তম সম্পদ হলো সতী-সাধ্বী স্ত্রী। আর আমি এমন একজনকে পেয়েছি, সে হলো তুমি।
  • শুভেচ্ছা স্ট্যাটাসঃ আজ আমার বিবাহ বার্ষিকী। কিন্তু বিবাহের মাধ্যমে শুধু আমাদের ভাগ্যই একসাথে যুক্ত হয়েছিল তা নয়, তার সাথে সাথে আমাদের মনও একত্রে যুক্ত হয়েছিল।

নিজের বিবাহ বার্ষিকী স্ট্যাটাস বাংলা

বিবাহিত জীবনের প্রথম একটি বছর কাটিয়েছি। ভাগ্য গুনে তোমায় পেয়েছি। বিধাতার কাছে পরম শুকরিয়া। ধন্য তোমায় পেয়ে। শুভ বিবাহ বার্ষিকী।

পৃথিবীর সবকিছুই সম্পদ এই প্রার্থীর সম্পদের মধ্যে সর্বোত্তম সম্পদ হলো সতী-সাধ্বী স্ত্রী। আর আমি এমন একজনকে পেয়েছি। সে হলো তুমি।

তুমি আমার উত্তম স্ত্রী আর তুমি আমার শ্রেষ্ঠ সম্পদ। আমার বিবাহিত জীবনে সে সম্পদ পেয়ে আমি ধন্য
শুভ বিবাহ বার্ষিকী স্ট্যাটাস

বছর পেরিয়ে যায়, সময় ফুরিয়ে যায়। আর তোমার আমার একসাথে থাকার আকাঙ্ক্ষা আরও বেড়ে যায়। বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা নিও প্রিয়তমা।

বিবাহের এতো বছর পরের তোমার আমার ভালোবাসা কত মধুর আর কত খাঁটি। ভালবাসি তোমাকে আমার মিষ্টি বউ। শুভ বিবাহ বার্ষিকী শুভেচ্ছা তোমাকে।

ধুয়ে মুছে পিছনের সকল গ্লানি আমরা আরও একটি নতুন বছর শুরু করতে যাচ্ছি। শুভ বিবাহ বার্ষিকী।

১ম, ২য়, ৩য়, ৮ম, ও ৪র্থ বিবাহ বার্ষিকী স্ট্যাটাস

অভিযোগ যদি থেকে থাকে মনে করে দিও তুমি ক্ষমাএই শুভ দিনে বিবাহ বার্ষিকী শুভেচ্ছা নিও প্রিয় তমা।

দেখতে দেখতে আমাদের চারটি বছর পার হয়ে গেল। বুঝতেই পারলাম না কিভাবে এত দ্রুত সময়ের চলে গেল। সত্যিই মানুষ কথাই বলেনা মধুর সময় গুলো খুব দ্রুত চলে যায়। দোয়া করি তোমাকে সাথে নিয়ে সামনের দিনগুলো যেন এভাবেই কেটে যায়। হাসিখুশি ভাবে তোমাকে নিয়ে জীবনের শেষ মুহূর্ত পর্যন্ত কাটাতে চাই।
তোমাকে সাথে নিয়ে আমার জীবনের পথ চলার দুইটি বছর পূর্ণ হল। এরমধ্যে শত রাগ ঝগড়া বিবাদ খুনসুটি হয়েছে ।তবে আমি সবসময় চেষ্টা করেছি তোমাকে হাসিখুশি রাখার। তুমিও তার কম চেষ্টা করনি। আমরা রাগ বিপদ ঝগড়া ভুলে নতুন করে আরেকটি বছর শুরু করতে চাচ্ছি। পিছনের সব বিভেদ ভুলে গিয়ে আস ভালোবাসায় ডুবে যাই আমরা।
বছর ঘুরে বছর এলো এলো নতুন দিন, তোমায় নিয়ে নতুন করে
সাজাই স্বপ্ন রঙিন।

নিজের বিবাহ বার্ষিকী ইসলামিক শুভেচ্ছা

Marriage নিজের বিবাহ বার্ষিকী শুভেচ্ছা জানানোর অনেক উপায় আছে। কেউ কেই তাই নিজের বউ কে ইসলামিক স্ট্যাটাস বা মেসেজ দিয়ে শুভেচ্ছা জানাতে চাই। শুভ বিবাহবার্ষিকী স্বামী স্ত্রীর স্বামীকে বিবাহ বার্ষিকী শুভেচ্ছা জানান। নিজের বিবাহ বার্ষিকী ইসলামিক শুভেচ্ছা মেসেজ ও স্ট্যাটাস দেখে নিন।

বিয়ে-শাদী ও স্বামী-স্ত্রী নিয়েও কোরআন হাদিসে অনেক কথা আছে। হযরত ওমর ফারুক রাদিয়াল্লাহু তা’আলা আনহু বলেছিলেন- ঈমানের পরে চরিত্রবান স্ত্রী লাভ একটি বিরাট নিয়ামত।

অন্য একটি হাদীসে আরো বলা হয়েছে যে- পৃথিবীর সবকিছুই সম্পদ। এই প্রার্থীর সম্পদের মধ্যে সর্বোৎকৃষ্ট উত্তম সম্পদ হলো একজন নেককার স্ত্রী।

আপনার বউকে বিবাহ বার্ষিকী শুভেচ্ছা জানানোর জন্য নিজের বিবাহ বার্ষিকী ইসলামিক শুভেচ্ছা স্ট্যাটাস মেসেজ দেখুন।

আল্লাহ আমাদের নেক বন্ধনকে চির মজবুত করুন। যতদিন বেঁচে থাকব আল্লাহ যেন আমাদেরকে এভাবে হাসি খুশি রাখেন।

আজ আমাদের শুভ বিবাহ বার্ষিকী। আজকের এই দিনের উসিলা করে আল্লাহ আমাদের ঘরে রহমত ও বরকত দিয়ে ভরপুর করে দিন। শুভ বিবাহ বার্ষিকী আমার প্রিয়তমা সহধর্মিনী।

আজ আমাদের তৃতীয় বিবাহ বার্ষিকী। ৩য় বিবাহ বার্ষিকী তে তোমাকে বিবাহ বার্ষিকী উপহার হিসেবে বিবাহ বার্ষিকীর কবিতা শুনাতে চাই প্রিয় সহধর্মিণী।

তুমি আমার হৃদয়ের সর্বোত্তম আসন দখল করে নিয়েছো। যেদিন আমরা এই পবিত্র বন্ধনে আবদ্ধ হয়ে ছিলাম সেদিন আল্লাহ আমাদের রহমতের দৃষ্টিতে তাকিয়ে ছিলেন। বিবাহ বার্ষিকী উপলক্ষে তোমাকে আমার হৃদয়ের গভীর থেকে ভালোবাসা জানাই।

স্ত্রী কে বিবাহ বার্ষিকী শুভেচ্ছা

আজ আমার বিবাহ বার্ষিকী। নিজের বিবাহ বার্ষিকী উপলক্ষে কবিতা বা স্ট্যাটাস কিছুই মুখে আসছে না।

আজ আমাদের তৃতীয় বিবাহ বার্ষিকী। দেখতে দেখতে তিনটি বছর খুব হাসিখুশি ভাবে পার হয়ে গেল। বিধাতার কাছে দোয়া করি তোমাকে নিয়ে যেন বাকি জীবনটা এভাবেই হাসিখুশি ভাবে পার করতে পারি।

গুগল নিউজ ফলো করে রাখুন

ওগো আমার প্রিয়তমা
ধন্য আমি ধন্য,
ধরার বুকে ইস্ত্রি করে
তোমায় পাবার জন্য।
দুই হাত তুলে প্রার্থনা করি
থাকো তুমি সুখে,
আজীবন মোরা একসাথে থাকবো
হাজার সুখে দুখে।।
প্রতিটা মুহূর্ত এভাবে স্পেশাল করে তোলার জন্য তোমাকে ধন্যবাদ। সারাটা জীবন এভাবে আমার প্রিয়তমা হয়ে থেকো।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *